1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
৬০০০০ টাকা বেতনে ওয়াটারএইডে চাকরি - সারাদেশ.নেট
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:০৭ পূর্বাহ্ন
শিরোনাম:
শিল্প বিকাশে কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে দেশের অগ্রযাত্রায় গর্বিত সহযোগী আব্দুল মোনেম লিমিটেড : মঈনুদ্দিন মোনেম ভূমিদস্যু কামরুলের বিরুদ্ধে ব্যবস্থা নিতে ১০ আইনজীবীর আবেদন টাকা আত্মসাতের মামলায় সাইমেক্স লেদারের এমডি বিএনপি নেতা টিএস আইয়ুব ও তার স্ত্রী কারাগারে সরকারি খরচায় সুপ্রিম কোর্ট লিগ্যাল এইডে ৩০৪৮ মামলায় আইনি সহায়তা শ্রম আইন প্র্যাকটিস এবং প্রাসঙ্গিক কথা : ড. উত্তম কুমার দাস, এডভোকেট, বাংলাদেশ সুপ্রিম কোর্ট বাংলাদেশি শ্রমিকদের নিয়ে কাজ করতে চায় রোমানিয়া কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা’র ইফতার মাহফিল অনুষ্ঠিত বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম আপিল বিভাগে ভ্যাকেশন জাজ মনোনীত আপিল বিভাগের জেষ্ঠ্য বিচারপতি এম. ইনায়েতুর রহিম ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি কারামুক্ত হলেন আইনজীবীদের নেতা ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল

৬০০০০ টাকা বেতনে ওয়াটারএইডে চাকরি

  • Update Time : শনিবার, ৩০ জুলাই, ২০২২

সারাদেশ ডেস্ক :

ওয়াটারএইড বাংলাদেশ সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের মনিটরিং সেক্টরে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম : মনিটরিং, ইভালুয়েশন অ্যান্ড লার্নিং অফিসার। পদের সংখ্যা : নির্ধারিত না। আবেদন যোগ্যতা : অ্যানথ্রপলজি, স্ট্যাটিসটিকস, ডেভেলপমেন্ট স্টাডিজ, ইকোনমিকস, পাবলিক হেলথ বা সমমান পর্যায়ের যেকোনো সমাজ বিজ্ঞান অনুষদের বিষয়ে মাস্টার্স পাস।

পদ সংশ্লিষ্ট বিষয়ে কমপক্ষে ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

আন্তর্জাতিক এনজিও, ডোনার এজেন্সি বা ইন্টারন্যাশনাল সংস্থায় কাজের অভিজ্ঞতা থাকলে বাড়তি যোগ্যতা হিসেবে বিবেচনা করা হবে। তবে একাডেমিক ভালো রেজাল্ট বা দেশের বাইরে থেকে স্নাতক/স্নাতকোত্তর ডিগ্রি থাকলে অভিজ্ঞতার বিষয়টি শিথিল করা হবে।

বিজ্ঞপ্তি অনুসারে রিসার্চ মেথড, স্টাডি মেথলোজি, মিলস টুলস, টেকনিক ও সংশ্লিষ্ট বিষয়ক সফটওয়্যার ব্যবহারে পারদর্শী হতে হবে।

বিশেষ করে এমএস অফিসের অ্যাপ্লিকেশনের কাজ দক্ষ হতে হবে। এসপিএসএস, জিআইএস ও ডাটা ভিজু্য়ালাইজেশন সংক্রান্ত কাজে পারদর্শী হতে হবে।

দল বদ্ধ হয়ে কাজের আগ্রহ থাকতে হবে। সমস্যা সমাধানে পারদর্শী, স্থানীয় জেন্ডার ও কালচার সম্পর্কে সচেতন, যোগাযোগে দক্ষ, চাপ সামলে কাজের আগ্রহ থাকতে হবে।

এছাড়াও নির্ধারিত সময়ের কাজ সম্পন্ন করার অধিক যোগ্যতা সম্পন্ন হতে হবে। যেকোনো সময়ে প্রজেক্টের প্রয়োজনে ফিল্ডে ভিজিটে যেতে আগ্রহী হতে হবে।

চূড়ান্ত নিয়োগের পর ঢাকায় কাজ করতে হবে।

মাসিক বেতন : ৬০৩০০ টাকা। অধিক অভিজ্ঞতা সম্পন্নদের বেতন বেশিও হতে পারে। বেতন ছাড়াও একজন কর্মী প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুয়েটি, ফেস্টিভাল বোনাস, জীবন বিমা স্বাস্থ্য ও মোবাইল বিল প্রদান করা হবে।

আবেদন যেভাবে : আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন করতে ক্লিক করুন এখানে

আবেদনের শেষ তারিখ : ১৫ আগস্ট, ২০২২

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *