1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
৯০০০০ টাকা বেতনে ওয়ার্ল্ড ভিশনে চাকরি - সারাদেশ.নেট
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন
শিরোনাম:
বাংলাদেশি শ্রমিকদের নিয়ে কাজ করতে চায় রোমানিয়া কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা’র ইফতার মাহফিল অনুষ্ঠিত বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম আপিল বিভাগে ভ্যাকেশন জাজ মনোনীত আপিল বিভাগের জেষ্ঠ্য বিচারপতি এম. ইনায়েতুর রহিম ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি কারামুক্ত হলেন আইনজীবীদের নেতা ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল বেসিক প্রিন্সিপালস্ অফ ডেন্টাল ফার্ফাকোলজি এর দ্বিতীয় সংস্করণ প্রকাশ ‘ইতালিয়ান ভাষার’ ওপর পরীক্ষা উদ্বোধন করলেন বাংলাদেশে নিযুক্ত ইতালির রাষ্ট্রদূত ইতালিয়ান ভাষা শিক্ষাকোর্স ও পরীক্ষা কেন্দ্র উদ্বোধন বুধবার ছোটবোনকে বঞ্চিত করে পিতার কয়েক কোটি টাকা মূল্যের সব সম্পত্তি নিজ নামে করলো বড়বোন জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় ও ঢাকা বিশ্ববিদ্যালয়ে নতুন কমিটি

৯০০০০ টাকা বেতনে ওয়ার্ল্ড ভিশনে চাকরি

  • Update Time : রবিবার, ২৮ আগস্ট, ২০২২

সারাদেশ ডেস্ক : 

ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের প্রাইভেট সেক্টর অ্যাঙ্গেজমেন্ট অ্যান্ড লাইভলিহুড অ্যাডভোকেসি বিভাগে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম : কোঅর্ডিনেটর, ইন্টিগ্রেটেড লাইভলিহুড টিপি অ্যান্ড প্রাইভেট সেক্টর। পদের সংখ্যা : ১টি। আবেদন যোগ্যতা : অ্যাগ্রিকালচারাল বা বিজনেস ম্যানেজমেন্ট বিষয়ে মাস্টার্স ডিগ্রি থাকতে হবে।

তবে ফুড সিকিউরিটি ও ইকোনমিক ডেভেলপমেন্ট অ্যান্ড লাইভলিহুড অ্যাপ্রোজ বিষয়ে জানাশোনা থাকতে হবে।

পদ সংশ্লিষ্ট বিষয়ে ৮ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। তবে এনজিওতে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। প্রার্থীর বয়সসীমা ৩০ বছরের মধ্যে হতে হবে। নারী ও পুরুষ উভয় আবেদন করতে পারবেন।

বেতন ও সুযোগ সুবিধা : মাসিক বেতন ৮০,০০০-৯০,০০০ টাকা। এছাড়াও মোবাইল বিল, প্রভিডেন্ট ফান্ড, সাপ্তাহিক ২দিন ছুটি ও গ্র্যাচুয়েটি ও উৎসব ভাতা প্রদান করা হবে।

আবেদনের শেষ তারিখ : ১০ সেপ্টেম্বর, ২০২২

আবেদন যেভাবে : আগ্রহীদের অনলাইনে আবেদন করতে হবে। আবেদন করতে ক্লিক করুন এখানে

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *