1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
রাজু আহমেদ মোবারকের ‘সত্য সুন্দরের সন্ধানে’ বইয়ের মোড়ক উন্মোচন - সারাদেশ.নেট
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১০:২৮ অপরাহ্ন
শিরোনাম:
কোটা সংস্কার আন্দোলন: সারাদেশে ৬ জন নিহত কোটার বিষয়ে আদালতকে পাশ কাটিয়ে কিছুই করবে না সরকার: আইনমন্ত্রী কোটা নিয়ে হাইকোর্ট রায়ের বিরুদ্ধে রাস্ট্রপক্ষের `লিভ টু আপিল’ সচেতনতার অভাবে অনেক মানুষ বিভিন্ন দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হচ্ছে : প্রধান বিচারপতি ৪৪ জনকে সহকারী অধ্যাপক পদে পদোন্নতি দিতে হাইকোর্টের রায় এলআরএফ এর নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ, নিজেদের স্বার্থেই সাংবাদিকদের ঐক্যবদ্ধ থাকতে হবে : সোহেল হায়দার চৌধুরী কুমিল্লা জজ কোর্টের সিনিয়র এডভোকেট সৈয়দ জালাল উদ্দিন স্বপনের প্রথম মৃত্যুবার্ষিকী ৭ জুলাই আপিল নিস্পত্তির পূর্বে সাজা কখনও স্থগিত হয় না : হাইকোর্ট কুমিল্লার চাডিগাঁইয়া সমাজের কৃতী ব্যক্তিদের জীবনী সঙ্কলন: উজ্জ্বল নক্ষত্র জীবনীগ্রন্থের মোড়ক উন্মোচন এলআরএফের পাল্টাপাল্টি কমিটি: একপক্ষের নেতৃত্বে আশরাফ-মিশন: অপরপক্ষে মাসউদ-রব্বানী

রাজু আহমেদ মোবারকের ‘সত্য সুন্দরের সন্ধানে’ বইয়ের মোড়ক উন্মোচন

  • Update Time : মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৪

নিজস্ব প্রতিবদেক:
অমর একুশে বইমেলায় প্রকাশিত হয়েছে আমেরিকা প্রবাসী লেখক, গবেষক, কলামিস্ট ও সমাজ বিশ্লেষক রাজু আহমেদ মোবারকের বহুল আলোচিত জীবনমুখী মোটিভেশনাল বই ‘সত্য সুন্দরের সন্ধানে’ বইটির ভলিউম-৩ এবং ভলিউম-২ এর বাংলা থেকে ইংরেজী অনুবাব প্রকাশনা উৎসব ও মোড়ক উন্মোচন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বইমেলার সোহরাওয়ার্দী উদ্যান প্রাঙ্গনে মোড়ক উন্মোচন মঞ্চে এ অনুষ্টান হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু পরিষদের প্রেসিডিয়াম সদস্য ফিকামলি তত্ত্বের জনক ড. আব্দুল ওয়াদুদ, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন পিরোজপুর বঙ্গবন্ধু শেখ মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিদ্যালয়ের উপাচার্য ড, কাজী সাইফুদ্দিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় মনোবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড.কামাল উদ্দিন, রবীন্দ্র সৃজন কলা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক শিকদার মোঃ আনোয়ারুল ইসলাম, মেট্রো নেট বাংলাদেশ লিমিটেডের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার ইমতিয়াজ জামান পারভেজ, সাবেক ছাত্রলীগ নেতা মোতাব্বির জামিল, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মমতাজ বাশার, সাংবাদিক নিজাম উদ্দিন দরবেশ ও পরিবারের সদস্যারাসহ অনেকে।

অনুষ্টানে সভাপত্বি করেন দৈনিক আজকালের বাংলাদেশের সম্পাদক ও প্রকাশক শেখ মোহাম্মদ বদরুল আলম শাহ। সঞ্চালনায় ছিলেন জাতীয় কবিতা পরিষদের সদস্য কবি শায়েখ শোয়েব।

বই প্রসঙ্গে লেখক রাজু আহমেদ মোবারক বলেন, এই গ্রন্থটি অনন্য অসাধারন একটি জীবনমুখী মোটিভেশনাল গ্রন্থ হিসেবে দুই বাংলার পাঠকের কাছে বেশ সমাদৃত হয়েছে। নিজেকে ঠিক পথে চালিয়ে নিয়ে লক্ষ্যে উপনীত হওয়ার জন্য ভালো চিন্তা শক্তির যেমন প্রয়োজন তেমনেই মনুষ্যত্বকে ফুটিয়ে তোলাও যে মানুষের কাজ তাও এই গ্রন্থে আলোচিত হয়েছে।

বইটির সম্পাদনা ও প্রচ্ছদ করেন শেখ মোহাম্মদ বদরুল আলম। তিনি বলেন, পাঠক গ্রন্থটি পড়লে জীবনকে সত্য সুন্দরের আলোকে গড়ে তুলতে পারবে।

অমর একুশে বইমেলার মেঘ পাবলিকেশন্স ষ্টল নং-৭৩ ও রকমারী ডট কমে পাওয়া যাবে।

এসএম/কেকে//

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *