1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
ব্যারিস্টার কায়সার কামাল আইনজীবীদের ম্যাজিকাল লিডার - সারাদেশ.নেট
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৬:৪২ পূর্বাহ্ন
শিরোনাম:
সরকারি খরচায় সুপ্রিম কোর্ট লিগ্যাল এইডে ৩০৪৮ মামলায় আইনি সহায়তা শ্রম আইন প্র্যাকটিস এবং প্রাসঙ্গিক কথা : ড. উত্তম কুমার দাস, এডভোকেট, বাংলাদেশ সুপ্রিম কোর্ট বাংলাদেশি শ্রমিকদের নিয়ে কাজ করতে চায় রোমানিয়া কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা’র ইফতার মাহফিল অনুষ্ঠিত বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম আপিল বিভাগে ভ্যাকেশন জাজ মনোনীত আপিল বিভাগের জেষ্ঠ্য বিচারপতি এম. ইনায়েতুর রহিম ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি কারামুক্ত হলেন আইনজীবীদের নেতা ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল বেসিক প্রিন্সিপালস্ অফ ডেন্টাল ফার্ফাকোলজি এর দ্বিতীয় সংস্করণ প্রকাশ ‘ইতালিয়ান ভাষার’ ওপর পরীক্ষা উদ্বোধন করলেন বাংলাদেশে নিযুক্ত ইতালির রাষ্ট্রদূত ইতালিয়ান ভাষা শিক্ষাকোর্স ও পরীক্ষা কেন্দ্র উদ্বোধন বুধবার

ব্যারিস্টার কায়সার কামাল আইনজীবীদের ম্যাজিকাল লিডার

  • Update Time : বুধবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৪

মু : কাইয়ুম, সারাদেশ প্রতিবদেক :
বিএনপির আইন বিষয়ক সম্পাদক ও বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের নির্বাচিত মহাসচিব ব্যারিস্টার কায়সার কামালকে ‘ম্যাজিকাল লিডার’ হিসেবে আখ্যা দিয়েছেন আইনজীবীরা।

জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের বিভিন্ন পর্যায়ে দায়িত্বশীল নেতা ও সাধারণ আইনজীবীরা এ মন্তব্য করেছেন। সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতিতে আইনজীবীদের গণতান্ত্রিক অধিকার ফিরিয়ে এনে
পেশার মর্যাদা রক্ষা ও দেশে গণতন্ত্র পুনঃ প্রতিষ্ঠার আন্দোলনে দক্ষতার সাথে নেতৃত্ব দিচ্ছেন আইনজীবীদের আস্থাভাজন নেতৃত্ব ব্যারিস্টার কায়সার কামাল।

প্রবীণ নেতৃত্বের সাথে নবীন নেতৃত্বের সমন্বয়ে সংগঠনকে ঐক্যবদ্ধ করে লড়াই সংগ্রামকে ত্বরান্বিত করতে নিরলসভাবে ভূমিকা রাখছেন ব্যারিস্টার কায়সার কামাল।

জাতীয়তাবাদী আইনজীবী ফোরামকে সুসংগঠিত করার ‘ম্যাজিকাল লিডার’ হিসেবে নেতা-কর্মীরা ব্যারিস্টার কায়সার কামালকে স্বীকৃতি দিচ্ছেন।

আইনজীবীরা বলেন, সংগঠন ঐক্যবদ্ধ ও সুদৃঢ়। এইজন্যই বর্তমান ফ্যাসিস্ট রেজিম ও তাদের এজেন্টরা দায়িত্বশীল নেতাদের বিরুদ্ধে প্রতিনিয়ত মামলা ও হয়রানি অব্যাহত রেখেছে। তাদের সাথে হাত মিলাচ্ছে দলের অভ্যন্তরে ঘাপটি মেরে থাকা গুটিকয়েক ষড়যন্ত্রকারী ও সুবিধাভোগী ব্যক্তি। সকল ষড়যন্ত্র প্রতিহত করে আইনজীবী ও দেশবাসীর গণতান্ত্রিক অধিকার প্রতিষ্ঠার চলমান লড়াইয়ে বিজয়ী হবে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম।

আইনজীবীরা বলেন, জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় নেতা, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক সিনেট সদস্য, বিএনপির আইন সম্পাদক এবং আইনজীবী ফোরামের সর্বপ্রথম নির্বাচিত মহাসচিব ব্যারিস্টার কায়সার কামাল। তিনি দায়িত্ব পাবার পর ফোরামের অন্য সহকর্মীদের সাথে টিম ওয়ার্কের মাধ্যমে সারাদেশে ভঙ্গুর ফোরামের সাংগঠনিক রূপ দিয়ে এক পুনজাগরনের সৃষ্টি করে দেশের সর্ববৃহৎ আইনজীবী সংগঠনে পরিণত করেন।

সুপ্রিমকোর্ট বার ও ঢাকা বার এ আইনজীবীদের গণতান্ত্রিক অধিকার ফিরিয়ে আনার লড়াইযে আপোষহীন নেতৃত্ব ব্যারিস্টার কায়সার কামাল। পাশাপাশি সারাদশের আইনজীবী সমিতির নির্বাচনগুলোতে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলে বিজয়ে সাফল্যের সাথে নেতৃত্ব দিচ্ছেন তিনি। ইতোমধ্যে ঘোষিত বেশকটি জেলা বার এ জাতীয়তাবাদী ঐক্য প্যানেল ভালো ফলাফল অর্জন করেছে।

এমকে/ডিএএম//

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *