1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
ডিবি প্রধানের বক্তব্যের প্রতিবাদ জানালো বিএনপি - সারাদেশ.নেট
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৮:৫২ পূর্বাহ্ন
শিরোনাম:
কোটা সংস্কার আন্দোলন: সারাদেশে ৬ জন নিহত কোটার বিষয়ে আদালতকে পাশ কাটিয়ে কিছুই করবে না সরকার: আইনমন্ত্রী কোটা নিয়ে হাইকোর্ট রায়ের বিরুদ্ধে রাস্ট্রপক্ষের `লিভ টু আপিল’ সচেতনতার অভাবে অনেক মানুষ বিভিন্ন দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হচ্ছে : প্রধান বিচারপতি ৪৪ জনকে সহকারী অধ্যাপক পদে পদোন্নতি দিতে হাইকোর্টের রায় এলআরএফ এর নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ, নিজেদের স্বার্থেই সাংবাদিকদের ঐক্যবদ্ধ থাকতে হবে : সোহেল হায়দার চৌধুরী কুমিল্লা জজ কোর্টের সিনিয়র এডভোকেট সৈয়দ জালাল উদ্দিন স্বপনের প্রথম মৃত্যুবার্ষিকী ৭ জুলাই আপিল নিস্পত্তির পূর্বে সাজা কখনও স্থগিত হয় না : হাইকোর্ট কুমিল্লার চাডিগাঁইয়া সমাজের কৃতী ব্যক্তিদের জীবনী সঙ্কলন: উজ্জ্বল নক্ষত্র জীবনীগ্রন্থের মোড়ক উন্মোচন এলআরএফের পাল্টাপাল্টি কমিটি: একপক্ষের নেতৃত্বে আশরাফ-মিশন: অপরপক্ষে মাসউদ-রব্বানী

ডিবি প্রধানের বক্তব্যের প্রতিবাদ জানালো বিএনপি

  • Update Time : শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩

সারাদেশ ডেস্ক:
গ্রেফতার বিএনপি নেতারা অগ্নিসংযোগ ও ভাঙচুরের দায় স্বীকার করেছেন-ডিবি প্রধানের এমন বক্তব্যের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ।

গণমাধ্যমে শনিবার ১৮ নভেম্বর পাঠানো এক বিবৃতিতে রিজভী বলেন, গত ৮ নভেম্বর গণমাধ্যমে প্রকাশিত ২৮শে অক্টোবরের নাশকতার ঘটনায় গ্রেফতার হওয়া বিএনপি’র শীর্ষ নেতাদের স্বীকারোক্তি নিয়ে ডিবি প্রধানের বক্তব্য সম্পূর্ণরূপে মিথ্যা, বানোয়াট ও অশুভ উদ্দেশ্যপ্রণোদিত। কারণ ২৮ অক্টোবর পূর্বাপর নাশকতার যেসব ঘটনা ঘটেছে তার সবগুলোতেই সরকারদলীয় ক্যাডার ও আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরাই জড়িত বলে চাক্ষুষ ও বিভিন্ন ফুটেজে তা সন্দেহাতীতভাবে প্রমাণিত হয়েছে।

দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব আরো বলেন, আমরা গ্রেফতারকৃত বিএনপি নেতৃবৃন্দের আইনজীবীদের কাছ থেকে জানতে পেরেছি যে, নেতৃবৃন্দ ডিবি কার্যালয়ে এ ধরনের কোন স্বীকারোক্তি দেননি। মূলত উদোর পিণ্ডি বুধোর ঘাড়ে চাপাতে সরকারের বিশ্বস্ত দোসর হিসেবে গোয়েন্দা প্রধান এ ধরনের নির্লজ্জ মিথ্যাচার করেছেন- যা চতুর অপকৌশল মাত্র। আমি ডিবি প্রধানের ডাহা মিথ্যাচারের তীব্র নিন্দা, প্রতিবাদ ও ধিক্কার জানাই।

ডেস্ক/এমএস//

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *