1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
মায়ের পর এবার বাবাও হারালেন সারাদেশডটনেট সম্পাদক-প্রকাশক ডা.আফরিন - সারাদেশ.নেট
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন
শিরোনাম:
শিল্প বিকাশে কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে দেশের অগ্রযাত্রায় গর্বিত সহযোগী আব্দুল মোনেম লিমিটেড : মঈনুদ্দিন মোনেম ভূমিদস্যু কামরুলের বিরুদ্ধে ব্যবস্থা নিতে ১০ আইনজীবীর আবেদন টাকা আত্মসাতের মামলায় সাইমেক্স লেদারের এমডি বিএনপি নেতা টিএস আইয়ুব ও তার স্ত্রী কারাগারে সরকারি খরচায় সুপ্রিম কোর্ট লিগ্যাল এইডে ৩০৪৮ মামলায় আইনি সহায়তা শ্রম আইন প্র্যাকটিস এবং প্রাসঙ্গিক কথা : ড. উত্তম কুমার দাস, এডভোকেট, বাংলাদেশ সুপ্রিম কোর্ট বাংলাদেশি শ্রমিকদের নিয়ে কাজ করতে চায় রোমানিয়া কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা’র ইফতার মাহফিল অনুষ্ঠিত বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম আপিল বিভাগে ভ্যাকেশন জাজ মনোনীত আপিল বিভাগের জেষ্ঠ্য বিচারপতি এম. ইনায়েতুর রহিম ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি কারামুক্ত হলেন আইনজীবীদের নেতা ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল

মায়ের পর এবার বাবাও হারালেন সারাদেশডটনেট সম্পাদক-প্রকাশক ডা.আফরিন

  • Update Time : শুক্রবার, ২১ জুলাই, ২০২৩

নিজস্ব প্রতিবদেক:
অনলাইন নিউজ পোর্টাল সারাদেশডটনেট এর সম্পাদক-প্রকাশক ডা. সৈয়দা ফারজানা আফরিনের বাবা কুমিল্লা জজ কোর্টের সিনিয়র এডভোকেট সৈয়দ জালাল উদ্দিন আহমেদ স্বপন আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

৭ জুলাই শুক্রবার রাজধানীর ধানমন্ডি ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭২ বছর।

এর আগে গত ২ অক্টোবর ডা. সৈয়দা ফারজানা আফরিনের ‘মা’ সোনালী ব্যাংকের অবসরপ্রাপ্ত কর্মকর্তা মিসেস একলিম আহমেদ ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তারা তিন কন্যা এক পুত্র, জামাতা, অসংখ্য আত্মীয়-স্বজন ও শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন।

তাদের জামাতা এডভোকেট দিদারুল আলম দিদার সুপ্রিমকোর্টের আইনজীবী, বাসস-এর আইন বিষয়ক সাংবাদিক, সারাদেশডটনেটের সিইও, ডিইউজে’র যুগ্ম সম্পাদক ও ল’রিপোর্টার্স ফোরামের সাবেক সাধারণ সম্পাদক।

তাদের মেঝো মেয়ে ডা. সৈয়দা ফারজানা আফরিন সারাদেশডটনেট সম্পাদক-প্রকাশকের পাশাপাশি একজন ডেন্টাল সার্জন। তিনি ঢাকার রামপুরা বনশ্রীর আফরিন ডেন্টাল কেয়ারের স্বত্ত্বধীকারী ও চীফ কনসালটেন্ট।

তার বড় মেয়ে সৈয়দা সাজিয়া আফরিন পেশায় শিক্ষক। ছোট মেয়ে সৈয়দা আইরিন আফরিন একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা ছিলেন। তার একমাত্র পুত্র সৈয়দ তাসপিন নাবিব ইটালি প্রবাসী।

তাদের মৃত্যুতে সারাদেশডটনেট পরিবার শোকাহত।

এসকে/ডিএএম/

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *