1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
বনশ্রী সোসাইটির নির্বাচন ২৯ এপ্রিল : শাহাবুদ্দিন-মতিন পরিষদের প্যানেল পরিচিতি সম্পন্ন - সারাদেশ.নেট
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন
শিরোনাম:
বাংলাদেশি শ্রমিকদের নিয়ে কাজ করতে চায় রোমানিয়া কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা’র ইফতার মাহফিল অনুষ্ঠিত বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম আপিল বিভাগে ভ্যাকেশন জাজ মনোনীত আপিল বিভাগের জেষ্ঠ্য বিচারপতি এম. ইনায়েতুর রহিম ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি কারামুক্ত হলেন আইনজীবীদের নেতা ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল বেসিক প্রিন্সিপালস্ অফ ডেন্টাল ফার্ফাকোলজি এর দ্বিতীয় সংস্করণ প্রকাশ ‘ইতালিয়ান ভাষার’ ওপর পরীক্ষা উদ্বোধন করলেন বাংলাদেশে নিযুক্ত ইতালির রাষ্ট্রদূত ইতালিয়ান ভাষা শিক্ষাকোর্স ও পরীক্ষা কেন্দ্র উদ্বোধন বুধবার ছোটবোনকে বঞ্চিত করে পিতার কয়েক কোটি টাকা মূল্যের সব সম্পত্তি নিজ নামে করলো বড়বোন জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় ও ঢাকা বিশ্ববিদ্যালয়ে নতুন কমিটি

বনশ্রী সোসাইটির নির্বাচন ২৯ এপ্রিল : শাহাবুদ্দিন-মতিন পরিষদের প্যানেল পরিচিতি সম্পন্ন

  • Update Time : বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০২৩

দিদারুল আলম:
বনশ্রী সোসাইটি নির্বাচন-২০২৩ এর সমমনা সমর্থিত মো: শাহাবুদ্দিন শিকদার ও বীর মুক্তিযোদ্ধা এম.এ মতিন পরিষদের বর্ণাঢ্য প্যানেল পরিচিত অনুষ্টান সম্পন্ন হয়েছে।

“পজিটিভ পরিবর্তনের অঙ্গীকার নিয়ে” শাহাবুদ্দিন-মতিন পরিষদ তাদের নির্বাচনী ইশতেহার দিয়েছে। ২৯ এপ্রিল শনিবার বনশ্রী সোসাইটি নির্বাচন-২০২৩ অনুষ্টিত হবে। সভাপতি, ৭ জন সহ-সভাপতি ও সাধারণ সম্পদকসহ মোট ৩৭ পদে এ নির্বাচন অনুষ্টিত হবে। মোট তিনটি প্যানেল এ নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করছেন।

বনশ্রীর উন্নয়ন এবং নাগরিক সুবিধা নিশ্চিতে ২০২০ সাল থেকে সমমনা পরিষদ তাদের কার্যক্রম পরিচালনা করছেন।

ইতোমধ্যে সমমনা পরিষদের সভাপতি প্রার্থী মো: শাহাবুদ্দিন শিকদারের প্রচেষ্টায় ইস্টার্ন হাউজিং লিমিটেডের কাছ থেকে কবরস্থানের জন্য ১৬.২ কাঠা জমি আদায় করে কবরস্থান প্রতিষ্ঠা হয়েছে। কবরস্থান আরো প্রসার, বাজারের জন্য ৩০ কাঠা জায়গা নিশ্চিত করা, খেলার মাঠ প্রতিষ্ঠায় জায়গা ব্যাবস্থার চেষ্টা চালাচ্ছেন শাহাবুদ্দিন শিকদার। বনশ্রীর সৌন্দর্য বর্ধনে বনশ্রী লাগায়ো খালকে পরিবেশ বান্দব ও দৃষ্টিনন্দন করতে শাহাবুদ্দিন শিকদারের প্রচেষ্টায় শতকোটি টাকার উন্নয়ন কার্যক্রম শুরু হয়েছে।

করোনাকালীন সময়ে মেডিকেল সহায়তাসহ আক্রান্তদের পাশে সর্বাত্মক সহায়তা নিয়ে নিরলস ভাবে ‘সমমনা পরিষদ’ পাশে ছিলো। মানবিক এ কার্যক্রমের মাধ্যমে সমমনা পরিষদ বনশ্রীবাসীর অকৃত্রিম বন্ধু হিসেবে সকলের আস্থায় পরিনত হন।

সমমনা পরিষদ জাতীয় দিবসগুলোতে নানা আয়োজন করে সাংস্কৃতিক কার্যক্রম দৃঢ় করা, মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি ও সম্মাননা দিয়ে উৎসাহিত করা, পিকনিক করা, বীর মুক্তিযোদ্ধাদের সম্মানিত করাসহ বিভিন্ন আয়োজন করেছেন।

সমমনা পরিষদ সমর্থিত শাহাবুদ্দিন-মতিন পরিষদ বনশ্রী সোসাইটিকে আগামী দিনে আরো সমৃদ্ধ করতে ১৮ দফা নির্বাচনী ইশতেহার ঘোষনা করেছেন।

সভাপতি প্রার্থী শাহাবুদ্দিন শিকদার সিনিয়র সাংবাদিক এবং বিশেষ শ্রেণীর ঠিকাদার ও সরবরাহকারী। তিনি বার্তা সংস্থা পিএনএস ওর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক। তিনি নদীর গতি প্রকৃতি, ড্রেজিং এবং তীর সংরক্ষণ বিষয়ে অভিজ্ঞ।

ডিএএম/কেকে//

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *