1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
ঢাকাস্থ বুড়িচং-ব্রাহ্মণপাড়া ল'ইয়ার্স কমিউনিটির ইফতার মাহফিল অনুষ্ঠিত - সারাদেশ.নেট
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৮:১৭ অপরাহ্ন
শিরোনাম:
ছোনবোনকে বঞ্চিত করে পিতার কয়েক কোটি টাকা মূল্যের সব সম্পত্তি নিজ নামে করলো বড়বোন জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় ও ঢাকা বিশ্ববিদ্যালয়ে নতুন কমিটি জনদরদী ভিপি সরকার জহিরুল হক মিঠুন ব্রাহ্মণপাড়া উপজেলার চেয়ারম্যান পদে প্রার্থী হচ্ছেন আলতাফ হোসেনকে স্থায়ী বিচারপতি নিয়োগের বিষয় বিবেচনা করতে পারে : আপিল বিভাগ রায়ে পর্যবেক্ষণ বিএনপি মহাসচিবের সাথে কথা বলেছেন কুমিল্লা সিটির মেয়রপ্রার্থী মনিরুল হক সাক্কু চিত্রনায়িকা পরীমণির বিরুদ্ধে মাদক মামলা চলবে অবসরের ৬ মাসের মধ্যে বেসরকারি শিক্ষক-কর্মচারীদের অবসরকালীন সুবিধা দিতে হবে রাজু আহমেদ মোবারকের ‘সত্য সুন্দরের সন্ধানে’ বইয়ের মোড়ক উন্মোচন আলী আহাম্মদ মৈশান মডার্ন স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন সাংবাদিকদের আয়কর বিষয়ে মামলায় মালিক পক্ষের বক্তব্য শুনবেন আপিল বিভাগ : পরবর্তী তারিখ ২১ এপ্রিল

ঢাকাস্থ বুড়িচং-ব্রাহ্মণপাড়া ল’ইয়ার্স কমিউনিটির ইফতার মাহফিল অনুষ্ঠিত

  • Update Time : মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০২৩

নিজস্ব প্রতিবেদক:
ঢাকাস্থ বুড়িচং-ব্রাহ্মণপাড়া ল’ইয়ার্স কমিউনিটির আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতি ভবনের প্লাটিনাম লাউঞ্জে সোমবার এ অনুষ্টান সম্পন্ন হয়।

অনুষ্টানে সভাপতিত্ব করেন বাংলাদেশ সুপ্রিমকোর্টের আইনজীবী ও মানবাধিকার সংগঠন হিউম্যান রাইটস এন্ড পিস ফর বাংলাদেশের (এইচআরপিবি) পরিচালক এডভোকেট একলাছ উদ্দিন ভূইয়া।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সুপ্রিমকোর্টের আপিল বিভাগের সাবেক বিচারপতি ও বাংলাদেশ প্রেস কাউন্সিলের সাবেক চেয়ারম্যান বিচারপতি মমতাজ উদ্দিন আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জজ কোর্টের নাটী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পিপি আইনজীবী এডভোকেট আব্দুল বারী, বিশিষ্ট আইনজীবী ব্যারিস্টার আব্দুল্লাহ আল মামুন,ঢাকা ট্যাক্স বারের সাবেক সভাপতি হুমায়ুন কবির, সুপ্রিমকোর্টের আইনজীবী ব্যারিস্টার সোহরাব খান চৌধুরী, ব্যারিস্টার মুনতাসির উদ্দিন আহমেদ রুপম, সুপ্রিমকোর্ট ল’রিপোর্টাস ফোরামের সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট দিদারুল আলম দিদার, এসিস্টেন্ট এটর্নি জেনারেল এডভোকেট শামিম খান, এডভোকেট প্রহলাদ দেবনাথ, এডভোকেট মো: ফরহাদ আলম ও ঢাকা আইনজীবী সমিতির নব-নির্বাচিত ট্রেজারার এডভোকেট বিবি ফাতেমা মুন্নি।

সুপ্রিমকোর্টের আইনজীবী ও আয়োজক কমিটির অন্যতম সদস্য এডভোকেট আতিকুর রহমান খানের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সুপ্রিমকোর্টের এডভোকেট মো: কামাল হোসেন।

অনুষ্টানে ঢাকাস্থ বুড়িচং-ব্রাহ্মণপাড়া ল’ইয়ার্স কমিউনিটির বিপুল সংখ্যক সদস্য উপস্থিত ছিলেন।
এর মধ্যে রয়েছেন আয়োজক কমিটির অন্যতম সদস্য এডভোকেট মো: মনির সরকার, জাহাঙ্গীর আলম জাহিদ, এডভোকেট আবু ইব্রাহিম, এডভোকেট আবদুল্লাহ আল-আমিন, এডভোকেট নাজমুল হক কবির, এডভোকেট মো:আনোয়ার হোসেন, এডভোকেট মো: রাসেল, এডভোকেট জাকির হোসেন, এডভোকেট মহিউদ্দিন রাকিব (বাবু), এডভোকেট আজিজুর রহমান খান প্রমূখ।

ইফতার ও দোয়া মাহফিলে আলোচনা শেষে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন এডভোকেট মির্জা মো: জামাল হোসেন।

অনুষ্টানে বুড়িচং-ব্রাহ্মণপাড়া (কুমিল্লা-৫) আসনের সংসদ সদস্য সাবেক আইনমন্ত্রী প্রয়াত জননেতা এডভোকেট আব্দুল মতিন খসরু ও ব্রাহ্মণপাড়ার কৃতি সন্তান এডভোকেট শাহ আলম সরকারসহ প্রয়াত সকল আইনজীবীদের রুহের মাগফিরাত কামনায় দোয়া করা হয়।

প্রধান অতিথির বক্তৃতায় বিচারপতি মমতাজ উদ্দিন আহমেদ বলেন, বুড়িচং-ব্রাহ্মণপাড়ার এত বিজ্ঞ আইনজীবী একসাথে দেখে আমি মুগ্ধ।বু বুড়িচং-ব্রাহ্মণপাড়ার আইনজীবীদের আহবানে এই বয়সেও আমি এখানে চলে এসেছি। আমি বুড়িচং-ব্রাহ্মণপাড়ার সকল আইজীবীদের উজ্জল ভবিষ্যত কামনা করছি।

ভবিষ্যতে আরো বড় পরিসরে অনুষ্ঠান করার আশাপ্রকাশ করে বক্তারা বলেন, ঢাকাস্থ বুড়িচং-ব্রাহ্মণপাড়া ল’ইয়ার্স কমিউনিটিকে সময়ের দাবীতে আরো ঐক্যবদ্ধ ও সমৃদ্ধ করতে হবে।

এআর/ডিএএম//

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *