1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
১৯ মার্চ সারাদিন মোতাব্বির-হাফেজ-করিম-টিটো পরিষদে ভোট দিন - সারাদেশ.নেট
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১০:০২ পূর্বাহ্ন
শিরোনাম:
কোটা সংস্কার আন্দোলন: সারাদেশে ৬ জন নিহত কোটার বিষয়ে আদালতকে পাশ কাটিয়ে কিছুই করবে না সরকার: আইনমন্ত্রী কোটা নিয়ে হাইকোর্ট রায়ের বিরুদ্ধে রাস্ট্রপক্ষের `লিভ টু আপিল’ সচেতনতার অভাবে অনেক মানুষ বিভিন্ন দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হচ্ছে : প্রধান বিচারপতি ৪৪ জনকে সহকারী অধ্যাপক পদে পদোন্নতি দিতে হাইকোর্টের রায় এলআরএফ এর নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ, নিজেদের স্বার্থেই সাংবাদিকদের ঐক্যবদ্ধ থাকতে হবে : সোহেল হায়দার চৌধুরী কুমিল্লা জজ কোর্টের সিনিয়র এডভোকেট সৈয়দ জালাল উদ্দিন স্বপনের প্রথম মৃত্যুবার্ষিকী ৭ জুলাই আপিল নিস্পত্তির পূর্বে সাজা কখনও স্থগিত হয় না : হাইকোর্ট কুমিল্লার চাডিগাঁইয়া সমাজের কৃতী ব্যক্তিদের জীবনী সঙ্কলন: উজ্জ্বল নক্ষত্র জীবনীগ্রন্থের মোড়ক উন্মোচন এলআরএফের পাল্টাপাল্টি কমিটি: একপক্ষের নেতৃত্বে আশরাফ-মিশন: অপরপক্ষে মাসউদ-রব্বানী

১৯ মার্চ সারাদিন মোতাব্বির-হাফেজ-করিম-টিটো পরিষদে ভোট দিন

  • Update Time : বুধবার, ৮ মার্চ, ২০২৩

নিজস্ব প্রতিবেদক :
বাংলাদেশ কমিউনিটি ইন গ্রীস এর সপ্তম সাধারণ নির্বাচন ১৯ মার্চ অনুষ্টিত হতে যাচ্ছে।

গ্রীসে দীর্ঘদিন যাবৎ নানা কল্যাণমূলক ও মানবিক কাজে পরীক্ষিত সংগঠকদের সমন্বয়ে ‘মোতাব্বির-হাফেজ-করিম-টিটো প্যানেল’ কমিউনিটির সকল সদস্যের দোয়া, সমর্থন ও ভোট প্রত্যাশী।

কমিউনিটির উন্নয়ন, গ্রীসে কমিউনিটির সকল রেমিট্যান্স যোদ্ধাদের স্বার্থ সংরক্ষণ এবং প্রিয় মাতৃভূমি বাংলাদেশের উন্নয়নে অর্থনৈতিক ভিত্তি আরো সুদৃঢ় করতে ‘মোতাব্বির-হাফেজ-করিম-টিটো প্যানেল’ নির্বাচিত হলে সর্বাত্মক ভূমিকা পালন করবে।

বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করতে ও বাংলা সংস্কৃতিকে প্রবাসে গ্রীস কমিউনিটির মাধ্যমে বিশ্বমন্ডলে তুলে ধরতে এই প্যানেল নির্বাচিত হলে নানা উদ্যোগ গ্রহণ করবে।

প্যানেলের সাধারণ সম্পাদক প্রার্থী সাবেক ছাত্রনেতা ও সাংস্কৃতিক সংগঠক আব্দুর রাজ্জাক (টিটো) বলেন, বাংলাদেশ কমিউনিটি ইন গ্রীসকে আরো সুসংহত ও সমৃদ্ধ করতে যারা নিরলস শ্রম ও সময় দিয়ে কমিউনিটির সদস্যদের পাশে দাঁড়াতে পারবেন এমন সৎ, নির্ভিক সংগঠকদের সমন্বয়ে ‘মোতাব্বির-হাফেজ-করিম-টিটো প্যানেল। তিনি আশা প্রকাশ করে বলেন, সাংগঠনিক দক্ষতা ও নেতৃত্বের গুণাবলী বিবেচনায় নিয়ে আগামী ১৯ মার্চ বাংলাদেশ কমিউনিটি ইন গ্রীসের সকল সম্মানিত ভোটার উৎসবমুখর পরিবেশে ‘মোতাব্বির-হাফেজ-করিম-টিটো প্যানেলকে নির্বাচিত করবেন। টিটো বলেন, ‘বাংলাদেশ কমিউনিটি ইন গ্রীসকে’ ঘিরে কমিউনিটির সদস্যদের যে প্রত্যাশা নির্বাচিত হলে তার বাস্তবায়নে আমরা বদ্ধপরিকর- ইনশাআল্লাহ

ডিএএম/কেকে//

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *