1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
সাংবাদিক শফিকুল ইসলাম সাদ্দামের বাবার ইন্তেকাল : বিএফইউজে-ডিইউজে'র শোক - সারাদেশ.নেট
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:১৩ অপরাহ্ন
শিরোনাম:
শিল্প বিকাশে কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে দেশের অগ্রযাত্রায় গর্বিত সহযোগী আব্দুল মোনেম লিমিটেড : মঈনুদ্দিন মোনেম ভূমিদস্যু কামরুলের বিরুদ্ধে ব্যবস্থা নিতে ১০ আইনজীবীর আবেদন টাকা আত্মসাতের মামলায় সাইমেক্স লেদারের এমডি বিএনপি নেতা টিএস আইয়ুব ও তার স্ত্রী কারাগারে সরকারি খরচায় সুপ্রিম কোর্ট লিগ্যাল এইডে ৩০৪৮ মামলায় আইনি সহায়তা শ্রম আইন প্র্যাকটিস এবং প্রাসঙ্গিক কথা : ড. উত্তম কুমার দাস, এডভোকেট, বাংলাদেশ সুপ্রিম কোর্ট বাংলাদেশি শ্রমিকদের নিয়ে কাজ করতে চায় রোমানিয়া কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা’র ইফতার মাহফিল অনুষ্ঠিত বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম আপিল বিভাগে ভ্যাকেশন জাজ মনোনীত আপিল বিভাগের জেষ্ঠ্য বিচারপতি এম. ইনায়েতুর রহিম ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি কারামুক্ত হলেন আইনজীবীদের নেতা ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল

সাংবাদিক শফিকুল ইসলাম সাদ্দামের বাবার ইন্তেকাল : বিএফইউজে-ডিইউজে’র শোক

  • Update Time : শুক্রবার, ২৮ অক্টোবর, ২০২২

নিজস্ব প্রতিবদেক :
ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সদস্য, বিএফইউজে’র কাউন্সিলর ও দৈনিক দিন প্রতিদিন পত্রিকার সম্পাদক শফিকুল ইসলাম সাদ্দামের বাবা ঢাকা আইনজীবী সহকারী সমিতির সদস্য মোঃ হারুন অর রশীদ হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শুক্রবার ২৮ অক্টোবর বেলা ১২ টার দিকে ঢাকা ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর।

মরহুমের গ্রামের বাড়ি কুমিল্লা জেলার মুরাদনগর থানার ছায়াপুর গ্রামে। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মরহুম মোঃ হারুন অর রশীদ দৈনিক দিন প্রতিদিন পত্রিকার উপদেষ্টা মন্ডলীর সভাপতি ছিলেন।

মরহুমের লাশ প্রথমে হাসপাতাল থেকে ঢাকার যাত্রাবাড়ীর বাসায় নেয়া হয়। সেখানে প্রথম জানাজা শেষে মরদেহ কুমিল্লা জেলার মুরাদনগর থানার ছায়াপুর গ্রামে নিয়ে যায় পরিবারের সদস্যরা। সেখানে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে জানা গেছে।

সাংবাদিক শফিকুল ইসলাম সাদ্দামের বাবার ইন্তেকালে শোক প্রকাশ করেছে বিএফইউজে ও ডিইউজে।

তার মৃত্যুতে এক শোকবার্তায় গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজে’র সভাপতি এম আবদুল্লাহ ও মহাসচিব নুরুল আমিন রোকন এবং ঢাকা সাংবাদিক ইউনিয়ন-ডিইউজে’র সভাপতি কাদের গনি চৌধুরী ও সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম। শোক বার্তায় নেতৃবৃন্দ মো. হারুন অর রশীদ এর বিদেহী আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

সাংবাদিক শফিকুল ইসলাম সাদ্দামের বাবার ইন্তেকালে গভীর শোক ও দূ্ঃখ প্রকাশ করেছেন ল’রিপোর্টার্স ফোরামের ভারপ্রাপ্ত সভাপতি, ঢাকাস্থ কুমিল্লা সাংবাদিক ফোরামের সাবেক সাধারণ সম্পাদক ও ডিইউজে’র সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার। তিনি শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন।

ডিএএম/কেকে//

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *