1. [email protected] : News Post : News Post
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : saradesh :
শাকিবের সন্তানের মা হয়েছেন বুবলী - সারাদেশ.নেট
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৫:৩৭ অপরাহ্ন
শিরোনাম:
তিন ব্যাংকের ঋণ নিয়ে কেলেঙ্কারির অভিযোগ অনুসন্ধান করে প্রতিবেদন দিতে হাইকোর্ট নির্দেশ বিদেশে চিকিৎসার ব্যয় অনুমোদনের ক্ষমতা স্পিকারকে দেয়ার সুপারিশ করে আপিল বিভাগের রায় ১৫২ জন প্রভাষক-কর্মচারীর এমপিও ভুক্তির অনলাইন আবেদনের সুযোগ প্রদানে নির্দেশ নকআউটের চ্যালেঞ্জ : শনিবার রাতেই নামছে মেসির আর্জেন্টিনা ঢাকা জেলা বিএনপির সভাপতি আবু আশফাকসহ বিএনপির ১১৫ নেতা-কর্মীর আগাম জামিন ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনসহ বিএনপির ৪৫০ নেতা-কর্মীর হাইকোর্টে আগাম জামিন জি এম কাদেরের দায়িত্ব পালন নিয়ে হাইকোর্ট আদেশ চেম্বারে স্থগিত ইসলামী ব্যাংকে ‘ভয়ংকর নভেম্বর’ শীর্ষক পত্রিকার প্রতিবেদন আদালতের নজরে, রিটের পরামর্শ সোহরাওয়ার্দী-পল্টন ঘিরে বিএনপির ১০ ডিসেম্বরের সমাবেশ ঘিরে উত্তাপ হাইকোর্ট পারমিশন লিখিত পরীক্ষার ফরম পূরণ শুরু ১ ডিসেম্বর

শাকিবের সন্তানের মা হয়েছেন বুবলী

  • Update Time : শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০২২

বিনোদন ডেস্ক:
আড়াই বছর আগে শাকিবের সন্তানের মা হয়েছেন চিত্রনায়িকা বুবলী।

তাদের পারিবারিক একটি সূত্র নিশ্চিত জানিয়েছে, বুবলীর ছেলের বাবা শাকিব। এই তারকা জুটির ছেলে সন্তানের বয়স এখন আড়াই বছর। তার নাম শেহজাদ খান। এ নিয়ে আজ বুবলী ও তার সন্তানের একটি ছবিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।

কয়েক দিন ধরেই শাকিব খান ও শবনম বুবলীকে নিয়ে গুঞ্জন ডালপালা মেললেও অবশেষে বিষয়টি আজ পরিষ্কার হলো।

বুবলী মা হয়েছেন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিক্যাল হাসপাতালে। ২০২০ সালের ২১ মার্চ তিনি ছেলে সন্তানের জন্ম দেন। সন্তানের নাম রাখা হয় শেহজাদ খান বীর। সন্তান জন্মের আগে বুবলী আড়ালে চলে যান। ২০২০ সালের জানুয়ারিতে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান বুবলী।

নয় মাসের আড়াল ভেঙে তিনি সবার সামনে আসেন। এরপর ব্যস্ত হয়ে পড়েন কাজে। আড়ালে যাওয়ার আগে বুবলী ‘বীর’ ও ‘ক্যাসিনো’ ছবির শুটিং করেন। ‘বসগিরি’ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করে আলোচনায় আসেন শবনম বুবলী।

ছবিতে অভিনয় করতে গিয়ে এক পর্যায়ে তাদের প্রেমের সম্পর্কের খবর শোনা যায়। শাকিব খানের সাথে বুবলীর প্রেমের সম্পর্কের বিষয়ে কয়েক বছর ধরেই আলোচনা চলছিল। এসব আলোচনার এক ফাঁকে ২০১৭ সালের মার্চে প্রথম দু’জনের প্রেমের খবর সংবাদমাধ্যমে প্রকাশিত হয়। প্রেম ও বিয়ে নিয়ে একাধিক গুঞ্জন শোনা গেলেও দু’জনের কেউই এই বিষয়ে পরিষ্কার কিছুই বলেননি।

এরই মধ্যে গত ২৭ সেপ্টেম্বর বুবলী তার ফেসবুক পেজে বেবি বাম্পের দুটি ছবি পোস্ট করেন। সেখানে তিনি লেখেন, ‘মি উইথ মাই লাইফ, থ্রো ব্যাক আমেরিকা’। এরপরই রহস্য দানা বাঁধতে থাকে। সবাই বলাবলি করতে শুরু করেন, তাহলে কি বুবলী সত্যিই মা হয়েছেন? সন্তানের বিষয়ে স্পষ্ট কিছু না বললেও বুবলী সময়মতো সবার সামনে আনবেন বলে জানান।

এদিকে পারিবারিক সূত্র থেকে জানা গেছে, আজ শুক্রবার দিনের যেকোনো সময়ে শাকিব খান ও বুবলীর কাছ থেকে নিজেদের ভেরিফায়েড ফেসবুকের মাধ্যমে তাদের সন্তান শেহজাদ খানের বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা আসতে পারে। এরপর দুজন ফেসবুকে একই রকম পোস্ট দেন।

ডিএএম/এসএম//

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *