1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
পঞ্চগড়ে নৌকাডুবি: তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার মেয়াদ বাড়ল - সারাদেশ.নেট
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:৪৪ অপরাহ্ন
শিরোনাম:
সরকারি খরচায় সুপ্রিম কোর্ট লিগ্যাল এইডে ৩০৪৮ মামলায় আইনি সহায়তা শ্রম আইন প্র্যাকটিস এবং প্রাসঙ্গিক কথা : ড. উত্তম কুমার দাস, এডভোকেট, বাংলাদেশ সুপ্রিম কোর্ট বাংলাদেশি শ্রমিকদের নিয়ে কাজ করতে চায় রোমানিয়া কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা’র ইফতার মাহফিল অনুষ্ঠিত বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম আপিল বিভাগে ভ্যাকেশন জাজ মনোনীত আপিল বিভাগের জেষ্ঠ্য বিচারপতি এম. ইনায়েতুর রহিম ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি কারামুক্ত হলেন আইনজীবীদের নেতা ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল বেসিক প্রিন্সিপালস্ অফ ডেন্টাল ফার্ফাকোলজি এর দ্বিতীয় সংস্করণ প্রকাশ ‘ইতালিয়ান ভাষার’ ওপর পরীক্ষা উদ্বোধন করলেন বাংলাদেশে নিযুক্ত ইতালির রাষ্ট্রদূত ইতালিয়ান ভাষা শিক্ষাকোর্স ও পরীক্ষা কেন্দ্র উদ্বোধন বুধবার

পঞ্চগড়ে নৌকাডুবি: তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার মেয়াদ বাড়ল

  • Update Time : বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২

সরাদেশ ডেস্ক:

পঞ্চগড়ের বোদা উপজেলায় নৌকাডুবির ঘটনায় তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার মেয়াদ বাড়ানো হয়েছে আরও তিন দিন।

আজ বুধবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন তদন্ত কমিটির প্রধান ও পঞ্চগড়ের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট দীপঙ্কর রায়।

তিনি বলেন, ‘কমিটির সব সদস্য একই সময়ে দুর্ঘটনায় নিখোঁজ ব্যক্তিদের উদ্ধার কার্যক্রম পরিচালনা, মনিটরিং, আহত ব্যক্তিদের চিকিৎসা সেবা দেওয়া ও মৃতদের পরিবারকে সহায়তায় সরাসরি সম্পৃক্ত থাকায় তদন্ত কার্যক্রমে কিছুটা ব্যাঘাত ঘটছে। তাই সুষ্ঠুভাবে তদন্তের স্বার্থে আমি আহ্বায়ক হিসেবে আরও তিন কার্য দিবস সময় বাড়ানোর জন্য জেলা প্রশাসনের কাছে আবেদন করলে জেলা প্রশাসক তা মঞ্জুর করেন।’

এর আগে নৌকাডুবির ঘটনার সুষ্ঠু তদন্তের স্বার্থে ২৫ সেপ্টেম্বর সন্ধ্যায় পঞ্চগড়ের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট দীপঙ্কর রায়কে আহ্বায়ক করে পাঁচ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়।

উল্লেখ্য, ২৫ সেপ্টেম্বর দুপুর আড়াইটার দিকে উপজেলার মাড়েয়া বামনহাট ইউনিয়নের আওলিয়া ঘাট এলাকায় করতোয়া নদীতে নৌকাডুবির ঘটনা ঘটে। জেলা প্রশাসনের জরুরি তথ্য কেন্দ্রের সর্বশেষ হিসাব অনুযায়ী, ৬৮ জনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

৬৮ জন মৃতের মধ্যে পঞ্চগড়ের বোদা উপজেলার ৪৪ জন, দেবীগঞ্জের ১৮ জন, আটোয়ারীর দুজন, ঠাকুরগাঁওয়ের তিনজন ও পঞ্চগড় সদরের একজন রয়েছেন। এদের মধ্যে ৩০ নারী, ১৭ পুরুষ ও ২১ শিশু রয়েছেন। এখনো চারজন নিখোঁজ রয়েছেন বলে জানা গেছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *