1. [email protected] : News Post : News Post
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : saradesh :
পঞ্চগড়ে নৌকাডুবি: তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার মেয়াদ বাড়ল - সারাদেশ.নেট
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৫:৩১ অপরাহ্ন
শিরোনাম:
তিন ব্যাংকের ঋণ নিয়ে কেলেঙ্কারির অভিযোগ অনুসন্ধান করে প্রতিবেদন দিতে হাইকোর্ট নির্দেশ বিদেশে চিকিৎসার ব্যয় অনুমোদনের ক্ষমতা স্পিকারকে দেয়ার সুপারিশ করে আপিল বিভাগের রায় ১৫২ জন প্রভাষক-কর্মচারীর এমপিও ভুক্তির অনলাইন আবেদনের সুযোগ প্রদানে নির্দেশ নকআউটের চ্যালেঞ্জ : শনিবার রাতেই নামছে মেসির আর্জেন্টিনা ঢাকা জেলা বিএনপির সভাপতি আবু আশফাকসহ বিএনপির ১১৫ নেতা-কর্মীর আগাম জামিন ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনসহ বিএনপির ৪৫০ নেতা-কর্মীর হাইকোর্টে আগাম জামিন জি এম কাদেরের দায়িত্ব পালন নিয়ে হাইকোর্ট আদেশ চেম্বারে স্থগিত ইসলামী ব্যাংকে ‘ভয়ংকর নভেম্বর’ শীর্ষক পত্রিকার প্রতিবেদন আদালতের নজরে, রিটের পরামর্শ সোহরাওয়ার্দী-পল্টন ঘিরে বিএনপির ১০ ডিসেম্বরের সমাবেশ ঘিরে উত্তাপ হাইকোর্ট পারমিশন লিখিত পরীক্ষার ফরম পূরণ শুরু ১ ডিসেম্বর

পঞ্চগড়ে নৌকাডুবি: তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার মেয়াদ বাড়ল

  • Update Time : বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২

সরাদেশ ডেস্ক:

পঞ্চগড়ের বোদা উপজেলায় নৌকাডুবির ঘটনায় তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার মেয়াদ বাড়ানো হয়েছে আরও তিন দিন।

আজ বুধবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন তদন্ত কমিটির প্রধান ও পঞ্চগড়ের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট দীপঙ্কর রায়।

তিনি বলেন, ‘কমিটির সব সদস্য একই সময়ে দুর্ঘটনায় নিখোঁজ ব্যক্তিদের উদ্ধার কার্যক্রম পরিচালনা, মনিটরিং, আহত ব্যক্তিদের চিকিৎসা সেবা দেওয়া ও মৃতদের পরিবারকে সহায়তায় সরাসরি সম্পৃক্ত থাকায় তদন্ত কার্যক্রমে কিছুটা ব্যাঘাত ঘটছে। তাই সুষ্ঠুভাবে তদন্তের স্বার্থে আমি আহ্বায়ক হিসেবে আরও তিন কার্য দিবস সময় বাড়ানোর জন্য জেলা প্রশাসনের কাছে আবেদন করলে জেলা প্রশাসক তা মঞ্জুর করেন।’

এর আগে নৌকাডুবির ঘটনার সুষ্ঠু তদন্তের স্বার্থে ২৫ সেপ্টেম্বর সন্ধ্যায় পঞ্চগড়ের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট দীপঙ্কর রায়কে আহ্বায়ক করে পাঁচ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়।

উল্লেখ্য, ২৫ সেপ্টেম্বর দুপুর আড়াইটার দিকে উপজেলার মাড়েয়া বামনহাট ইউনিয়নের আওলিয়া ঘাট এলাকায় করতোয়া নদীতে নৌকাডুবির ঘটনা ঘটে। জেলা প্রশাসনের জরুরি তথ্য কেন্দ্রের সর্বশেষ হিসাব অনুযায়ী, ৬৮ জনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

৬৮ জন মৃতের মধ্যে পঞ্চগড়ের বোদা উপজেলার ৪৪ জন, দেবীগঞ্জের ১৮ জন, আটোয়ারীর দুজন, ঠাকুরগাঁওয়ের তিনজন ও পঞ্চগড় সদরের একজন রয়েছেন। এদের মধ্যে ৩০ নারী, ১৭ পুরুষ ও ২১ শিশু রয়েছেন। এখনো চারজন নিখোঁজ রয়েছেন বলে জানা গেছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *