1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
লরির ধাক্কায় দায়িত্বরত পুলিশ সদস্যের মৃত্যু - সারাদেশ.নেট
রবিবার, ০৫ মে ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন
শিরোনাম:
শিল্প বিকাশে কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে দেশের অগ্রযাত্রায় গর্বিত সহযোগী আব্দুল মোনেম লিমিটেড : মঈনুদ্দিন মোনেম ভূমিদস্যু কামরুলের বিরুদ্ধে ব্যবস্থা নিতে ১০ আইনজীবীর আবেদন টাকা আত্মসাতের মামলায় সাইমেক্স লেদারের এমডি বিএনপি নেতা টিএস আইয়ুব ও তার স্ত্রী কারাগারে সরকারি খরচায় সুপ্রিম কোর্ট লিগ্যাল এইডে ৩০৪৮ মামলায় আইনি সহায়তা শ্রম আইন প্র্যাকটিস এবং প্রাসঙ্গিক কথা : ড. উত্তম কুমার দাস, এডভোকেট, বাংলাদেশ সুপ্রিম কোর্ট বাংলাদেশি শ্রমিকদের নিয়ে কাজ করতে চায় রোমানিয়া কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা’র ইফতার মাহফিল অনুষ্ঠিত বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম আপিল বিভাগে ভ্যাকেশন জাজ মনোনীত আপিল বিভাগের জেষ্ঠ্য বিচারপতি এম. ইনায়েতুর রহিম ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি কারামুক্ত হলেন আইনজীবীদের নেতা ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল

লরির ধাক্কায় দায়িত্বরত পুলিশ সদস্যের মৃত্যু

  • Update Time : রবিবার, ২৮ আগস্ট, ২০২২

সারাদেশ ডেস্ক : 

রাজধানীতে দায়িত্ব পালনের সময় লরির ধাক্কায় ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) উত্তরা ট্রাফিক ডিভিশনের পুলিশ কনস্টেবল কাজী মাসুদ (৩৮) নিহত হয়েছেন। আজ রোববার ভোরে উত্তরায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত কাজী মাসুদ বাগেরহাট জেলার কচুয়া উপজেলার ধোপাখালী গ্রামের কাজী হেমায়েত উদ্দিনের ছেলে। উত্তরা পশ্চিম থানার পরিদর্শক তদন্ত মো. ইয়াসিন গাজী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, আজ ভোর আনুমানিক পৌনে ৪টার দিকে উত্তরা পশ্চিম থানাধীন আব্দুল্লাহপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক তাসিন পাম্পের পূর্ব পাশে দায়িত্ব পালন করার সময় পেছন থেকে একটি লরি কনস্টেবল কাজী মাসুদকে ধাক্কা দেয়। এতে তিনি রাস্তায় পড়ে যান। পরে লরির চাকার নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

কনস্টেবলের মরদেহ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান মো. ইয়াসিন গাজী।

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *