1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার খাদে, ৩ যুবকের মৃত্যু - সারাদেশ.নেট
শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:০৬ অপরাহ্ন
শিরোনাম:
সরকারী খরচায় অসচ্ছল বিচারপ্রার্থীদের ৩৮৪৮৮৬ মামলায় আইনি সহায়তা কক্সবাজারে সুপ্রিম কোর্ট রিসার্চ ইনস্টিটিউটের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন প্রধান বিচারপতি সুপ্রিমকোর্ট বার নির্বাচনে ভোট গননায় মারামারি : জামিন পেলেন যুবদল নেতা নূরে আলম সিদ্দিকী সোহাগ নারী নির্যাতন মামলায় অভিযোগকারীগন ব্যক্তিগত আইনজীবী নিয়োগ করতে পারবেন হাইকোর্ট বিভাগের আইনজীবীদের ১৫ ব্যাচ এর নতুন কমিটি : আহ্বায়ক অভি, সদস্য সচিব তামান্না আইনপেশা পরিচালনায় আইনজীবীদের পেশাগত নৈতিক মানদণ্ড রক্ষার ওপর প্রধান বিচারপতির গুরুত্বারোপ বাংলাদেশ মেডিয়েটরস ফোরাম (বিএমএফ) এর আনুষ্ঠানিক যাত্রা শুরু স্ট্যান্ডার্ড ব্যাংকের সাবেক এমডি হাবিবুর রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা শিল্প বিকাশে কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে দেশের অগ্রযাত্রায় গর্বিত সহযোগী আব্দুল মোনেম লিমিটেড : মঈনুদ্দিন মোনেম ভূমিদস্যু কামরুলের বিরুদ্ধে ব্যবস্থা নিতে ১০ আইনজীবীর আবেদন

নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার খাদে, ৩ যুবকের মৃত্যু

  • Update Time : বুধবার, ১৩ জুলাই, ২০২২

নিজস্ব প্রতিবেদক : 

দিনাজপুর সদর উপজেলায় দ্রুতগতির একটি প্রাইভেকার নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে ৩ যুবক নিহত হয়েছেন। এতে ২ যুবক গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার দিবাগত রাত সোয়া ১১টায় দিনাজপুর-রংপুর মহাসড়কের সদর উপজেলার ১নং চেহেলগাজী ইউনিয়নের সাত মাইল বাঁক এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, দিনাজপুর শহরের সুইহারী এলাকার বাসিন্দা ও ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কপিলেশ্বর বসাকের ছেলে বর্ণ বসাক (২২), মুন্সিপাড়ার মৃত নুরুল আমিনের ছেলে এআর ইমন (২৩) ও কসবা এলাকার শফিকুল ইসলামের ছেলে শাহরিয়ার শাওন (২৪)।

গুরুতর আহত হয়েছেন মুন্সিপাড়ার বাসিন্দা মাহাবুবের ছেলে তামজিদ (১৯) ও বাহাদুর বাজার এলাকার বাসিন্দা পিএমএন ক্যাবল টিভি নেটওয়ার্কের স্বত্বাধিকারী মাহামুদুন নবী পলাশের ছেলে রওনাক নাবী প্রিয় (২৩)।

বিষয়টি নিশ্চিত করেছেন কোতয়ালী থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সৌরভ।

তিনি বলেন, রাতে দশমাইলের দিক থেকে একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ ৪২৪৯১৭) দ্রুত গতিতে দিনাজপুর শহরের দিকে ফিরছিল। পথিমধ্যে সাতমাইল বাঁক এলাকায় গাড়িটি পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে বর্ণ বসাকের মৃত্যু হয়। স্থানীয়রা গুরুতর আহত ৪ জনকে উদ্ধার করে রাত ১২টায় দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইমনকে মৃত ঘোষণা করেন।

অবস্থা গুরুতর হওয়ায় শাহরিয়ার শাওনকে জিয়া হার্ট ফাউন্ডেশনে ভর্তি করেন। পরে রাত আড়াইটায় চিকিৎসাধীন অবস্থায় সেখানে শাওনের মৃত্যু হয়। গুরুতর আহত তামজিদ ও প্রিয়কে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, নিহতের পরিবারের কোনো আপত্তি না থাকায় মরদেহগুলো ময়নাতদন্ত না করেই স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনা কবলিত প্রাইভেটকারটি রাতেই দশমাইল হাইওয়ে পুলিশ নিজেদের হেফাজতে নিয়েছে। এই ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

এদিকে দুর্ঘটনার আগে গাড়িতে অবস্থারত রওনাক নাবী প্রিয় তার ফেসবুক আইডিতে চলন্ত প্রাইভেটকারের একটি ভিডিও ‘মাই ডে’তে পোস্ট করেন। সেখানে দেখা যায় গাড়ির গতি ঘণ্টায় ১২০ কিলোমিটারের বেশি ছিল। ‘মাই ডে’তে দেওয়ার কয়েক মিনিট পরই এই দুর্ঘটনা ঘটে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *