1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
ছাত্রদলের নতুন সভাপতি শ্রাবণ, সাধারণ সম্পাদক জুয়েল : কর্মী-সমর্থকদের উচ্ছ্বাস - সারাদেশ.নেট
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:০০ অপরাহ্ন
শিরোনাম:
বাংলাদেশি শ্রমিকদের নিয়ে কাজ করতে চায় রোমানিয়া কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা’র ইফতার মাহফিল অনুষ্ঠিত বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম আপিল বিভাগে ভ্যাকেশন জাজ মনোনীত আপিল বিভাগের জেষ্ঠ্য বিচারপতি এম. ইনায়েতুর রহিম ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি কারামুক্ত হলেন আইনজীবীদের নেতা ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল বেসিক প্রিন্সিপালস্ অফ ডেন্টাল ফার্ফাকোলজি এর দ্বিতীয় সংস্করণ প্রকাশ ‘ইতালিয়ান ভাষার’ ওপর পরীক্ষা উদ্বোধন করলেন বাংলাদেশে নিযুক্ত ইতালির রাষ্ট্রদূত ইতালিয়ান ভাষা শিক্ষাকোর্স ও পরীক্ষা কেন্দ্র উদ্বোধন বুধবার ছোটবোনকে বঞ্চিত করে পিতার কয়েক কোটি টাকা মূল্যের সব সম্পত্তি নিজ নামে করলো বড়বোন জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় ও ঢাকা বিশ্ববিদ্যালয়ে নতুন কমিটি

ছাত্রদলের নতুন সভাপতি শ্রাবণ, সাধারণ সম্পাদক জুয়েল : কর্মী-সমর্থকদের উচ্ছ্বাস

  • Update Time : সোমবার, ১৮ এপ্রিল, ২০২২

বিশেষ প্রতিনিধি :
বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) লড়াই সংগ্রামের ভ্যানগার্ড খ্যাত ছাত্রসংগঠন জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় কমিটির নতুন সভাপতি হয়েছেন কাজী রওনাকুল ইসলাম শ্রাবণ এবং সাধারণ সম্পাদক হয়েছেন সাইফ মাহমুদ জুয়েল।

রোববার বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, এর আগে গত ১২ এপ্রিল ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সঙ্গে ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মতবিনিময় হয়। ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সব নেতাদের সর্বসম্মতিক্রমে ছাত্রদলের গঠন-পুনর্গঠন বিষয়ে যাবতীয় ক্ষমতা সংগঠনের অভিভাবক তারেক রহমানের ওপর অর্পণ করেন।

তারেক রহমান ছাত্রদলের বর্তমান কমিটি বিলুপ্ত করে নতুন আংশিক কমিটি মনোনীত করেছেন বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

আংশিক কমিটিতে সিনিয়র সহসভাপতি হয়েছেন রাশেদ ইকবাল খান, ১নং যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন রাকিবুল ইসলাম রাকিব, সাংগঠনিক সম্পাদক হয়েছেন আবু আফসান মোহাম্মদ ইয়াহিয়া।

ছাত্রদলের নতুন সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল বলেন, আমার ওপর আস্থা রাখায় দেশনায়ক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে অভিনন্দন জানাই। আমি তার আস্থার প্রতিদান দেব।

তিনি বলেন, আগামীর ছাত্রদল হবে জিয়া পরিবারের বিশ্বস্ত হাতিয়ার, আগামীর ছাত্রদল হবে এদেশের গণমানুষের ভোটাধিকার ফিরিয়ে দেওয়া ও গণতান্ত্রিক বাংলাদেশ পুনঃপ্রতিষ্ঠার প্রধান হাতিয়ার।

নতুন কমিটি ঘোষণার খবর ছড়িয়ে পড়লে রাজধানী ঢাকাসহ সারাদেশের জেলা মহানগর শিক্ষা প্রতিষ্ঠান উপজেলা ও তৃণমূলের নেতা-কর্মীরা উচ্ছ্বাস প্রকাশ করছেন। কোথাও মিছিল এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক শুভেচ্ছা ও শুভকামনার জোয়ার চলছে নেতা-কর্মীদের।

নতুন নেতৃত্বকে পরীক্ষিত যোগ্য উল্লেখ করে
বিএনপিসহ অঙ্গ সংগঠনের বিভিন্ন স্তরে দলের এখনকার সাংগঠনিক প্রধান তারেক রহমানের সিদ্ধান্তের প্রসংশা করছেন।

নতুন নেতৃত্বও দেশে গনতন্ত্র পুনরুদ্ধারের লড়াইয়ে তাদের সর্বাত্মক লড়াইয়ের দৃঢ় সংকল্প ব্যক্ত করেছেন।

ডিএএম/কেকে//

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *