1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
নারায়ণগঞ্জে ভোট শুরু, জয়ের ব্যাপারে আশাবাদী তৈমুর - সারাদেশ.নেট
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০১:৪২ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জে ভোট শুরু, জয়ের ব্যাপারে আশাবাদী তৈমুর

  • Update Time : রবিবার, ১৬ জানুয়ারী, ২০২২

নিজস্ব প্রতিবেদক :
নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়েছে।

নগরের মাসদাইর এলাকায় নারায়ণগঞ্জ ইসলামিয়া কামিল (এম এ) মাদ্রাসা ভোট কেন্দ্রে ভোট দিয়েছেন নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমুর আলম খন্দকার।

তিনি সকাল সাড়ে আটটায় ভোট দেওয়ার পর বলেছেন, ‘এখন পর্যন্ত ভোট সুষ্ঠু হচ্ছে। আমি লক্ষাধিক ভোটে জিতব।’

সকাল সোয়া আটটার দিকে তৈমুর আলম খন্দকার নারায়ণগঞ্জ ইসলামিয়া কামিল মাদ্রাসা কেন্দ্রে আসেন। এ সময় গণমাধ্যম কর্মীদের ভিড় ছিল লক্ষণীয়। ভোট দেয়ার তৈমুর আলম বলেন, সিদ্ধিরগঞ্জে একটি ভোট কেন্দ্রে তাঁর পোলিং এজেন্ট হেলালকে ঢুকতে দেয়নি। তবে ভোটের সার্বিক পরিস্থিতি ভালো।

তৈমুর আলম অভিযোগ করে বলেন, জাতীয় পরিচয়পত্র ছাড়া ভোট দিতে পারছে না। অনেকে ফিরে যাচ্ছে। আঙুলের ছাপ দিয়ে ভোট দেয়ার ব্যবস্থা করতে তিনি আহ্বান জানান।

নারায়ণগঞ্জ ইসলামিয়া কামিল (এম এ) মাদ্রাসা কেন্দ্রে তৈমুর আলম খন্দকার সকাল সাড়ে ৮টায় ভোট দেন। এরপর তিনি সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

বিভিন্ন কেন্দ্র ঘুরে পরিস্থিতি দেখে তিনি আবার প্রতিক্রিয়া জানাবেন বলে জানান তৈমুর আলম খন্দকার।

এবারের নির্বাচনে মেয়র পদে তৈমুর আলমের সঙ্গে মূল প্রতিদ্বন্দ্বীতা হচ্ছে নির্বাচনে মেয়রপদে আওয়ামী লীগ দলীয় গত দুই বারের মেয়র সেলিনা হায়াৎ আইভীর সঙ্গে।

মেয়রপদে অপর প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা হলেন- বাংলাদেশ খেলাফত মজলিসের দেয়ালঘড়ি এবিএম সিরাজুল মামুন, ইসলামী আন্দোলন হাতপাখা বাংলাদেশের মাছুম বিল্লাহ্, বাংলাদেশ কল্যান পার্টির হাতঘড়ি রাশেদ ফেরদৌস, বাংলাদেশ খেলাফত আন্দোলনের মো. জসীম উদ্দিন বটগাছ ও স্বতন্ত্র মেয়র প্রার্থী ঘোড়া কামরুল ইসলাম।

কাউন্সিলর পদে সাধারণ ওয়ার্ডে ১৪৮ জন এবং সংরক্ষিত আসনে ৩৪ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকে উৎসবমুখর পরিবেশে মেয়র ও কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সিলর প্রার্থীরা প্রচার-প্রচারনা চালিয়ে আসছেন। প্রচারনার ১৮ দিনের কোথাও কোন সহিংসতা ও অপ্রীতিকর ঘটনা ঘটেনি। ২০ লাখ বাসিন্দার সিটি করপোরেশনের মোট ভোটার ৫ লাখ ১৭ হাজার ৩৬১ জন। এরমধ্যে পুরুষ ভোটার ২ লাখ ৫৯ হাজার ৮৪৬ জন এবং মহিলা ভোটার ২ লাখ ৫৭ হাজার ৫১১ জন।

এসকে/কেকে//

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *