1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
এক ইউপিতে আ’লীগ-স্বতন্ত্র প্রার্থীর সমান ভোট - সারাদেশ.নেট
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৩:০২ অপরাহ্ন

এক ইউপিতে আ’লীগ-স্বতন্ত্র প্রার্থীর সমান ভোট

  • Update Time : শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১

বরগুনা প্রতিনিধি :
সদ্য অনুষ্ঠিত হওয়া বরগুনা সদরের এম বালিয়াতলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নাজমুল ইসলাম নাসির ও বিদ্রোহী প্রার্থী এম এ বারী বাদল সমান সংখ্যক ভোট পেয়েছেন।

ফলে ওই ইউনিয়নে এখনো কাউকে চেয়ারম্যান নির্বাচিত ঘোষণা করা হয়নি।

দ্বিতীয় ধাপে বরগুনার এম বালিয়াতলী ইউনিয়নে ভোট গ্রহণ শুরু হয় সকাল ৮টায় এবং ভোটগ্রহণ চলে বিকেল ৪টা পর্যন্ত। নির্ধারিত সময়ে আওয়ামী মনোনীত প্রার্থী নাজমুল ইসলাম নাসির ৫ হাজার ৭০০ এবং বিদ্রোহী প্রার্থী এম এ বারী বাদল ৫ হাজার ৭০০ সমান সমান ভোট পেয়েছেন। অপর স্বতন্ত্র প্রার্থী গোলাম সারোয়ার শাহীন পেয়েছেন ৫ হাজার ১০০ ভোট।

ফলে গেজেট অনুযায়ী সমান সংখ্যক ভোট পাওয়া এই দুই প্রার্থীর প্রতিদ্বন্দ্বিতায় আবারো নির্বাচন অনুষ্ঠিত হবে বলে নিশ্চিত করেছেন জেলা নির্বাচন কর্মকর্তা দিলীপ কুমার হাওলাদার।

তবে কবে নাগাদ পুনরায় নির্বাচন অনুষ্ঠিত হবে তা এখন পর্যন্ত সিদ্ধান্ত হয়নি বলেও জানান তিনি।

এদিকে কেন্দ্র থেকে নৌকা প্রতীকে সিলকৃত একটি ব্যলট পেপার উদ্ধার করা করা হয়েছে। এ বিষয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নাজমুল ইসলাম নাসির অভিযোগ করে বলেন, ডিএন কলেজের কেন্দ্রের বাইরে থেকে নৌকার সিল মারা একটি ব্যালট উদ্ধার করে ভোট গণনা কেন্দ্রে জমা দেয়া হয়। কিন্তু সেখানে দায়িত্বরত রিটার্নিং কর্মকর্তা ব্যালটটি গ্রহণ করেনি।

রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা নাজমুল ইসলাম বলেন, কেন্দ্রের বাইরে থেকে পাওয়া ব্যালট গ্রহণযোগ্য নয়, ফলে ব্যালটটি আমরা গ্রহণ করিনি। দুই প্রার্থীর মধ্যে ফলাফল সমতা হওয়া এই ইউনিয়নে আবারো নির্বাচন অনুষ্ঠিত হবে। তবে কবে নির্বাচন অনুষ্ঠিত হবে তা এখন নির্দিষ্ট করে বলা যাচ্ছে না।

এসএম/কেকে//

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *