1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
ছেলের মা হলেন তৃণমূল সাংসদ অভিনেত্রী নুসরাত জাহান - সারাদেশ.নেট
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৬:৩২ পূর্বাহ্ন

ছেলের মা হলেন তৃণমূল সাংসদ অভিনেত্রী নুসরাত জাহান

  • Update Time : বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১

সারাদেশ ডেস্ক:
দীর্ঘ অপেক্ষা আর জল্পনা-কল্পনার অবসান হলো। অবশেষে মা হলেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ওত তৃণমূল সাংসদ নুসরাত জাহান।

বৃহস্পতিবার ২৬ আগস্ট দুপুর ১২টা ৪৫ মিনিটে একটি ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তিনি। নবজাতকের ওজন ২ দশমিক ৯ কেজি।

জানা গেছে, কলকাতার পার্কস্ট্রিটের ভাগীরথী নেওটিয়া হাসপাতালে হয়েছে তার অস্ত্রোপচার। হাসপাতালটির ৫১১ নম্বর বেডে রয়েছেন তিনি। নুসরাত এবং তার নবজাতক দুজনেই সুস্থ রয়েছেন। সন্তান জন্মদানের সময় নুসরাতের ইচ্ছা অনুযায়ী তার পাশে ছিলেন যশ দাশগুপ্ত। প্রেমিকার সার্বক্ষণিক দেখভাল করছেন তিনি।

২৪ আগস্ট রাত প্রায় ১১টার দিকে হাসপাতালে আনা হয় নুসরাত জাহানকে। এ সময় তার সঙ্গে ছিলেন প্রেমিক যশ দাশগুপ্ত। তিনিই নুসরাতকে ভর্তি করিয়েছেন। এ খবর ছড়িয়ে পড়ার পরিই হাসপাতালে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়।

২০১৯ সালে নুসরাত জাহান ভালোবেসে বিয়ে করেছিলেন ব্যবসায়ী নিখিল জৈনকে। তবে বছর গড়াতেই তারা আলাদা হয়ে যান। নুসরাত জানান, রেজিস্ট্রি করে নয়, কেবল ধর্মীয় রীতিতেই বিয়ে করেছিলেন তারা। সেজন্য আইনি প্রক্রিয়ায় বিচ্ছেদের প্রয়োজন বোধ করেননি অভিনেত্রী। যদিও এ বিষয়ে একটি মামলা দায়ের করেছেন নিখিল। সেটি এখনো চলমান রয়েছে।

অন্যদিকে নিখিলের সঙ্গে বসবাসকালীন যশের প্রেমে পড়েন নুসরাত। শোনা যায়, এই প্রেমের জন্যই তাদের সংসার ভেঙেছে। তবে বিতর্কে কান দিতে নারাজ নুসরাত-যশ দু’জনেই। তারা নিজেদের মতো চুটিয়ে প্রেম করে গেছেন।

চলতি বছরের শুরুর দিকেই নুসরাতের মা হওয়ার গুঞ্জন ছড়ায়। তখনই নিখিল জৈন স্পষ্ট জানিয়ে দেন, তিনি এই সন্তানের পিতা নন। সেই সুবাদে সবাই ধরে নেন, যশই এই সন্তানের পিতা। যদিও নুসরাত কিংবা যশ কেউই এ বিষয়ে মুখ খোলেননি। তবে সন্তান জন্মদানের সময় নুসরাতের পাশে থেকে যশ ঠিকই বুঝিয়ে দিয়েছেন তিনিই এই ছেলের বাবা।

এসকে//

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *