1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
যমুনা টিভির বিরুদ্ধে ৬৫ কোটি টাকার ক্ষতিপূরণ মামলা করলো বিডি থাই কসমো লিমিটেড - সারাদেশ.নেট
রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:৪৩ অপরাহ্ন
শিরোনাম:
শিল্প বিকাশে কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে দেশের অগ্রযাত্রায় গর্বিত সহযোগী আব্দুল মোনেম লিমিটেড : মঈনুদ্দিন মোনেম ভূমিদস্যু কামরুলের বিরুদ্ধে ব্যবস্থা নিতে ১০ আইনজীবীর আবেদন টাকা আত্মসাতের মামলায় সাইমেক্স লেদারের এমডি বিএনপি নেতা টিএস আইয়ুব ও তার স্ত্রী কারাগারে সরকারি খরচায় সুপ্রিম কোর্ট লিগ্যাল এইডে ৩০৪৮ মামলায় আইনি সহায়তা শ্রম আইন প্র্যাকটিস এবং প্রাসঙ্গিক কথা : ড. উত্তম কুমার দাস, এডভোকেট, বাংলাদেশ সুপ্রিম কোর্ট বাংলাদেশি শ্রমিকদের নিয়ে কাজ করতে চায় রোমানিয়া কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা’র ইফতার মাহফিল অনুষ্ঠিত বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম আপিল বিভাগে ভ্যাকেশন জাজ মনোনীত আপিল বিভাগের জেষ্ঠ্য বিচারপতি এম. ইনায়েতুর রহিম ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি কারামুক্ত হলেন আইনজীবীদের নেতা ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল

যমুনা টিভির বিরুদ্ধে ৬৫ কোটি টাকার ক্ষতিপূরণ মামলা করলো বিডি থাই কসমো লিমিটেড

  • Update Time : বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১

আদালত প্রতিবেদক :
বেসরকারি টেলিভিশন যমুনা টিভির বিরুদ্ধে ৬৫ কোটি টাকার ক্ষতিপূরণ মামলা দায়ের করেছে বিডি থাই কসমো লিমিটেড।

ঢাকার প্রথম যুগ্ম জেলা জজ আদালতে আজ ১২ আগস্ট মামলাটি (দেওয়ানী মোকদ্দমা নং-৬৪/২০২১) দায়ের করা হয়।

মামলাটির পক্ষে আইনজীবী ছিলেন এডভোকেট নজরুল ইসলাম খান মাসুদ। তাকে সহায়তা করেছেন এডভোকেট হুমায়ুন কবির খান ও এডভোকেট মো.রেজাউর রহমান।

বাদী পক্ষে আইনজীবী নজরুল ইসলাম খান মাসুদ জানান, আদালত মামলাটি আমলে নিয়ে বিবাদীদের বিরুদ্ধে সমন ইস্যু করেছে। যমুনা টিভির চেয়ারম্যান,এমডি, প্রধান প্রতিবেদক ও প্রচারিত প্রতিবেদনের প্রতিবেদক মো.রাসেলকে মামলায় বিবাদী করা হয়েছে। আগামী ২৩ সেপ্টেম্বর মামলার পরবর্তী তারিখ ধার্য করা হয়েছে।

এডভোকেট নজরুল ইসলাম খান বলেন, মামলার বাদী বিডি থাই কসমো লিমিটেডের বিরুদ্ধে গত ১৩,১৪ ও ১৬ জুলাই একটি প্রতিবেদন প্রচার করে। ওই প্রতিবেদন উদ্দেশ্যপ্রণোদি, ভিত্তিহীন ও মিথ্যা ।

আইনজীবী বলেন বস্তুনিষ্ঠতা বিবর্জিত প্রচারিত প্রতিবেদনের কারণে বাদীর ব্যাবসায়িক সুনাম ক্ষুন্ন ও সামাজিক ভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। ফলে আজ মামলাটি দায়ের করা হয়।

গােপালগঞ্জ শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজ হাসপাতালের লাইটের মূল্য বাবদ দুর্নীতির অভিযােগের বিষয়ে প্রতিবেদনটি প্রচার করা হয়। শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজ, মেডিকেল কলেজ হাসপাতাল এবং নার্সিং কলেজ স্থাপন প্রকল্পের আওতায় ৫০০ শয্যা বিশিষ্ট হাসপাতাল ভবন নির্মাণ কাজ মীর আক্তার-ওয়াহিদ কন্সট্রাকশন (জেভি) বাস্তবায়ন করছে। বর্তমানে কাজটি চলমান। বিডি থাই কসমো লিমিটেড এ কাজের ঠিকাদার নন। প্রতিবেদনটিতে বিডি থাই কসমোর বিষয়ে মনগড়া তথ্য দিয়ে প্রতিষ্ঠানটির সুনাম ও সুখ্যাতি নষ্ট করা হয়েছে। প্রতিবেদনটি নিয়ে ঠিকাদারী প্রতিষ্ঠান মীর আক্তার-ওয়াহিদ কন্সট্রাকশন এবং বিডি থাই কসমো লিমিটেড লিখিত প্রতিবাদ প্রকাশ করেছেন। যুমনা টিভির ওই প্রতিবেদনে বিডি থাই কসমো লিমিটেড এবং স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক ও তার ব্যারিস্টার ভাগ্নেকে জড়ানো উদ্দ্যেপ্রনোদিত বলে দাবী করেন আইনজীবী।

এমএইচবি/এসএস/ডিএএম//

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *