1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
ঘরোয়াভাবে জন্মদিন পালন করলেন ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন - সারাদেশ.নেট
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম:
ভূমিদস্যু কামরুলের বিরুদ্ধে ব্যবস্থা নিতে ১০ আইনজীবীর আবেদন টাকা আত্মসাতের মামলায় সাইমেক্স লেদারের এমডি বিএনপি নেতা টিএস আইয়ুব ও তার স্ত্রী কারাগারে সরকারি খরচায় সুপ্রিম কোর্ট লিগ্যাল এইডে ৩০৪৮ মামলায় আইনি সহায়তা শ্রম আইন প্র্যাকটিস এবং প্রাসঙ্গিক কথা : ড. উত্তম কুমার দাস, এডভোকেট, বাংলাদেশ সুপ্রিম কোর্ট বাংলাদেশি শ্রমিকদের নিয়ে কাজ করতে চায় রোমানিয়া কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা’র ইফতার মাহফিল অনুষ্ঠিত বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম আপিল বিভাগে ভ্যাকেশন জাজ মনোনীত আপিল বিভাগের জেষ্ঠ্য বিচারপতি এম. ইনায়েতুর রহিম ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি কারামুক্ত হলেন আইনজীবীদের নেতা ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল বেসিক প্রিন্সিপালস্ অফ ডেন্টাল ফার্ফাকোলজি এর দ্বিতীয় সংস্করণ প্রকাশ

ঘরোয়াভাবে জন্মদিন পালন করলেন ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন

  • Update Time : সোমবার, ৫ এপ্রিল, ২০২১

নিজস্ব প্রতিবেদক :
বিএনপির আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির সদস্য ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে নির্বাচনে বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের জন্মদিন।

এ উপলক্ষে গতকাল রবিবার ৪ এপ্রিল দিবাগত রাত ১২টার পরপরই রাজধানীর গুলশানে অবস্থিত নিজ বাসভবনে পারিবারিকভাবে জন্মদিনের কেক কাটা হয়। এ সময় তাঁর মা ও ভাই উপস্থিত ছিলেন।

জন্মদিন উপলক্ষে সারা দেশ থেকে বিএনপি ও এর অঙ্গসংগঠনের লাখো নেতাকর্মী বিশেষ করে তরুণ নেতাকর্মী ও ভক্তরা তাঁদের এই আইকনিক নেতাকে শুভেচ্ছা জানান সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেই সঙ্গে তাঁর আগামীর পথচলা যেন আরো সাফল্যমণ্ডিত হয় সেই দোয়া করছেন সবাই।

ইঞ্জিনিয়ার ইশরাক ১৯৮৭ সালের এই দিনে সমন্বিত ঢাকার সর্বশেষ মেয়র ও বিএনপির ভাইস চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা মরহুম সাদেক হোসেন খোকা এবং ইসমত আরার কোলজুড়ে আসেন এই পৃথিবীতে। পড়াশোনা করেছেন বাংলাদেশের স্কলাস্টিকা ও যুক্তরাজ্যের হার্টফোর্ডশায়ার বিশ্ববিদ্যালয়ে। গ্রাজুয়েশন এবং পোস্ট গ্রাজুয়েশন সম্পন্ন করেছেন হার্টফোর্ডশায়ারের মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে।

পড়াশোনা শেষে ইশরাক দেশে ফিরে মনস্থির করেন বাবার মতোই জনগণের সেবায় আত্মনিয়োগের। অতি অল্প সময়েই এখন তিনি পুরোদস্তুর একজন রাজনীতিবিদ। সর্বশেষ জাতীয় নির্বাচনে ঢাকা-৬ আসন থেকে বিএনপির হয়ে মনোনয়নপত্র সংগ্রহ করলেও পরে আসনটি ছেড়ে দেন ঐক্যজোটকে। এরপরই ২০২০ সালের সবশেষ ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেন।

করোনা মহামারিতে একজন প্রথম সারির যোদ্ধা বিএনপির এই তরুণ নেতা। একইভাবে গণতান্ত্রিক আন্দোলন-সংগ্রামেও নেতৃত্ব দিচ্ছেন সামনে থেকেই। রাজপথের কর্মসূচিতে তিনি এক অদম্য সহসী সৈনিক হিসেবে ভূমিকা রেখে চলেছেন।

ডিএ//

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *