1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
দেশবরেণ্য অভিনেতা এ টি এম শামসুজ্জামান এর মৃত্যুতে আইনমন্ত্রীর শোক - সারাদেশ.নেট
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম:
বাংলাদেশি শ্রমিকদের নিয়ে কাজ করতে চায় রোমানিয়া কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা’র ইফতার মাহফিল অনুষ্ঠিত বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম আপিল বিভাগে ভ্যাকেশন জাজ মনোনীত আপিল বিভাগের জেষ্ঠ্য বিচারপতি এম. ইনায়েতুর রহিম ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি কারামুক্ত হলেন আইনজীবীদের নেতা ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল বেসিক প্রিন্সিপালস্ অফ ডেন্টাল ফার্ফাকোলজি এর দ্বিতীয় সংস্করণ প্রকাশ ‘ইতালিয়ান ভাষার’ ওপর পরীক্ষা উদ্বোধন করলেন বাংলাদেশে নিযুক্ত ইতালির রাষ্ট্রদূত ইতালিয়ান ভাষা শিক্ষাকোর্স ও পরীক্ষা কেন্দ্র উদ্বোধন বুধবার ছোটবোনকে বঞ্চিত করে পিতার কয়েক কোটি টাকা মূল্যের সব সম্পত্তি নিজ নামে করলো বড়বোন জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় ও ঢাকা বিশ্ববিদ্যালয়ে নতুন কমিটি

দেশবরেণ্য অভিনেতা এ টি এম শামসুজ্জামান এর মৃত্যুতে আইনমন্ত্রীর শোক

  • Update Time : শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১

সারাদেশ ডেস্ক : একুশে পদকপ্রাপ্ত দেশবরেণ্য অভিনেতা এ টি এম শামসুজ্জামান এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক, এমপি।

মন্ত্রী আজ এক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

শোক বার্তায় মন্ত্রী বলেন,এ টি এম শামসুজ্জামান ছিলেন দেশের সাংস্কৃতিক অঙ্গনের এক উজ্জ্বল নক্ষত্র। এই নক্ষত্র নিভে যাওয়ার মধ্য দিয়ে দেশের সাংস্কৃতিক অঙ্গনে বিরাট শূন্যতা তৈরি হলো। কিংবদন্তি এ অভিনেতা সুদীর্ঘকালব্যাপী সৃজনশীল অভিনয় উপহার দেয়ার জন্য দেশের মানুষের স্মৃতির পাতায় অনন্তকাল স্থান পাবেন।

উল্লেখ্য, জনপ্রিয় অভিনেতা এ টি এম শামসুজ্জামান (৮০) আজ শনিবার সকালে পুরান ঢাকার সূত্রাপুরস্থ নিজ বাসভবনে মৃত্যুবরণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি কয়েক বছর ধরে নানান ধরনের শারীরিক জটিলতায় ভুগছিলেন।

ডিএ/এসএস//

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *