1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
দেবিদ্বার উপনির্বাচনে বিএনপি প্রার্থীর গাড়ি ভাঙচুর - সারাদেশ.নেট
সোমবার, ০৬ মে ২০২৪, ১২:১৭ পূর্বাহ্ন
শিরোনাম:
বাংলাদেশ মেডিয়েটরস ফোরাম (বিএমএফ) এর আনুষ্ঠানিক যাত্রা শুরু স্ট্যান্ডার্ড ব্যাংকের সাবেক এমডি হাবিবুর রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা শিল্প বিকাশে কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে দেশের অগ্রযাত্রায় গর্বিত সহযোগী আব্দুল মোনেম লিমিটেড : মঈনুদ্দিন মোনেম ভূমিদস্যু কামরুলের বিরুদ্ধে ব্যবস্থা নিতে ১০ আইনজীবীর আবেদন টাকা আত্মসাতের মামলায় সাইমেক্স লেদারের এমডি বিএনপি নেতা টিএস আইয়ুব ও তার স্ত্রী কারাগারে সরকারি খরচায় সুপ্রিম কোর্ট লিগ্যাল এইডে ৩০৪৮ মামলায় আইনি সহায়তা শ্রম আইন প্র্যাকটিস এবং প্রাসঙ্গিক কথা : ড. উত্তম কুমার দাস, এডভোকেট, বাংলাদেশ সুপ্রিম কোর্ট বাংলাদেশি শ্রমিকদের নিয়ে কাজ করতে চায় রোমানিয়া কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা’র ইফতার মাহফিল অনুষ্ঠিত বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম আপিল বিভাগে ভ্যাকেশন জাজ মনোনীত

দেবিদ্বার উপনির্বাচনে বিএনপি প্রার্থীর গাড়ি ভাঙচুর

  • Update Time : মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০২১

জেলা প্রতিবেদক : কুমিল্লার দেবিদ্বার উপজেলা পরিষদ উপনির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী এএফএম তারেক মুন্সীর গাড়ি ভাঙচুর করার অভিযোগ উঠেছে আওয়ামলীগের কর্মী-সমর্থকদের বিরুদ্ধে। এসময় নেতাকর্মীদের মারধর, ককটেল নিক্ষেপ ও ফাঁকা গুলি ছোঁড়ার ঘটনাও ঘটেছে। গতকাল সোমবার ৮ ফেব্রুয়ারী বিকাল ৫টার দিকে উপজেলার ধামতী কামিল মাদরাসার পাশে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আওয়ামী লীগ প্রার্থী আবুল কালাম আজাদের সমর্থকদের দায়ী করেছেন বিএনপির প্রার্থী এএফএম তারেক মুন্সী। তিনি বলেন, ‘আজ আপিল শুনানীতে আমার মনোনয়নপত্র বৈধ ঘোষণা করায় ধামতীর পীর হযরত মাওলানা আবদুল হালিম পীর সাহেবের কবর জিয়ারত করতে ধামতীতে যাই। সেখানে গেলে আওয়ামীলীগের কর্মী-সমর্থকরা আমার গাড়ি বহরে হামলা চালিয়ে ভাঙচুর করে।’

তিনি আরও বলেন, এখনো আমাদের আনুষ্ঠানিক প্রচারণা শুরু না হতেই নৌকার প্রার্থীর লোকজন আমাকেসহ দলীয় নেতাকর্মীদের উপর হামলা চালিয়েছে। বিষয়টি রিটার্নিং কর্মকর্তা ও স্থানীয় প্রশাসনকে অবগত করা হয়েছে।

তবে এ ঘটনায় পাল্টা অভিযোগ করেছেন নৌকার সমর্থিত প্রার্থী মো. আবুল কালাম আজাদ। তিনি বলেন, ‘ধামতীতে বিএনপির প্রার্থীর কর্মীরা আমার তিনজন কর্মীকে পিটিয়েছে ও কয়েকটি মোটরসাইকেল ভাঙচুর করে। ঘটনার প্রতিবাদে আমার কর্মীরা বিক্ষোভ মিছিল করেছে। আহতদের নাম পরে জানানো হবে।

উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন বলেন, ‘বিএনপি মনোনীত প্রার্থী এএফএম তারেক মুন্সী বিকাল ৫টার দিকে ধামতী দরবার শরীফের প্রয়াত পীর মাওলানা আবদুল হালিমের কবর জিয়ারত করতে যায়। সেখানে অতর্কিতভাবে নৌকার ৫০/৬০ জন কর্মী ধারালো অস্ত্র, লাঠি, হকিস্টিক ও রড নিয়ে আমাদের ওপর হামলা চালায়। এতে উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক রাকিব হাসান ও ধামতী ইউনিয়ন যুবদলের সেক্রেটারি মহসিন চৌধুরী আহত হন। হামলায় আমাদের দুটি গাড়ির পেছনের অংশে ভাঙচুর চালানোসহ ককটেল ও ফাঁকা গুলি করা হয়। আহত দুইজনকে প্রথমে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল আনোয়ার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে শুনেছি উভয় পক্ষের কয়েকজন আহত হয়েছে। এ বিষয়ে কোনো পক্ষ থানায় অভিযোগ করেনি।

এমএইচবি//

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *