1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
কেরিচো গোল্ড টি আসছে দেশের বাজারে - সারাদেশ.নেট
বুধবার, ০১ মে ২০২৪, ১১:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম:
শিল্প বিকাশে কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে দেশের অগ্রযাত্রায় গর্বিত সহযোগী আব্দুল মোনেম লিমিটেড : মঈনুদ্দিন মোনেম ভূমিদস্যু কামরুলের বিরুদ্ধে ব্যবস্থা নিতে ১০ আইনজীবীর আবেদন টাকা আত্মসাতের মামলায় সাইমেক্স লেদারের এমডি বিএনপি নেতা টিএস আইয়ুব ও তার স্ত্রী কারাগারে সরকারি খরচায় সুপ্রিম কোর্ট লিগ্যাল এইডে ৩০৪৮ মামলায় আইনি সহায়তা শ্রম আইন প্র্যাকটিস এবং প্রাসঙ্গিক কথা : ড. উত্তম কুমার দাস, এডভোকেট, বাংলাদেশ সুপ্রিম কোর্ট বাংলাদেশি শ্রমিকদের নিয়ে কাজ করতে চায় রোমানিয়া কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা’র ইফতার মাহফিল অনুষ্ঠিত বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম আপিল বিভাগে ভ্যাকেশন জাজ মনোনীত আপিল বিভাগের জেষ্ঠ্য বিচারপতি এম. ইনায়েতুর রহিম ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি কারামুক্ত হলেন আইনজীবীদের নেতা ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল

কেরিচো গোল্ড টি আসছে দেশের বাজারে

  • Update Time : বুধবার, ৬ জানুয়ারী, ২০২১

সারাদেশ ডেস্ক : কেরিচো গোল্ড টি শিগগিরই দেশের বাজারে আসছে। প্রায় ৪৫টি ফ্লেভারের চা দেশের বাজারে নিয়ে আসছে আমদানিকারক প্রতিষ্ঠান টি আর ট্রেড। এসব চা পাওয়া যাবে প্রতিষ্ঠানটির ই-কর্মাস (www.livehealthybd.com)সাইটে।

বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানটি জানায়, কেনিয়ার বিখ্যাত কেরিচো গোল্ডের চা টি আর ট্রেড আমদানি করছে। শিগগিরই প্রিমিয়াম কোয়ালিটির এই চাগুলো বাজারে পাওয়া যাবে। প্রথমদিকে সুপারশপ ও প্রতিষ্ঠানটির ই-কমার্স সাইটে পাওয়া যাবে। তবে পর্যায়ক্রমে দেশের বিভাগীয় শহর এবং জেলা শহরগুলোতেও পাওয়া যাবে।

টি আর ট্রেড এবং লিভহেলদিবিডি ডটকমের সিইও বলেন, বাংলাদেশে প্রতিদিন প্রায় সাড়ে ১০ কোটি মানুষ চায়ের কাপে চুমুক দেন। চা পানে অভ্যস্ত আমরা অনেকেই। অনেকের সকাল শুরু হয় চা পানের মধ্য দিয়ে। টি আর ট্রেড চা প্রেমীদের চা পানে নতুনত্ব আনতেই কেনিয়ার বিখ্যাত কেরিচো গোল্ডের চা আমদানি করছে। আমদানি করা এই চায়ের মধ্যে কেরিচো গোল্ডের প্রায় ৪৫টি ফ্লেভারের চা থাকবে যা চা প্রেমীদের মাঝে একটি নতুন মাত্রা যোগ করবে। যেমন- ডেটক্স, নাইট টাইম, মর্নিং টাইম, ইরোস, লাভ টি, হ্যাংওভার টি, স্টবেরি টি, গ্রীন টি, রিফ্রেশিং গ্রীন টি চকলেট টি, ক্যামোমাইল টি, স্লিম টি, নার্সিং টিসহ বিভিন্ন ফ্লেভারের চা।

এসএস//

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *