1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
দেবহাটা উপজেলার ভোট শুরু - সারাদেশ.নেট
সোমবার, ০৬ মে ২০২৪, ১২:০৯ পূর্বাহ্ন
শিরোনাম:
বাংলাদেশ মেডিয়েটরস ফোরাম (বিএমএফ) এর আনুষ্ঠানিক যাত্রা শুরু স্ট্যান্ডার্ড ব্যাংকের সাবেক এমডি হাবিবুর রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা শিল্প বিকাশে কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে দেশের অগ্রযাত্রায় গর্বিত সহযোগী আব্দুল মোনেম লিমিটেড : মঈনুদ্দিন মোনেম ভূমিদস্যু কামরুলের বিরুদ্ধে ব্যবস্থা নিতে ১০ আইনজীবীর আবেদন টাকা আত্মসাতের মামলায় সাইমেক্স লেদারের এমডি বিএনপি নেতা টিএস আইয়ুব ও তার স্ত্রী কারাগারে সরকারি খরচায় সুপ্রিম কোর্ট লিগ্যাল এইডে ৩০৪৮ মামলায় আইনি সহায়তা শ্রম আইন প্র্যাকটিস এবং প্রাসঙ্গিক কথা : ড. উত্তম কুমার দাস, এডভোকেট, বাংলাদেশ সুপ্রিম কোর্ট বাংলাদেশি শ্রমিকদের নিয়ে কাজ করতে চায় রোমানিয়া কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা’র ইফতার মাহফিল অনুষ্ঠিত বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম আপিল বিভাগে ভ্যাকেশন জাজ মনোনীত

দেবহাটা উপজেলার ভোট শুরু

  • Update Time : বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরার দেবহাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের ভোট গ্রহণ শুরু হয়েছে। তবে শীত ও কুয়াশার কারণে ভোটারের উপস্থিতি খুবই কম।

নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীসহ মোট ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

আজ বৃহস্পতিবার ১০ ডিসেম্বর সকাল ৯টা থেকে শুরু হওয়া ভোট গ্রহণ চলবে বিকেল ৫টা পর্যন্ত। সকাল থেকে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। সকাল সাড়ে ১০টা পর্যন্ত দেবহাটা উপজেলার ৫টি ইউনিয়নের কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

নির্বাচনের রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার নাজমুল কবীর বিষয়টি নিশ্চিত করেছেন।

দেবহাটা উপজেলার ভোটার সংখ্যা ১ লক্ষ ১২ হাজার ৪১২ জন। তার মধ্যে পুরুষ ভোটার ৫৭ হাজার ১০৫ জন ও নারী ভোটার ৫৫ হাজার ৩০৭জন। ৫টি ইউনিয়নের ৪০টি কেন্দ্রে স্থায়ী ও অস্থায়ী মিলিয়ে সর্বমোট ২৪৬টি ভোট কক্ষে ভোটগ্রহণ চলছে।

এসএস//

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *