1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
ভারতে পাচারের সময় নারী ও শিশুসহ ৩৬ জন উদ্ধার - সারাদেশ.নেট
সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:০৮ অপরাহ্ন
শিরোনাম:
বাংলাদেশ মেডিয়েটরস ফোরাম (বিএমএফ) এর আনুষ্ঠানিক যাত্রা শুরু স্ট্যান্ডার্ড ব্যাংকের সাবেক এমডি হাবিবুর রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা শিল্প বিকাশে কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে দেশের অগ্রযাত্রায় গর্বিত সহযোগী আব্দুল মোনেম লিমিটেড : মঈনুদ্দিন মোনেম ভূমিদস্যু কামরুলের বিরুদ্ধে ব্যবস্থা নিতে ১০ আইনজীবীর আবেদন টাকা আত্মসাতের মামলায় সাইমেক্স লেদারের এমডি বিএনপি নেতা টিএস আইয়ুব ও তার স্ত্রী কারাগারে সরকারি খরচায় সুপ্রিম কোর্ট লিগ্যাল এইডে ৩০৪৮ মামলায় আইনি সহায়তা শ্রম আইন প্র্যাকটিস এবং প্রাসঙ্গিক কথা : ড. উত্তম কুমার দাস, এডভোকেট, বাংলাদেশ সুপ্রিম কোর্ট বাংলাদেশি শ্রমিকদের নিয়ে কাজ করতে চায় রোমানিয়া কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা’র ইফতার মাহফিল অনুষ্ঠিত বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম আপিল বিভাগে ভ্যাকেশন জাজ মনোনীত

ভারতে পাচারের সময় নারী ও শিশুসহ ৩৬ জন উদ্ধার

  • Update Time : বুধবার, ৯ ডিসেম্বর, ২০২০

দিনাজপুর প্রতিবেদক : জেলার বিরামপুর সীমান্ত থেকে পাসপোর্ট ছাড়া অবৈধভাবে ভারতে পাচারের উদ্দেশ্যে নিয়ে আসা নারী-শিশুসহ ৩৬ জনকে উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

গতকাল মঙ্গলবার রাতে বিরামপুর উপজেলার সীমান্তবর্তী খিয়ার মামুদপুর গ্রামস্থ সীমান্ত পিলার ২৯১/২৫ এস হতে ২৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে সাহার আলী ও সোহেল রানার বসত আড়ির আঙিনা থেকে ভাইগড় বিওপির বিজিবি সদস্যরা তাদের আটক করে। আজ বুধবার দুপুরে বিজিবির পক্ষ থেকে বিরামপুর থানায় মামলা দায়ের করে পুলিশের কাছে তাদের সোপর্দ করা হয়েছে।

বিরামপুর থানা পুলিশ জানান, বিজিবি নারী ও শিশুসহ ৩৬ জনকে বিরামপুর থানায় সোপর্দ করেছে। পলাতক আসামি সাহার আলী, সোহেল রানা ও শুকুর আলী সরকার এই তিনজন নারী ও শিশু পাচারসহ অন্য কোন কোন বিষয়ে জড়িত আছে তা তদন্তসাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এসএস//

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *