1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
নবজাতককে রেখে না ফেরার দেশে কামরুন নাহার : আইন সচিবের শোক - সারাদেশ.নেট
সোমবার, ০৬ মে ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন
শিরোনাম:
বাংলাদেশ মেডিয়েটরস ফোরাম (বিএমএফ) এর আনুষ্ঠানিক যাত্রা শুরু স্ট্যান্ডার্ড ব্যাংকের সাবেক এমডি হাবিবুর রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা শিল্প বিকাশে কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে দেশের অগ্রযাত্রায় গর্বিত সহযোগী আব্দুল মোনেম লিমিটেড : মঈনুদ্দিন মোনেম ভূমিদস্যু কামরুলের বিরুদ্ধে ব্যবস্থা নিতে ১০ আইনজীবীর আবেদন টাকা আত্মসাতের মামলায় সাইমেক্স লেদারের এমডি বিএনপি নেতা টিএস আইয়ুব ও তার স্ত্রী কারাগারে সরকারি খরচায় সুপ্রিম কোর্ট লিগ্যাল এইডে ৩০৪৮ মামলায় আইনি সহায়তা শ্রম আইন প্র্যাকটিস এবং প্রাসঙ্গিক কথা : ড. উত্তম কুমার দাস, এডভোকেট, বাংলাদেশ সুপ্রিম কোর্ট বাংলাদেশি শ্রমিকদের নিয়ে কাজ করতে চায় রোমানিয়া কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা’র ইফতার মাহফিল অনুষ্ঠিত বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম আপিল বিভাগে ভ্যাকেশন জাজ মনোনীত

নবজাতককে রেখে না ফেরার দেশে কামরুন নাহার : আইন সচিবের শোক

  • Update Time : শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০

নিজস্ব প্রতিবেদক ময়মনসিংহ জেলা জজ আদালতের নিম্নমান সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক বেগম কামরুন নাহার (২৪) প্রায় তিন সপ্তাহ আগে প্রসূতি জটিলতা নিয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন এবং সেখানে অস্ত্রোপচারের মাধ্যমে তার একটি ছেলে সন্তানের জন্ম হয়।

এরপর জটিলতা বেড়ে যাওয়ায় ও করোনা উপসর্গ তৈরি হওয়ায় তাকে আইসিইউতে স্থানান্তর করে করোনা চিকিৎসা দেয়া হয়। যদিও করোনা টেস্টে নেগেটিভ রেজাল্ট আসে। ইতোমধ্যে তার ফুসফুস প্রায় ৮০% ড্যামেজ হয়ে যাওয়ার কারণে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তাকে ঢাকায় রেফার্ড করা হয় এবং গতকাল ঢাকায় আনার পথেই তার অকাল মৃত্যু হয়। বর্তমানে নবজাতক জীবিত রয়েছে।

তাঁর এই অকাল মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আইন ও বিচার বিভাগের সচিব মো.গোলাম সারওয়ার।

আইন সচিব আজ এক শোকাবার্তায় মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

কামরুন নাহার ২০১৬ সালে চাকরিতে যোগদান করেন। তার নিজ জেলা ময়মনসিংহ। তার স্বামী ওমর ফারুক স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সিরাজগঞ্জ অফিসে উপসহকারী প্রকোশলী পদে কর্মরত রয়েছেন।

ডিএ/এসএস//

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *