1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
ইনজুরিতে ওয়ার্নার, বিশ্রামে কামিন্স - সারাদেশ.নেট
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৫১ অপরাহ্ন
শিরোনাম:
বাংলাদেশি শ্রমিকদের নিয়ে কাজ করতে চায় রোমানিয়া কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা’র ইফতার মাহফিল অনুষ্ঠিত বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম আপিল বিভাগে ভ্যাকেশন জাজ মনোনীত আপিল বিভাগের জেষ্ঠ্য বিচারপতি এম. ইনায়েতুর রহিম ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি কারামুক্ত হলেন আইনজীবীদের নেতা ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল বেসিক প্রিন্সিপালস্ অফ ডেন্টাল ফার্ফাকোলজি এর দ্বিতীয় সংস্করণ প্রকাশ ‘ইতালিয়ান ভাষার’ ওপর পরীক্ষা উদ্বোধন করলেন বাংলাদেশে নিযুক্ত ইতালির রাষ্ট্রদূত ইতালিয়ান ভাষা শিক্ষাকোর্স ও পরীক্ষা কেন্দ্র উদ্বোধন বুধবার ছোটবোনকে বঞ্চিত করে পিতার কয়েক কোটি টাকা মূল্যের সব সম্পত্তি নিজ নামে করলো বড়বোন জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় ও ঢাকা বিশ্ববিদ্যালয়ে নতুন কমিটি

ইনজুরিতে ওয়ার্নার, বিশ্রামে কামিন্স

  • Update Time : সোমবার, ৩০ নভেম্বর, ২০২০

সারাদেশ ডেস্ক : ভারতের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে ফিল্ডিং করার সময় কুঁচকিতে চোট পেয়েছেন ডেভিড ওয়ার্নার। এই ইনজুরিতে শেষ ওয়ানডেসহ, তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে পারবেনা অস্ট্রেলিয়ার
এই ওপেনার। ১৭ ডিসেম্বর প্রথম টেস্টের আগে ফিট হতে ১৮ দিন সময় পাচ্ছেন তিনি।

ওয়ার্নারের বাদ পড়ায় তার স্থলাভিষিক্ত হচ্ছেন দলের স্ট্যান্ডবাই খেলোয়াড় ডার্সি শর্ট। অস্ট্রেলিয়ার হেড কোচ জাস্টিন ল্যাঙ্গার বলেছেন, এই সময়টার সদ্ব্যবহার করতে পারবেন অজি ওপেনার। প্রথম দুই ওয়ানডেতে দুর্দান্ত ফর্মে ছিলেন ওয়ার্নার। ৬৯ ও ৮৩ রান করেন তিনি ওপেনিংয়ে নেমে।

একই সঙ্গে আইসিসির টেস্ট র‌্যাংকিংয়ের শীর্ষ বোলার প্যাট কামিন্সকে বিশ্রাম দেওয়া হয়েছে। ল্যাঙ্গার বলেছেন, ‘টেস্ট সিরিজে আমাদের পরিকল্পনায় প্যাট ও ডেভি গুরুত্বপূর্ণ খেলোয়াড়। রিহ্যাবে চোট নিয়ে কাজ করবে ডেভি আর প্যাটের ব্যাপারটি হলো, চ্যালেঞ্জিং মৌসুম সামনে রেখে আমাদের খেলোয়াড়দের মানসিক ও শারীরিকভাবে ফিট রাখতে হবে।

কামিন্সের স্থলাভিষিক্ত হিসেবে কারও নাম ঘোষণা করেনি অস্ট্রেলিয়া। ২ ডিসেম্বর ক্যানবেরায় ভারতের বিপক্ষে শেষ ওয়ানডে হাতে রেখে সিরিজ নিশ্চিত করেছে স্বাগতিকরা।

এসএস//

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *