1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
সাংবাদিক তানভীরের 'মা' অবসরপ্রাপ্ত শিক্ষিকা নাহিদ সুলতানা আর নেই - সারাদেশ.নেট
সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:৪৪ অপরাহ্ন
শিরোনাম:
বাংলাদেশ মেডিয়েটরস ফোরাম (বিএমএফ) এর আনুষ্ঠানিক যাত্রা শুরু স্ট্যান্ডার্ড ব্যাংকের সাবেক এমডি হাবিবুর রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা শিল্প বিকাশে কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে দেশের অগ্রযাত্রায় গর্বিত সহযোগী আব্দুল মোনেম লিমিটেড : মঈনুদ্দিন মোনেম ভূমিদস্যু কামরুলের বিরুদ্ধে ব্যবস্থা নিতে ১০ আইনজীবীর আবেদন টাকা আত্মসাতের মামলায় সাইমেক্স লেদারের এমডি বিএনপি নেতা টিএস আইয়ুব ও তার স্ত্রী কারাগারে সরকারি খরচায় সুপ্রিম কোর্ট লিগ্যাল এইডে ৩০৪৮ মামলায় আইনি সহায়তা শ্রম আইন প্র্যাকটিস এবং প্রাসঙ্গিক কথা : ড. উত্তম কুমার দাস, এডভোকেট, বাংলাদেশ সুপ্রিম কোর্ট বাংলাদেশি শ্রমিকদের নিয়ে কাজ করতে চায় রোমানিয়া কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা’র ইফতার মাহফিল অনুষ্ঠিত বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম আপিল বিভাগে ভ্যাকেশন জাজ মনোনীত

সাংবাদিক তানভীরের ‘মা’ অবসরপ্রাপ্ত শিক্ষিকা নাহিদ সুলতানা আর নেই

  • Update Time : মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০২০

নিজস্ব প্রতিবেদক : সাংবাদিক তানভীর আহমেদ এর মমতাময়ী ‘মা’ অবসরপ্রাপ্ত শিক্ষিকা নাহিদ সুলতানা আর নেই (ইন্নানিল্লাহি..রাজেউন)।

মঙ্গলবার ১০ নভেম্বর সকাল সাড়ে ৭ টায় ঢাকার হাতিরঝিল এলাকায় নিজ বাসায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

তানভীর লন্ডনে বাংলাদেশী বাংশোদ্ভূত বিশিষ্ট সাংবাদিক। তিনি ৭১ টিভি ও চ্যানেল এস-এর সাংবাদিক। এছাড়াও ডকুমেন্টারি ফিল্মমেকার ও গবেষক তিনি।

তানভীর তার মা’য়ের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।

কুমিল্লা আদর্শ সদর উপজেলার বলরামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সাবেক সহকারী প্রধান শিক্ষিকা নাহিদ সুলতানা। মরহুমাকে মঙ্গলবার বাদ আসর জানাজা শেষে তার গ্রামের বাড়ী কুমিল্লায় নগরীর ধর্মপুরে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে মরহুমার বয়স হয়েছিলো ৬৬ বছর। তিনি দুই পুত্র সন্তান, এক মেয়ে, নাতী-নাতনি ও বহু আত্নীয় পরিজন শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন।

তানভীর আহমেদ তার ফেসবুকে লিখেছেন, “আপনাদের সমবেদনার জন্য আমি কৃতজ্ঞ, আপনারা আমার মায়ের জন্য দোয়া করবেন।”

মরহুম নাহিদ সুলতানা কুমিল্লা আদর্শ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আমিনুল ইসলাম টুটুলের ফুফু।

নাহিদ সুলতানার মৃত্যুতে গভীর শোক ও দূঃখ প্রকাশ করেছেন বাসস এর আইন বিষয়ক সাংবাদিক ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার। তিনি শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। তিনি সারাদেশ’কে বলেন,নাহিদ সুলতানার সন্তানের সঙ্গে একসঙ্গে পড়া এবং একই অঞ্চলে বসবাসের কারণে মরহুমার পুরো পরিবারের সাথে ঘনিষ্ঠ ছিলেন। নাহিদ সুলতানা এক অসাধারণ সংগ্রামী ও মমতাময়ী ছিলেন। জীবনে প্রতিকূলতাকে তিনি ধৈর্যের সঙ্গে মোকাবেলা ও জয় করেছেন। এরূপ চমৎকার মানবিক মানুষ এখন সমাজে বিরল। তার কাছ থেকে আমি সন্তানের মতো অসীম আদর স্নেহ পেয়েছি।
দিদার বলেন,”আমি শোকাহত। পরম করুণাময় মহান রাব্বুল আলামীনের নিকট প্রার্থনা করি যেন মমতাময়ী এ মা’কে জান্নাতুল ফেরদৌস নসীব করেন।”

এসএস//

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *