1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
কয়লাবাহী পিকআপের চাপায় যুবক নিহত - সারাদেশ.নেট
শুক্রবার, ১০ মে ২০২৪, ০২:০৫ অপরাহ্ন
শিরোনাম:
হাইকোর্ট বিভাগের আইনজীবীদের ১৫ ব্যাচ এর নতুন কমিটি : আহ্বায়ক অভি, সদস্য সচিব তামান্না আইনপেশা পরিচালনায় আইনজীবীদের পেশাগত নৈতিক মানদণ্ড রক্ষার ওপর প্রধান বিচারপতির গুরুত্বারোপ বাংলাদেশ মেডিয়েটরস ফোরাম (বিএমএফ) এর আনুষ্ঠানিক যাত্রা শুরু স্ট্যান্ডার্ড ব্যাংকের সাবেক এমডি হাবিবুর রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা শিল্প বিকাশে কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে দেশের অগ্রযাত্রায় গর্বিত সহযোগী আব্দুল মোনেম লিমিটেড : মঈনুদ্দিন মোনেম ভূমিদস্যু কামরুলের বিরুদ্ধে ব্যবস্থা নিতে ১০ আইনজীবীর আবেদন টাকা আত্মসাতের মামলায় সাইমেক্স লেদারের এমডি বিএনপি নেতা টিএস আইয়ুব ও তার স্ত্রী কারাগারে সরকারি খরচায় সুপ্রিম কোর্ট লিগ্যাল এইডে ৩০৪৮ মামলায় আইনি সহায়তা শ্রম আইন প্র্যাকটিস এবং প্রাসঙ্গিক কথা : ড. উত্তম কুমার দাস, এডভোকেট, বাংলাদেশ সুপ্রিম কোর্ট বাংলাদেশি শ্রমিকদের নিয়ে কাজ করতে চায় রোমানিয়া

কয়লাবাহী পিকআপের চাপায় যুবক নিহত

  • Update Time : বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০

সারাদেশ ডেস্ক : গোপালগঞ্জের মুকসুদপুরে কয়লাবাহী পিকআপের চাপায় অজ্ঞাত-পরিচয়ের এক যুবক নিহত (২৮) হয়েছেন।

আজ বৃহস্পতিবার ৫ নভেম্বর সকালে মুকসুদপুর থানার পুলিশ এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

গতকাল বুধবার (৪ নভেম্বর) রাতে গোপালগঞ্জ-টেকেরহাট সড়কের মুকসুদপুর উপজেলার বানিয়াচরে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানান, মুকসুদপুর উপজেলার বানিয়াচর এলাকায় গোপালগঞ্জ-টেকেরহাট সড়ক পার হচ্ছিলেন অজ্ঞাত ওই যুবক। এসময় কয়লাবাহী দ্রুতগামী একটি পিকআপ তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে ওই যুবকের মুত্যু হয়।

পুলিশ আরও জানান, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে নিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় ঘাতক পিকআপটিকে জব্দ করতে পারলেও চালক ও হেলপার পলাতক হয়েছে।

এসএস//

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *