1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
ফেনীতে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত - সারাদেশ.নেট
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন
শিরোনাম:
সুপ্রিমকোর্ট বার নির্বাচনে ভোট গননায় মারামারি : জামিন পেলেন যুবদল নেতা নূরে আলম সিদ্দিকী সোহাগ নারী নির্যাতন মামলায় অভিযোগকারীগন ব্যক্তিগত আইনজীবী নিয়োগ করতে পারবেন হাইকোর্ট বিভাগের আইনজীবীদের ১৫ ব্যাচ এর নতুন কমিটি : আহ্বায়ক অভি, সদস্য সচিব তামান্না আইনপেশা পরিচালনায় আইনজীবীদের পেশাগত নৈতিক মানদণ্ড রক্ষার ওপর প্রধান বিচারপতির গুরুত্বারোপ বাংলাদেশ মেডিয়েটরস ফোরাম (বিএমএফ) এর আনুষ্ঠানিক যাত্রা শুরু স্ট্যান্ডার্ড ব্যাংকের সাবেক এমডি হাবিবুর রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা শিল্প বিকাশে কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে দেশের অগ্রযাত্রায় গর্বিত সহযোগী আব্দুল মোনেম লিমিটেড : মঈনুদ্দিন মোনেম ভূমিদস্যু কামরুলের বিরুদ্ধে ব্যবস্থা নিতে ১০ আইনজীবীর আবেদন টাকা আত্মসাতের মামলায় সাইমেক্স লেদারের এমডি বিএনপি নেতা টিএস আইয়ুব ও তার স্ত্রী কারাগারে সরকারি খরচায় সুপ্রিম কোর্ট লিগ্যাল এইডে ৩০৪৮ মামলায় আইনি সহায়তা

ফেনীতে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত

  • Update Time : শুক্রবার, ৩০ অক্টোবর, ২০২০

ফেনী প্রতিনিধি: ফেনীতে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত ও আহত হয়েছে কয়েকজন।
জেলার দাগনভূঞা উপজেলার বসুরহাট রোড়ের উত্তর গনিপুর এলাকায় লাল মসজিদের সামনে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার যাত্রী মো. জাকারিয়া ও আইনুল হক নিহত হন। আহত হন আরও তিন যাত্রী। জাকারিয়া সিরাজগঞ্জের ফুলবাড়ি থানার মো. সোলাইমানের ছেলে এবং আইনুল হক নেত্রকোনার আটপাড়া থানার নবাবপুর গ্রামের বাচ্চু মিয়ার ছেলে।

শুক্রবার ৩০ অক্টোবর সকাল ৮টার দিকে দাগনভূঞা উপজেলার বসুরহাট রোড়ের উত্তর গনিপুর এলাকায় লাল মসজিদের সামনে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার যাত্রী মো. জাকারিয়া ও আইনুল হক নিহত হন। আহত হন আরও তিন যাত্রী।
পুলিশ ও স্থানীয়রা জানান, বসুরহাট রোডে লাল মসজিদের কাছে ড্রিমলাইন পরিবহনের একটি বাস বিপরীত দিক আসা একটি অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলেই অটোরিকশার দুই যাত্রী নিহত হন। আহত তিনজনকে প্রথমে দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাদের ফেনী জেনারেল হসপাতালে পাঠানো হয়।

দাগনভূঞা থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমতিয়াজ আহমেদ জানান, নিহত দুজনের লাশ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পুলিশ দুর্ঘটনাকবলিত বাস ও অটোরিকশা জব্দ করেছে।
এসএস//

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *