1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
ইরফানের দেহরক্ষী দীপু গ্রেপ্তার - সারাদেশ.নেট
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:০৭ পূর্বাহ্ন
শিরোনাম:
শিল্প বিকাশে কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে দেশের অগ্রযাত্রায় গর্বিত সহযোগী আব্দুল মোনেম লিমিটেড : মঈনুদ্দিন মোনেম ভূমিদস্যু কামরুলের বিরুদ্ধে ব্যবস্থা নিতে ১০ আইনজীবীর আবেদন টাকা আত্মসাতের মামলায় সাইমেক্স লেদারের এমডি বিএনপি নেতা টিএস আইয়ুব ও তার স্ত্রী কারাগারে সরকারি খরচায় সুপ্রিম কোর্ট লিগ্যাল এইডে ৩০৪৮ মামলায় আইনি সহায়তা শ্রম আইন প্র্যাকটিস এবং প্রাসঙ্গিক কথা : ড. উত্তম কুমার দাস, এডভোকেট, বাংলাদেশ সুপ্রিম কোর্ট বাংলাদেশি শ্রমিকদের নিয়ে কাজ করতে চায় রোমানিয়া কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা’র ইফতার মাহফিল অনুষ্ঠিত বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম আপিল বিভাগে ভ্যাকেশন জাজ মনোনীত আপিল বিভাগের জেষ্ঠ্য বিচারপতি এম. ইনায়েতুর রহিম ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি কারামুক্ত হলেন আইনজীবীদের নেতা ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল

ইরফানের দেহরক্ষী দীপু গ্রেপ্তার

  • Update Time : মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০

সারাদেশ ডেস্ক : নৌবাহিনীর কর্মকর্তা লেফটেন্যান্ট ওয়াসিফ আহমেদকে মারধরের ঘটনায় দায়ের করা মামলায় সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ইরফানের সেলিমের ব্যক্তিগত সহকারী এবি সিদ্দিক দীপুকে (৪৫) গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আজ মঙ্গলবার ২৭অক্টোবর ভোরে তাকে টাঙ্গাইল থেকে গ্রেফতার করা হয়।

রবিবার রাতে হাজী সেলিমের ছেলে এরফান সেলিমের হাতে লাঞ্ছিত হন নৌবাহিনী কর্মকর্তা লেফটেন্যান্ট ওয়াসিফ আহমদ ও তার স্ত্রী। এ ঘটনায় ইরফান সেলিমসহ মোট সাতজনের বিরুদ্ধে ধানমন্ডি থানায় হত্যা চেষ্টার মামলা করেন লেফটেন্যান্ট ওয়াসিফ আহমদ।

পুলিশ সূত্র মতে, ঘটনার সময় সংসদ সদস্য হাজী সেলিম গাড়িতে ছিলেন না। তার ছেলে ইরফান ও নিরাপত্তারক্ষী ছিলেন।

মামলার ৪ নম্বর আসামি গাড়িচালক মিজানুর রহমানকে ঘটনার পরই গ্রেফতার করে পুলিশ। আর মামলার প্রধান আসামি ইরফান সেলিম ও তার দেহরক্ষী তিন নম্বর আসামি মো. জাহিদকে অবৈধ ওয়াকিটকি ও মাদক রাখার দায়ে এক বছর করে কারাদণ্ডাদেশ দিয়েছেন র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত।

এসএস//

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *