1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
অবৈধ অস্ত্র-মাদক রাখার দায়ে ইরফানের ১ বছর কারাদণ্ড - সারাদেশ.নেট
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম:
শিল্প বিকাশে কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে দেশের অগ্রযাত্রায় গর্বিত সহযোগী আব্দুল মোনেম লিমিটেড : মঈনুদ্দিন মোনেম ভূমিদস্যু কামরুলের বিরুদ্ধে ব্যবস্থা নিতে ১০ আইনজীবীর আবেদন টাকা আত্মসাতের মামলায় সাইমেক্স লেদারের এমডি বিএনপি নেতা টিএস আইয়ুব ও তার স্ত্রী কারাগারে সরকারি খরচায় সুপ্রিম কোর্ট লিগ্যাল এইডে ৩০৪৮ মামলায় আইনি সহায়তা শ্রম আইন প্র্যাকটিস এবং প্রাসঙ্গিক কথা : ড. উত্তম কুমার দাস, এডভোকেট, বাংলাদেশ সুপ্রিম কোর্ট বাংলাদেশি শ্রমিকদের নিয়ে কাজ করতে চায় রোমানিয়া কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা’র ইফতার মাহফিল অনুষ্ঠিত বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম আপিল বিভাগে ভ্যাকেশন জাজ মনোনীত আপিল বিভাগের জেষ্ঠ্য বিচারপতি এম. ইনায়েতুর রহিম ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি কারামুক্ত হলেন আইনজীবীদের নেতা ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল

অবৈধ অস্ত্র-মাদক রাখার দায়ে ইরফানের ১ বছর কারাদণ্ড

  • Update Time : সোমবার, ২৬ অক্টোবর, ২০২০

নিজস্ব প্রতিবেদক : অবৈধ ওয়াকিটকি রাখা ও অনুমোদন ছাড়া বিদেশি মদ সেবনের দায়ে ঢাকা-৭ আসনের সংসদ সদস‌্য হাজী সেলিমের ছেলে ইরফান সেলিম এবং তার দেহরক্ষী জাহিদকে এক বছর করে সশ্রম কারাদণ্ড দিয়েছেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।

সোমবার ২৬ অক্টোবর সন্ধ্যায় রাজধানীর দেবিদাস ঘাট লেন সংলগ্ন ইরফানের দাদার বাসার সামনে ব্রিফিংয়ে র‌্যাবের আইন ও গণমাধ‌্যম বিভাগের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ এ তথ্য জানান।
তিনি বলেন, অবৈধ অস্ত্র রাখার দায়ে ৬ মাস এবং মাদকের জন্য আরও ছয় মাস দিয়ে মোট এক বছরের সাজা দিয়েছেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম।
দণ্ডের পাশাপাশি তাদের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে দু’টি মামলা দায়ের করা হবে বলে জানানো হয় ।

আশিক বিল্লাহ বলেন, সুনির্দিষ্ট তথ্য-প্রমাণের ভিত্তিতে ইরফানের বাসায় অভিযান চালানো হয়েছে। এ সময় ইরফান ও জাহিদ বাসায় অবস্থান করছিলেন। তিনি বলেন, অভিযানে দুটি পিস্তল, ৪০০ পিস ইয়াবা, মদ, হ্যান্ডকাপ, অনুমোদনহীন ৩৮টি ওয়াকিটকি, পাঁচটি ভিপিএস সেট, একটি ব্রিফকেস, একটি ড্রোন এবং সাত বোতল বিদেশি মদ ও বিয়ার জব্দ করা হয়েছে।
নৌবাহিনীর কর্মকর্তার মোটরসাইকেলের সঙ্গে সংসদ সদস্য হাজী সেলিমের গাড়ী লাগাকে কেন্দ্র করে নৌ কর্মকর্তাতে মারধর করা হয়। এ ঘটনায় ধানমন্ডি থানায় ভুক্তভোগীর পক্ষ থেকে মামলা দায়ের করা হয়েছে। সেখানে পাঁচজনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও দুজনকে আসামি করা হয়। তাদের মধ্যে ইরফানের গাড়ির চালক মিজানুর রহমানকে গ্রেফতার করেছে ধানমন্ডি থানা পুলিশ।

এসএস//

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *