1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
‘মিনি ক্যাসিনো’ দেড় বছর ধরে চলছিল, ২১ জন আটক - সারাদেশ.নেট
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:০৯ অপরাহ্ন
শিরোনাম:
শিল্প বিকাশে কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে দেশের অগ্রযাত্রায় গর্বিত সহযোগী আব্দুল মোনেম লিমিটেড : মঈনুদ্দিন মোনেম ভূমিদস্যু কামরুলের বিরুদ্ধে ব্যবস্থা নিতে ১০ আইনজীবীর আবেদন টাকা আত্মসাতের মামলায় সাইমেক্স লেদারের এমডি বিএনপি নেতা টিএস আইয়ুব ও তার স্ত্রী কারাগারে সরকারি খরচায় সুপ্রিম কোর্ট লিগ্যাল এইডে ৩০৪৮ মামলায় আইনি সহায়তা শ্রম আইন প্র্যাকটিস এবং প্রাসঙ্গিক কথা : ড. উত্তম কুমার দাস, এডভোকেট, বাংলাদেশ সুপ্রিম কোর্ট বাংলাদেশি শ্রমিকদের নিয়ে কাজ করতে চায় রোমানিয়া কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা’র ইফতার মাহফিল অনুষ্ঠিত বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম আপিল বিভাগে ভ্যাকেশন জাজ মনোনীত আপিল বিভাগের জেষ্ঠ্য বিচারপতি এম. ইনায়েতুর রহিম ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি কারামুক্ত হলেন আইনজীবীদের নেতা ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল

‘মিনি ক্যাসিনো’ দেড় বছর ধরে চলছিল, ২১ জন আটক

  • Update Time : রবিবার, ২৫ অক্টোবর, ২০২০

নিজস্ব প্রতিবেদক : শিল্প এলাকা আশুলিয়ার কাইচাবাড়ি এলাকার ‘মিনি ক্যাসিনো’ থেকে ২১জন আটক করা হয়েছে।

ঢাকার অদূরে আশুলিয়ার কাইচাবাড়ি এলাকার ‘মিনি ক্যাসিনোটি’ প্রায় দেড় বছর ধরে চলছিল বলে জানায় র‍্যাব-৪।

রোববার ২৫ অক্টোবর রাজধানীর পাইকপাড়ায় র‍্যাব-৪-এর কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানায় র‍্যাব।

ক্যাসিনোটিতে গতকাল শনিবার রাতে অভিযান চালিয়ে ২১ ব্যক্তিকে আটক করে র‍্যাব-৪। সংবাদ সম্মেলনে র‍্যাব-৪ জানায়, গতকাল অভিযানকালে ক্যাসিনোটির দুই মালিককে পাওয়া যায়নি। তারা পলাতক।

সংবাদ সম্মেলনে র‍্যাব-৪-এর অধিনায়ক অতিরিক্ত উপমহাপরিদর্শক মোজাম্মেল হক বলেন, গতকাল রাত সাড়ে আটটার দিকে আশুলিয়ার কাইচাবাড়ির ওই মিনি ক্যাসিনোতে ঝটিকা অভিযান চালানো হয়। নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আনিছুর রহমানের উপস্থিতিতে ও জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার মো. সাজেদুল ইসলামের নেতৃত্বে র‍্যাব-৪-এর একটি চৌকস অভিযানকারী দল এই অভিযান চালায়।

সংবাদ সম্মেলনে জানানো হয়, মিনি ক্যাসিনোটি থেকে প্লেয়িং কার্ডসহ একটি ক্যাসিনো বোর্ড, ১০০টি ইয়াবা বড়ি, ১২ ক্যান বিদেশি বিয়ার, ২২টি মোবাইল ও নগদ ৩৮ হাজার টাকা জব্দ করা হয়। হাতেনাতে আটক হন ২১ জন জুয়াড়ি। তারা হলেন মো. আজাদুল ইসলাম (৫০), মো. হাবিবুর রহমান (৪৭), মো. লিটন (৪৫), মো. বিল্লাল (৩৮), মো. আবদুল আলিম (৩৫), মো. এখলাছ (৩৫), মো. রুবেল মিয়া (৩৩), মো. মইদুল ইসলাম (৩২), মো. সোহেল মোল্লা (৩২), মো. আসাদুল ইসলাম (৩০), মো. জুয়েল (২৮), মো. সবুজ মিয়া (২৮), মো. শরিফ (২৮), মো. মঈন মিয়া (২৮), মো. রনি ভূঁইয়া (২৫), মো. রবিউল মোল্লা (২৪), মো. ফজলে রাব্বি (২২), মো. আবু তালেব (২০), মো. দিয়াজুল ইসলাম (২০), মো. শিপন (২০) ও মো. মাসুদ রানা (২০)।

র‍্যাব-৪ জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তিরা জুয়ায় যুক্ত থাকার কথা স্বীকার করেছেন। এ ঘটনায় তাদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা হচ্ছে। ক্যাসিনোটি চালাচ্ছেন বিপ্লব ও হাসান নামের দুই ব্যক্তি। গতকাল তাঁদের বাসায়ও অভিযান চালানো হয়। কিন্তু সেখানেও তাদের পাওয়া যায়নি। তাদের ধরতে অভিযান অব্যাহত থাকবে।

এসএস//

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *