1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
জামালপুরে হত্যা মামলায় একজনের ফাঁসি - সারাদেশ.নেট
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম:
শিল্প বিকাশে কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে দেশের অগ্রযাত্রায় গর্বিত সহযোগী আব্দুল মোনেম লিমিটেড : মঈনুদ্দিন মোনেম ভূমিদস্যু কামরুলের বিরুদ্ধে ব্যবস্থা নিতে ১০ আইনজীবীর আবেদন টাকা আত্মসাতের মামলায় সাইমেক্স লেদারের এমডি বিএনপি নেতা টিএস আইয়ুব ও তার স্ত্রী কারাগারে সরকারি খরচায় সুপ্রিম কোর্ট লিগ্যাল এইডে ৩০৪৮ মামলায় আইনি সহায়তা শ্রম আইন প্র্যাকটিস এবং প্রাসঙ্গিক কথা : ড. উত্তম কুমার দাস, এডভোকেট, বাংলাদেশ সুপ্রিম কোর্ট বাংলাদেশি শ্রমিকদের নিয়ে কাজ করতে চায় রোমানিয়া কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা’র ইফতার মাহফিল অনুষ্ঠিত বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম আপিল বিভাগে ভ্যাকেশন জাজ মনোনীত আপিল বিভাগের জেষ্ঠ্য বিচারপতি এম. ইনায়েতুর রহিম ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি কারামুক্ত হলেন আইনজীবীদের নেতা ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল

জামালপুরে হত্যা মামলায় একজনের ফাঁসি

  • Update Time : রবিবার, ১৮ অক্টোবর, ২০২০

জামালপুর প্রতিনিধি: জামালপুরে ভাড়ায় মোটরসাইকেল চালক জিয়াউল হক (৩২) হত্যা মামলায় একজনের ফাঁসি ও দুইজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন জেলা ও দায়রা জজ আদালত।

রোববার ১৮ অক্টোবর জেলা ও দায়রা জজ মো. জুলফিকার আলী খাঁন এ রায় দেন। মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি হলেন ইসলামপুর উপজেলার করইতার খানবাড়ী গ্রামের মাহবুবুর রহমান ওরফে বুলবুল।

মামলায় যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন- মেলান্দহ উপজেলার মাঝবন্দ নাংলা গ্রামের নুর মোহাম্মদের ছেলে মনির ও একই উপজেলার গোবিন্দপুর নাংলা গ্রামের সুলতানের ছেলে বাবু।

রাষ্ট্রপক্ষের আইনজীবী নির্মল কান্তি ভদ্র সাংবাদিকদের জানান, ২০১১ সালের ৫ অক্টোবর সকালে ইসলামপুর উপজেলার ধর্মকুড়া শান্তিপাড়া গ্রামের ভাড়ায় মোটরসাইকেল চালক জিয়াউল হককে (৩২) পার্শ্ববর্তী করইতার গ্রামের বুলবুল জামালপুরের নান্দিনায় শ্বশুরবাড়িতে যাওয়ার জন্য মোটরসাইকেল ভাড়া নেয়ার কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরদিন ৬ অক্টোবর দুপুরে মেলান্দহ উপজেলার চারাইলদার পাথালিয়া গ্রামের মতিবর হাজির ধানক্ষেত থেকে জিয়াউল হকের হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করা হয়। পরে ওইদিনই নিহতের স্ত্রী বিউটি বেগম জেলার মেলান্দহ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

আদালত ১৮ জন সাক্ষীর মধ্যে ১৪ জনের সাক্ষ্যগ্রহণ গ্রহণ করা হয়।

এসএস//

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *