1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
হোয়াটসঅ্যাপ আনছে ভিডিও কল সুবিধা - সারাদেশ.নেট
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:১১ পূর্বাহ্ন
শিরোনাম:
সরকারী খরচায় অসচ্ছল বিচারপ্রার্থীদের ৩৮৪৮৮৬ মামলায় আইনি সহায়তা কক্সবাজারে সুপ্রিম কোর্ট রিসার্চ ইনস্টিটিউটের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন প্রধান বিচারপতি সুপ্রিমকোর্ট বার নির্বাচনে ভোট গননায় মারামারি : জামিন পেলেন যুবদল নেতা নূরে আলম সিদ্দিকী সোহাগ নারী নির্যাতন মামলায় অভিযোগকারীগন ব্যক্তিগত আইনজীবী নিয়োগ করতে পারবেন হাইকোর্ট বিভাগের আইনজীবীদের ১৫ ব্যাচ এর নতুন কমিটি : আহ্বায়ক অভি, সদস্য সচিব তামান্না আইনপেশা পরিচালনায় আইনজীবীদের পেশাগত নৈতিক মানদণ্ড রক্ষার ওপর প্রধান বিচারপতির গুরুত্বারোপ বাংলাদেশ মেডিয়েটরস ফোরাম (বিএমএফ) এর আনুষ্ঠানিক যাত্রা শুরু স্ট্যান্ডার্ড ব্যাংকের সাবেক এমডি হাবিবুর রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা শিল্প বিকাশে কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে দেশের অগ্রযাত্রায় গর্বিত সহযোগী আব্দুল মোনেম লিমিটেড : মঈনুদ্দিন মোনেম ভূমিদস্যু কামরুলের বিরুদ্ধে ব্যবস্থা নিতে ১০ আইনজীবীর আবেদন

হোয়াটসঅ্যাপ আনছে ভিডিও কল সুবিধা

  • Update Time : রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০

সারাদেশ ডেস্ক : ডেস্কটপে ভিডিও এবং ভয়েস কলের সুবিধা চালু করতে যাচ্ছে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া হোয়াটসঅ্যাপ। খুব দ্রুতই সব ব্যবহারকারীর কাছে পৌঁছাবে।

হোয়াটসঅ্যাপের মুখপাত্র হার্ন টুইটারে একটি ছবি শেয়ার করেছেন যা ডেস্কটপ অ্যাপটিতে চ্যাটের ভিতরে ভিডিও কল এবং ভয়েস কল এর অপশন উভয়ই দেখায়। এর মাধ্যমে হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদেরকে একাধিক ডিভাইসের মাধ্যমে কল করার সুবিধা দেবে এবং এটি কেবল স্মার্টফোনে আর সীমাবদ্ধ থাকবে না।

আলেক্স হার্ন দুটি নতুন কল বাটন এর একটি স্ক্রিনশট টুইট করেছেন- ভিডিও কলিং এবং ভয়েস কলিংয়ের জন্য। বর্তমানে, ডেস্কটপ অ্যাপ্লিকেশনটিতে সার্চ বাটন রয়েছে, তবে খুব শীঘ্রই ভিডিও এবং কল বাটনগুলো দেখা যাবে।

এই কলিং বাটনগুলো ডেস্কটপ ব্যবহারকারীদের জন্য কতটুকু ফলপ্রসূ হবে তা এখনো স্পষ্ট নয়, তবে বর্তমানে এটি তার পরীক্ষামূলক পর্যায়ে রয়েছে।

এসএস//

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *