1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
বঙ্গবন্ধুর জন্মদিনে আওয়ামী লীগের কর্মসূচি - সারাদেশ.নেট
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম:
আন্তর্জাতিক অপরাধ ট্রাইবুনালের চীফ প্রসিকিউটর হলেন এডভোকেট তাজুল ইসলাম ইতালিতে ওয়ার্ক পারমিট নিশ্চিতে দ্বিপাক্ষিক আলোচনার উদ্যোগ নিতে অন্তর্বর্তীকালীন সরকারের প্রতি প্রবাসী উন্নয়ন সমিতির আহ্বান বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে পেশাগত দায়িত্বপালনকালে গুলিবিদ্ধ সাংবাদিক ইমনের অবস্থা আশঙ্কাজনক : প্রয়োজন উন্নত চিকিৎসা ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের সদস্য সচিব নয়নের বিরুদ্ধে অপপ্রচার : প্রতিবাদ জানিয়েছে বিভিন্ন সংগঠন নতুন সরকারকে সর্বাত্মক সহায়তা করবেন রাষ্ট্রপতি : সৌজন্য সাক্ষাৎ শেষে জানিয়েছেন সিনিয়র সাংবাদিক সালেহ উদ্দিন পদত্যাগ করে পালিয়েছে শেখ হাসিনা কোটা সংস্কার আন্দোলন: সারাদেশে ৬ জন নিহত কোটার বিষয়ে আদালতকে পাশ কাটিয়ে কিছুই করবে না সরকার: আইনমন্ত্রী কোটা নিয়ে হাইকোর্ট রায়ের বিরুদ্ধে রাস্ট্রপক্ষের `লিভ টু আপিল’ সচেতনতার অভাবে অনেক মানুষ বিভিন্ন দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হচ্ছে : প্রধান বিচারপতি

বঙ্গবন্ধুর জন্মদিনে আওয়ামী লীগের কর্মসূচি

  • Update Time : বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩

নিজস্ব প্রতিবেদক :
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে কর্মসূচি ঘোষণা করেছে আওয়ামী লীগ।

দলের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, এ উপলক্ষ্যে আগামীকাল সকাল সাড়ে ৬টায় বঙ্গবন্ধু ভবন, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় এবং সারাদেশে সংগঠনের সব কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হবে।

সকাল ৭টায় ধানমন্ডি-৩২ নম্বরে ঐতিহাসিক বঙ্গবন্ধু ভবন প্রাঙ্গণে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ্য অর্পণ করবে আওয়ামী লীগ।
এদিকে ১৭ মার্চ সকাল ১০টায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জাতীয় নেতারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করবেন। একইসঙ্গে মিলাদ ও দোয়া মাহফিল এবং শিশু সমাবেশে অংশগ্রহণ করবেন তারা।

এছাড়াও আগামী রোববার (১৯ মার্চ) বিকেল ৪টায় রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র আলোচনা সভার আয়োজন করা হয়েছে। এতে সভাপতিত্ব করবেন দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ডিএএম/এসএম//

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *