1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
আপিল বিভাগে তালিকাভুক্ত হলেন এডভোকেট গাজী কামরুল ইসলাম সজল - সারাদেশ.নেট
বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০২:৫২ অপরাহ্ন
শিরোনাম:
বাংলাদেশ প্রাথমিক শিক্ষক কল্যান সমিতির সভাপতি রফিক, মহাসচিব সাত্তার সাংগঠনিক সম্পাদক তফাজ্জল বুড়িচং জগতপুরে অগ্নিকাণ্ডে নিঃস্ব হয়ে গেছে একটি পরিবার হাইকোর্টে ২৩ অতিরিক্ত বিচারপতি নিয়োগ খালাস পেলেন যুবদল নেতা আইনজীবী নুরে আলম সিদ্দিকী সোহাগ আপিল বিভাগে তালিকাভুক্ত হলেন এডভোকেট গাজী কামরুল ইসলাম সজল দেশে ফিরেছেন প্রধান উপদেষ্টা নিউইয়র্কে ইউনূস ও বাইডেনের বৈঠক মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর বিচারপ্রার্থীগণকে উন্নত সেবা প্রদানে বিচার বিভাগীয় কর্মকর্তাদের প্রধান বিচারপতির নির্দেশনা প্রথমবারের মতো সেনাসদরে প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস দেশ পুনর্গঠনে মার্কিন সহায়তা চাইলেন প্রধান উপদেষ্টা ড. ইউনূস

আপিল বিভাগে তালিকাভুক্ত হলেন এডভোকেট গাজী কামরুল ইসলাম সজল

  • Update Time : বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০২৪

মু:কাইয়ূম, সুপ্রিমকোর্ট প্রতিনিধি:
সুপ্রিম কোর্টের আপিল বিভাগে তালিকাভুক্ত হলেন এডভোকেট গাজী কামরুল ইসলাম সজল।

দেশের সর্বোচ্চ আদালতে আপিল বিভাগ। এখানে আইনজীবী হিসেবে এনরোলমেন্ট পেয়েছেন এডভোকেট গাজী কামরুল ইসলাম সজল।

প্রাচ্যের অক্সফোর্ড খ্যাত ঢাকা বিশ্ববিদ্যালয়ের একসময়ের তূখোর ছাত্রনেতা গাজী কামরুল ইসলাম সজল। আইনজীবীদের বৃহৎ সংগঠন জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। সংগঠনদের সবচাইতে গুরুত্বপূর্ণ ও মর্যাদার ইউনিট সুপ্রিম কোর্টে সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি।

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের কেন্দ্রীয় এ নেতা দলের বিভিন্ন গুরুত্বপূর্ণ ইউনিটের সম্মেলনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবেও সফলভাবে দায়িত্ব পালন করেছেন। বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের আস্থাভাজন ও বিশ্বস্ত হিসেবে তিনি সুনাম কুড়িয়েছেন।

ফ্যাসিষ্ট শেখ হাসিনার শাসন থেকে জাতিকে মুক্ত করতে আইনজীবীদের সংঘটিত করে গড়ে তোলা আন্দোলনে তিনি ছিলেন অন্যতম সংগঠক। বৈষম্য বিরোধী ছাত্র জনতার আন্দোলনে একাত্ম হয়ে লড়াই চালিয়েছেন আইনজীবীরাও। এ লড়াইয়ের নেতৃত্বের অন্যতম ছিলেন এডভোকেট গাজী কামরুল ইসলাম সজল।

দিদার/এসএম//

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *