1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
কুমিল্লা জজ কোর্টের সিনিয়র এডভোকেট সৈয়দ জালাল উদ্দিন স্বপনের প্রথম মৃত্যুবার্ষিকী ৭ জুলাই - সারাদেশ.নেট
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:১৮ অপরাহ্ন
শিরোনাম:
বাংলাদেশ প্রাথমিক শিক্ষক কল্যান সমিতির সভাপতি রফিক, মহাসচিব সাত্তার সাংগঠনিক সম্পাদক তফাজ্জল বুড়িচং জগতপুরে অগ্নিকাণ্ডে নিঃস্ব হয়ে গেছে একটি পরিবার হাইকোর্টে ২৩ অতিরিক্ত বিচারপতি নিয়োগ খালাস পেলেন যুবদল নেতা আইনজীবী নুরে আলম সিদ্দিকী সোহাগ আপিল বিভাগে তালিকাভুক্ত হলেন এডভোকেট গাজী কামরুল ইসলাম সজল দেশে ফিরেছেন প্রধান উপদেষ্টা নিউইয়র্কে ইউনূস ও বাইডেনের বৈঠক মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর বিচারপ্রার্থীগণকে উন্নত সেবা প্রদানে বিচার বিভাগীয় কর্মকর্তাদের প্রধান বিচারপতির নির্দেশনা প্রথমবারের মতো সেনাসদরে প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস দেশ পুনর্গঠনে মার্কিন সহায়তা চাইলেন প্রধান উপদেষ্টা ড. ইউনূস

কুমিল্লা জজ কোর্টের সিনিয়র এডভোকেট সৈয়দ জালাল উদ্দিন স্বপনের প্রথম মৃত্যুবার্ষিকী ৭ জুলাই

  • Update Time : বুধবার, ৩ জুলাই, ২০২৪

নিজস্ব প্রতিবদেক:
কুমিল্লা জজ কোর্টের সিনিয়র এডভোকেট সৈয়দ জালাল উদ্দিন আহমেদ স্বপনের প্রথম মৃত্যুবার্ষিকী ৭ জুলাই রোববার। গত বছরের ৭ জুলাই শুক্রবার রাজধানীর ধানমন্ডি ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭২ বছর।

মরহুমের রুহের মাগফিরাত কামনায় পরিবারের পক্ষ থেকে শুক্রবার জুমার নামাজের পর কুমিল্লা জেলার ময়নামতির দেবপুর গ্রামে পারিবারিক মসজিদে, বাদ আছর কুমিল্লা শহরের নবাববাড়ী চৌমুহনী জামে মসজিদে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়েছে। ৭ জুলাই রোববার বাদ আছর রাজধানীতে জাতীয় প্রেসক্লাব মসজিদে, বাদ এশা বনশ্রীর একটি মসজিদে দোয়ার আয়োজন করা হয়েছে। পরিবারের পক্ষ খেকে এডভোকেট সৈয়দ জালাল উদ্দিন আহমেদ স্বপনের রুহের মাগফিরাত কামনায় মরহুমের সহকর্মী বন্ধু স্বজন শুভাকাঙ্ক্ষীসহ সকলের দোয়া কামনা করা হয়েছে

অনলাইন নিউজ পোর্টাল সারাদেশডটনেট এর সম্পাদক-প্রকাশক এবং আফরিন ডেন্টাল কেয়ার-বনশ্রীর স্বত্ত্বাধীকারী ডেন্টাল সার্জন ডা. সৈয়দা ফারজানা আফরিনের বাবা কুমিল্লা জজ কোর্টের সিনিয়র এডভোকেট সৈয়দ জালাল উদ্দিন আহমেদ স্বপন। এর আগে ২০২২ সালের ২ অক্টোবর ডা. সৈয়দা ফারজানা আফরিনের ‘মা’ সোনালী ব্যাংকের অবসরপ্রাপ্ত কর্মকর্তা মিসেস একলিম আহমেদ ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তারা তিন কন্যা ও এক পুত্র, জামাতা, অসংখ্য আত্মীয়-স্বজন ও শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন।

তাদের মেঝো জামাতা এডভোকেট দিদারুল আলম দিদার সুপ্রিমকোর্টের আইনজীবী, বাসস-এর আইন বিষয়ক সাংবাদিক, ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) যুগ্ম সম্পাদক ও ল’রিপোর্টার্স ফোরামের সাবেক সাধারণ সম্পাদক। তাদের মেঝো মেয়ে ডা. সৈয়দা ফারজানা আফরিন (মুন্না) একজন ডেন্টাল সার্জন। তিনি ঢাকার রামপুরা বনশ্রীর আফরিন ডেন্টাল কেয়ারের স্বত্ত্বধীকারী ও চীফ কনসালটেন্ট। তার বড় মেয়ে সৈয়দা সাজিয়া আফরিন (লোপা) পেশায় শিক্ষক ও উদ্যোক্তা। ছোট মেয়ে সৈয়দা আইরিন আফরিন (জেসি) একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা ছিলেন, তার স্বামী যাবের রাজিন পেশায় একজন প্রকৌশলী। জালাল-একলিম দম্পতির একমাত্র পুত্র সৈয়দ তাসপিন নাবিব ইটালি প্রবাসী।

তাদের প্রয়ানে সারাদেশডটনেট পরিবার শোকাহত। তাদের রুহের মাগফিরাত কামনায় সকলের দোয়া কামনা করছে সারাদেশডটনেট পরিবার।

এসকে/ডিএএম/

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *