1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকীতে হাইকোর্ট মাজারে খাবার বিতরণ - সারাদেশ.নেট
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৫:৫৩ অপরাহ্ন
শিরোনাম:
সরকারি খরচায় সুপ্রিম কোর্ট লিগ্যাল এইডে ৩০৪৮ মামলায় আইনি সহায়তা শ্রম আইন প্র্যাকটিস এবং প্রাসঙ্গিক কথা : ড. উত্তম কুমার দাস, এডভোকেট, বাংলাদেশ সুপ্রিম কোর্ট বাংলাদেশি শ্রমিকদের নিয়ে কাজ করতে চায় রোমানিয়া কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা’র ইফতার মাহফিল অনুষ্ঠিত বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম আপিল বিভাগে ভ্যাকেশন জাজ মনোনীত আপিল বিভাগের জেষ্ঠ্য বিচারপতি এম. ইনায়েতুর রহিম ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি কারামুক্ত হলেন আইনজীবীদের নেতা ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল বেসিক প্রিন্সিপালস্ অফ ডেন্টাল ফার্ফাকোলজি এর দ্বিতীয় সংস্করণ প্রকাশ ‘ইতালিয়ান ভাষার’ ওপর পরীক্ষা উদ্বোধন করলেন বাংলাদেশে নিযুক্ত ইতালির রাষ্ট্রদূত ইতালিয়ান ভাষা শিক্ষাকোর্স ও পরীক্ষা কেন্দ্র উদ্বোধন বুধবার

জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকীতে হাইকোর্ট মাজারে খাবার বিতরণ

  • Update Time : মঙ্গলবার, ৩০ মে, ২০২৩

মু: কাইয়ুম: নিজস্ব প্রতিবেদক:
বিএনপি’র প্রতিষ্ঠাতা, বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা, আধুনিক বাংলাদেশের রূপকার ও সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম কেন্দ্রীয় কমিটির উদ্যোগে হাইকোর্ট মাজারে দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৩০ মে) দুপুর ১টায় হাইকোর্ট মাজার মসজিদের সামনে দুস্থদের মাঝে প্রায় ১ হাজার প্যাকেট খাবার বিতরণ করা হয়।

এসময় জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়। এছাড়া বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা ও মরহুম আরাফাত রহমান কোকোর আত্মার মাগফেরাত কামনা করেও দোয়া করা হয়।

দুস্থদের মাঝে খাবার বিতরণে অংশ নেন সাবেক অ্যাটর্নি জেনারেল ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি এ জে মোহাম্মদ আলী, সুপ্রিমকোর্ট বারের সাবেক সম্পাদক এ এম মাহবুব উদ্দিন খোকন, বিএনপির আইন সম্পাদক ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের মহাসচিব কায়সার কামাল, সুপ্রিমকোর্ট বারের সাবেক সম্পাদক বদরুদ্দোজা বাদল ও মো: রুহুল কুদ্দুস কাজল, আইনজীবী ফোরাম সুপ্রিমকোর্ট ইউনিটের সভাপতি আবদুল জব্বার ভূইয়া, বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সুপ্রিমকোর্ট ইউনিটের সাধারণ সম্পাদক গাজী কামরুল ইসলাম সজল, আইনজীবী মোহাম্মদ আলী, আবদুল্লাহ আল মাহবুব প্রমুখ।

এমকে/ডিএএম//

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *