1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
তারেক রহমান-ডাঃ জোবাইদার বিরুদ্ধে মামলায় চার্জগঠনের প্রতিবাদে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের বিক্ষোভ-সমাবেশ - সারাদেশ.নেট
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৫:৫০ অপরাহ্ন
শিরোনাম:
সরকারি খরচায় সুপ্রিম কোর্ট লিগ্যাল এইডে ৩০৪৮ মামলায় আইনি সহায়তা শ্রম আইন প্র্যাকটিস এবং প্রাসঙ্গিক কথা : ড. উত্তম কুমার দাস, এডভোকেট, বাংলাদেশ সুপ্রিম কোর্ট বাংলাদেশি শ্রমিকদের নিয়ে কাজ করতে চায় রোমানিয়া কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা’র ইফতার মাহফিল অনুষ্ঠিত বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম আপিল বিভাগে ভ্যাকেশন জাজ মনোনীত আপিল বিভাগের জেষ্ঠ্য বিচারপতি এম. ইনায়েতুর রহিম ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি কারামুক্ত হলেন আইনজীবীদের নেতা ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল বেসিক প্রিন্সিপালস্ অফ ডেন্টাল ফার্ফাকোলজি এর দ্বিতীয় সংস্করণ প্রকাশ ‘ইতালিয়ান ভাষার’ ওপর পরীক্ষা উদ্বোধন করলেন বাংলাদেশে নিযুক্ত ইতালির রাষ্ট্রদূত ইতালিয়ান ভাষা শিক্ষাকোর্স ও পরীক্ষা কেন্দ্র উদ্বোধন বুধবার

তারেক রহমান-ডাঃ জোবাইদার বিরুদ্ধে মামলায় চার্জগঠনের প্রতিবাদে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের বিক্ষোভ-সমাবেশ

  • Update Time : রবিবার, ১৬ এপ্রিল, ২০২৩

মু: কাইয়ুম :
বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মিণী ডাঃ জোবাইদা রহমানের বিরুদ্ধে চার্জ গঠনের প্রতিবাদে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের নেতৃত্বে বিক্ষোভ সমাবেশ অনুষ্টিত হয়েছে।

মিথ্যা মামলায় ফরমায়শী চার্জগঠন করা হয়েছে এ দাবী করে সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতি প্রাঙ্গণে রোববার এ বিক্ষোভ-সমাবেশ করে আইনজীবীদের বৃহত এ সংগঠনটি।

বিক্ষোভ সমাবেশে বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম কেন্দ্রীয় কমিটির মহাসচিব ব্যারিস্টার কায়সার কামাল, বিএনপির যুগ্ম মহাসচিব সুপ্রিমকোর্ট বার সাবেক সাত বারের সম্পাদক ব্যারিস্টার এ এম মাহবুব উদ্দিন খোকন, সাবেক সম্পাদক ব্যারিস্টার বদরুদ্দোজা বাদল, বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সুপ্রিমকোর্ট ইউনিটের সভাপতি এডভোকেট আব্দুল জব্বার ভুঁইয়া ও সাধারণ সম্পাদক এডভোকেট গাজী কামরুল ইসলাম সজল, সুপ্রিমকোর্ট বার এর জনপ্রিয় সম্পাদক ব্যারিস্টার মো: রুহুল কুদ্দুস কাজল, বার বার কারা নির্যাতিত আইনজীবী নেতা মোহাম্মদ আলী, এডভোকেট মোক্তার কবির খান, এডভোকেট হুমায়ূন কবির মঞ্জু, এডভোকেট মোর্শেদ আল মামুন লিটনসহ কয়েকশ’আইনজীবী অংশ নেন।

প্রতিবাদ সভায় ব্যারিস্টার কায়সার কামাল বলেন, দুর্নীতি দমন কমিশন ইতোমধ্যে বিএনপি দমন কমিশনে পরিণত হয়েছে।

ব্যারিস্টার এ এম মাহবুব উদ্দিন খোকন বলেন, সরকার ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশ নায়ক তারেক রহমানকে ভয় পায় বলে তাদের বিরুদ্ধে মামলা দিয়েছে।

এডভোকেট গাজী কামরুল ইসলাম সজল বলেন, এই নিশি রাতের সরকারের আয়ু শেষ জানতে পেরে তারা সংসদ এবং সংসদের বাইরে আবোলতাবোল বলছে। তিনি আরও বলেন, কিছুদিনের মধ্যে ফকির ও দুলাল কে সুপ্রিমকোর্ট বার থেকে টেনেহিঁচড়ে নামানো হবে।

ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল বলেন, সামনে আসছে শুভ দিন আন্দোলনে যোগ দিন।

বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সুপ্রিমকোর্ট ইউনিটের সভাপতি এডভোকেট আব্দুল জব্বার ভুঁইয়া, সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক এডভোকেট গাজী কামরুল ইসলাম সজল।

এমকে/তিএএম//

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *