1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
আইন অঙ্গণে মানবিক সেবায় ল্যাব এখন এক অনন্য সংগঠন: এডভোকেট নজিবুল্লাহ হিরু - সারাদেশ.নেট
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন
শিরোনাম:
সরকারি খরচায় সুপ্রিম কোর্ট লিগ্যাল এইডে ৩০৪৮ মামলায় আইনি সহায়তা শ্রম আইন প্র্যাকটিস এবং প্রাসঙ্গিক কথা : ড. উত্তম কুমার দাস, এডভোকেট, বাংলাদেশ সুপ্রিম কোর্ট বাংলাদেশি শ্রমিকদের নিয়ে কাজ করতে চায় রোমানিয়া কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা’র ইফতার মাহফিল অনুষ্ঠিত বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম আপিল বিভাগে ভ্যাকেশন জাজ মনোনীত আপিল বিভাগের জেষ্ঠ্য বিচারপতি এম. ইনায়েতুর রহিম ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি কারামুক্ত হলেন আইনজীবীদের নেতা ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল বেসিক প্রিন্সিপালস্ অফ ডেন্টাল ফার্ফাকোলজি এর দ্বিতীয় সংস্করণ প্রকাশ ‘ইতালিয়ান ভাষার’ ওপর পরীক্ষা উদ্বোধন করলেন বাংলাদেশে নিযুক্ত ইতালির রাষ্ট্রদূত ইতালিয়ান ভাষা শিক্ষাকোর্স ও পরীক্ষা কেন্দ্র উদ্বোধন বুধবার

আইন অঙ্গণে মানবিক সেবায় ল্যাব এখন এক অনন্য সংগঠন: এডভোকেট নজিবুল্লাহ হিরু

  • Update Time : সোমবার, ৯ জানুয়ারী, ২০২৩

নিজস্ব প্রতিবদেক :
বাংলাদেশ আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট কাজী মো. নজিবুল্লাহ হিরু বলেছেন, ল’ইয়ার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (ল্যাব)আইন অঙ্গণে মানবিক সেবায় এখন এক অনন্য সংগঠন।

রাজধানীর একটি অভিজাত হোটেলে সোমবার সন্ধ্যায় ল্যাব-এর ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী ও এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় সংগঠনের উপদেষ্টা ও বাংলাদেশ আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট কাজী মো. নজিবুল্লাহ হিরু এ কথা বলেন।

হিরু বলেছেন, সারাদেশের আইনজীবীদের মানবিক কার্যক্রমে ল্যাব এখন একটি অনন্য সংগঠন ও ব্র্যান্ডনেম। এটি ধরে রাখতে কাজ করতে হবে আমাদের সবাইকে।

তিনি বলেন, অসুস্থ আইনজীবী ও মৃত আইনজীবী পরিবারের কল্যাণে পাশে থেকে মানবিক সেবায় দেশে ল্যাব অদ্বিতীয় একটি সেবামূলক সংগঠন।

কেন্দ্রীয় কমিটির সভাপতি এডভোকেট কাজী ওয়ালী উদ্দীন ফয়সলের সভাপতিত্বে আরো বক্তৃতা করেন-সংবর্ধিত অতিথি হাইকোর্ট বিভাগের বিচারপতি মো. বশির উল্লাহ ও অসুস্থ অবস্থায় বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ভার্চুয়াল সংযোগে বক্তব্য রাখেন-বিচারপতি এস, এম,মাসুদ হোসাইন দোলন।

কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এডভোকেট শরীফুজ্জামান মজুমদার সংগ্রাম ও সুপ্রিমকোর্ট শাখার সাধারণ সম্পাদক এডভোকেট শামীম খানের অনুষ্টানে সঞ্চালনা করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন-ল্যাবের উপদেষ্টা অতিরিক্ত এর্টনি জেনারেল ব্যারিস্টার মোহাম্মদ মেহেদী হাছান চৌধুরী, বাংলাদেশ বার কাউন্সিলের কমপ্লেইন্ট এন্ড ভিজিলেন্স কমিটির চেয়ারম্যান সিনিয়র এডভোকেট মোহাম্মদ সাঈদ আহম্মেদ রাজা ও সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির সম্পাদক এডভোকেট আবদুন নুর দুলাল, কর কমিশনার ব্যারিস্টার মোতাসিম বিল্লাহ ফারুকী, সংগঠনের গোল্ডেন লাইফ মেম্বার এডভোকেট শাহ্ মনজুরুল হক, আজীবন সদস্য ব্যারিস্টার ইমতিয়াজ ফারুক, ঢাকা বার শাখার সভাপতি এডভোকেট নজরুল ইসলাম সরদার।

এছাড়াও সুপ্রিমকোর্ট বার এর সাবেক সম্পাদক এডভোকেট মমতাজ উদ্দিন আহমেদ মেহেদী, সংগঠনের আজীবন সদস্য এডভোকেট বেলাল হোসেন, সাবেক ডেপুটি এটর্নি জেনারেল এডভোকেট মোতাহের হোসেন সাজু,সংগঠনের কেন্দ্রীয় সহ-সভাপতি এডভোকেট ওমর ফারুক, যুগ্ম-সাধারণ সম্পাদক এডভোকেট জামাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক এডভোকেট ফিরোজুল ইসলাম ফিরোজ, এডভোকেট কামাল উদ্দিন আহমেদ, মো: আবিদ হোসেন, ঢাকা বার শাখার সাধারন সম্পাদক এডভোকেট কামাল হোসেন পাটোয়ারী,দপ্তর বিষয়ক সম্পাদক এডভোকেট তাজুল ইসলাম, অর্থ সম্পাদক কামরুল হাসান খায়ের, মহিলা বিষয়ক সম্পাদক এডভোকেট তামান্না, সাংস্কৃতিক সম্পাদক লিজা নাহার,তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক
বিপাসা চক্রবর্তী, এডভোকেট দেলোয়ার হোসেন প্রমুখ।

ডিএএম/কেকে//

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *