1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
হাইকোর্ট পারমিশন লিখিত পরীক্ষার ফরম পূরণ শুরু ১ ডিসেম্বর - সারাদেশ.নেট
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৪৪ অপরাহ্ন
শিরোনাম:
বাংলাদেশি শ্রমিকদের নিয়ে কাজ করতে চায় রোমানিয়া কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা’র ইফতার মাহফিল অনুষ্ঠিত বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম আপিল বিভাগে ভ্যাকেশন জাজ মনোনীত আপিল বিভাগের জেষ্ঠ্য বিচারপতি এম. ইনায়েতুর রহিম ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি কারামুক্ত হলেন আইনজীবীদের নেতা ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল বেসিক প্রিন্সিপালস্ অফ ডেন্টাল ফার্ফাকোলজি এর দ্বিতীয় সংস্করণ প্রকাশ ‘ইতালিয়ান ভাষার’ ওপর পরীক্ষা উদ্বোধন করলেন বাংলাদেশে নিযুক্ত ইতালির রাষ্ট্রদূত ইতালিয়ান ভাষা শিক্ষাকোর্স ও পরীক্ষা কেন্দ্র উদ্বোধন বুধবার ছোটবোনকে বঞ্চিত করে পিতার কয়েক কোটি টাকা মূল্যের সব সম্পত্তি নিজ নামে করলো বড়বোন জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় ও ঢাকা বিশ্ববিদ্যালয়ে নতুন কমিটি

হাইকোর্ট পারমিশন লিখিত পরীক্ষার ফরম পূরণ শুরু ১ ডিসেম্বর

  • Update Time : বুধবার, ৩০ নভেম্বর, ২০২২

নিজস্ব প্রতিবেদক:
বাংলাদেশ বার কাউন্সিলের পরবর্তী হাইকোর্ট পারমিশন লিখিত পরীক্ষার অনলাইন ফরম পূরণ কার্যক্রম আগামী ১ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে।

ফরম পূরণ কার্যক্রম চলবে আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত।বাংলাদেশ বার কাউন্সিলের এনরোলমেন্ট কমিটির নির্দেশক্রমে সংস্থার ভারপ্রাপ্ত সচিব মো. আফজাল উর রহমান সই করা সম্প্রতি এ সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি করা হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আগামী ১ ডিসেম্বর থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত প্রার্থীরা অনলাইনে ফরম পূরণ করতে পারবেন। আর হাইকোর্ট পারমিশন লিখিত পরীক্ষার সম্ভাব্য সময় আগামী বছর অর্থাৎ ২০২৩ সালের মধ্য জানুয়ারি। পরীক্ষার অনলাইন ফরম পূরণ এবং এ সংক্রান্ত বিস্তারিত তথ্য যথাসময়ে বার কাউন্সিলের ওয়েবসাইটে প্রকাশ করা হবে। অনলাইন ফরম পূরণ প্রক্রিয়া সম্পন্ন হওয়ার পর নতুন করে পরীক্ষার কোনো আবেদন গ্রহণ করার সুযোগ নেই। এজন্য সব উপযুক্ত প্রার্থীকে নির্ধারিত সময়সীমার মধ্যে অনলাইনে ফরম পূরণ ও ফি জমা দিতে হবে। নির্ধারিত তারিখ ও সময় অতিবাহিত হওয়ার পর অনলাইন ফরম পূরণ প্রোগ্রাম স্বয়ংক্রিয়ভাবে বন্ধ হয়ে যাবে। সময় শেষ হওয়ার পর লিখিত পরীক্ষার ফরম দাখিলের জন্য নতুন করে কোনোরূপ আবেদন/নিবেদন গ্রহণ করা হবে না।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, পরীক্ষা গ্রহণের সম্ভাব্য এই সময়সূচী অনিবার্য যে কোন পরিস্থিতিতে পরিবর্তন করার এখতিয়ার কর্তৃপক্ষ সংরক্ষন করেন।

ডিএএম/কেকে//

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *