1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
কুমিল্লায় বিএনপির সমাবেশে শনিবার হলেও শুক্রবারেই সমাবেশ মাঠ ও শহর লোকে লোকারণ্য - সারাদেশ.নেট
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৫:২০ অপরাহ্ন
শিরোনাম:
সরকারি খরচায় সুপ্রিম কোর্ট লিগ্যাল এইডে ৩০৪৮ মামলায় আইনি সহায়তা শ্রম আইন প্র্যাকটিস এবং প্রাসঙ্গিক কথা : ড. উত্তম কুমার দাস, এডভোকেট, বাংলাদেশ সুপ্রিম কোর্ট বাংলাদেশি শ্রমিকদের নিয়ে কাজ করতে চায় রোমানিয়া কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা’র ইফতার মাহফিল অনুষ্ঠিত বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম আপিল বিভাগে ভ্যাকেশন জাজ মনোনীত আপিল বিভাগের জেষ্ঠ্য বিচারপতি এম. ইনায়েতুর রহিম ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি কারামুক্ত হলেন আইনজীবীদের নেতা ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল বেসিক প্রিন্সিপালস্ অফ ডেন্টাল ফার্ফাকোলজি এর দ্বিতীয় সংস্করণ প্রকাশ ‘ইতালিয়ান ভাষার’ ওপর পরীক্ষা উদ্বোধন করলেন বাংলাদেশে নিযুক্ত ইতালির রাষ্ট্রদূত ইতালিয়ান ভাষা শিক্ষাকোর্স ও পরীক্ষা কেন্দ্র উদ্বোধন বুধবার

কুমিল্লায় বিএনপির সমাবেশে শনিবার হলেও শুক্রবারেই সমাবেশ মাঠ ও শহর লোকে লোকারণ্য

  • Update Time : শুক্রবার, ২৫ নভেম্বর, ২০২২

কুমিল্লা প্রতিনিধি :
চট্রগ্রাম,ময়মনসিংহ, খুলনা, রংপুর, খুলনা, বরিশাল, ফরিদপুরের পর ২৬ নভেম্বর শনিবার কুমিল্লায় বিএনপির বিভাগীয় গণসমাবেশ।

বৃহস্পতিবার থেকে কুমিল্লা সাংগঠনিক বিভাগের বিভিন্ন এলাকা থেকে নেতা-কর্মীরা কুমিল্লায় আসতে শুরু করে। কুমিল্লার টাউন হল মাঠে এখন তিল ধারণের জায়গা নেই। কুমিল্লার বিভাগীয় গণসমাবেশের আগের দিনই বিএনপির নেতাকর্মীদের পদচারণায় পরিপূর্ণ সমাবেশস্থল।

শুক্রবার বিকেলে সরেজমিনে গিয়ে এ দৃশ্য দেখা যায়। দুপুর থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে, মাইক্রোবাস, মোটরসাইকেল ও পিকআপে নেতাকর্মীরা আসা শুরু করেছেন। বর্তমানে টাউন হল মাঠে বিএনপির অসংখ্য নেতাকর্মী অবস্থান করছেন।

তাদের সাথে কথা বলে জানা গেছে, তারা কুমিল্লা ও পার্শ্ববর্তী জেলাগুলো থেকে এসেছেন। তারা ব্যান্ড পার্টি-ব্যানার-পোস্টার নিয়ে নেচেগেয়ে শ্লোগান দিচ্ছেন।

আগামীকাল শনিবার ২৬ নভেম্বর কুমিল্লা টাউন হল মাঠে অনুষ্ঠিত হবে বিএনপির বিভাগীয় গণসমাবেশ। সমাবেশকে কেন্দ্র করে তাদের এই আগমন। টাউন হল মিলনায়তনের ছাদে উঠে নেতাকর্মীদের দেখছেন কেন্দ্রীয় নেতারা।

এদিকে এর আগে, দুপুরের দিকে টাউন হল মাঠ ঘুরে দেখা যায়, জুমার নামাজ আদায়ের পরপরই কুমিল্লার বিভিন্ন মসজিদ, উপজেলা ও জেলার বাইরে থেকে আসা নেতাকর্মীরা মাঠের দিকে ছুটছেন। এ সময় তাদের নানা শ্লোগান ব্যবহার করে মিছিল করতে দেখা যায়। মাঠের এক কোণায় কর্মীদের খাবার দেন নেতারা। তবে বিকেল হতেই ভিন্ন হতে শুরু করে দৃশ্য; নেতাকর্মীদের উপস্থিতিতে মাঠ একদম পরিপূর্ণ হয়ে ওঠে। এখনো বিভিন্ন জায়গা থেকে নেতাকর্মীরা আসছেন।

সমাবেশকে ঘিরে কুমিল্লার সকল পর্যায়ের বিএনপি নেতৃত্ব একাট্টা। সকলের লক্ষ দেশে গণতন্ত্র, ভোটাধিকার নিশ্চিতে তত্ত্ববধায়ক সরকার ব্যবস্থা পুনপ্রতিষ্ঠা, দ্রব্যমূল্যের লাগামহীন বৃদ্ধি, মামলা-হামলা-গুম-খুনের বিরুদ্ধে প্রতিবাদ এবং সরকারের পদত্যাগ।

এসএম/কেকে//

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *