1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
ফরিদপুরেও বিএনপির প্রাণবন্ত উজ্জীবিত গণসমাবেশ - সারাদেশ.নেট
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৫:১৭ অপরাহ্ন
শিরোনাম:
সরকারি খরচায় সুপ্রিম কোর্ট লিগ্যাল এইডে ৩০৪৮ মামলায় আইনি সহায়তা শ্রম আইন প্র্যাকটিস এবং প্রাসঙ্গিক কথা : ড. উত্তম কুমার দাস, এডভোকেট, বাংলাদেশ সুপ্রিম কোর্ট বাংলাদেশি শ্রমিকদের নিয়ে কাজ করতে চায় রোমানিয়া কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা’র ইফতার মাহফিল অনুষ্ঠিত বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম আপিল বিভাগে ভ্যাকেশন জাজ মনোনীত আপিল বিভাগের জেষ্ঠ্য বিচারপতি এম. ইনায়েতুর রহিম ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি কারামুক্ত হলেন আইনজীবীদের নেতা ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল বেসিক প্রিন্সিপালস্ অফ ডেন্টাল ফার্ফাকোলজি এর দ্বিতীয় সংস্করণ প্রকাশ ‘ইতালিয়ান ভাষার’ ওপর পরীক্ষা উদ্বোধন করলেন বাংলাদেশে নিযুক্ত ইতালির রাষ্ট্রদূত ইতালিয়ান ভাষা শিক্ষাকোর্স ও পরীক্ষা কেন্দ্র উদ্বোধন বুধবার

ফরিদপুরেও বিএনপির প্রাণবন্ত উজ্জীবিত গণসমাবেশ

  • Update Time : শনিবার, ১২ নভেম্বর, ২০২২

নিজস্ব প্রতিনিধি :
চট্রগ্রাম, ময়মনসিংহ, রংপুর, বরিশালের পর শনিবার ১২ নভেম্বর লাখো মানুষ ও নেতা-কর্মীর উপস্থিতিতে ফরিদপুরে অনুষ্ঠিত হলো বিএনপির গণসমাবেশ।

দুপুর ২টায় আনুষ্ঠানিকভাবে শুরু হওয়ার কথা থাকলেও ১২টার দিকে এ সমাবেশ শুরু হয়।

ফরিদপুর শহর থেকে ছয় কিলোমিটার দূরে আব্দুল আজিজ ইনস্টিটিউশন মাঠে অনুষ্ঠিত হয় বিএনপির বিভাগীয় গণসমাবেশ।

সমাবেশের শুরুতে ফরিদপুরের স্থানীয় নেতারা বক্তব্য দেন। এর আগে সকাল থেকেই সমাবেশস্থল জনস্রোতে পরিণত হয়েছে।

গণপরিবহণ বন্ধ, তবুও সব বাধা উপেক্ষা করে সমাবেশ সফলে ব্যাপক প্রস্তুতি নিয়েছে দলটি। বাস ধর্মঘট ডাকায় দুদিন আগ থেকেই নেতাকর্মীরা শহরে চলে আসেন।

সমাবেশকে কেন্দ্র করে শহরে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। দুপুর ১২টা পর্যন্ত কেন্দ্রীয় নেতৃবৃন্দ সমাবেশস্থলে পৌঁছেনি। স্থানীয় নেতাকর্মীরা বক্তব্য দিচ্ছেন।

ফরিদপুরের এই বিভাগীয় গণসমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। প্রধান বক্তা হিসেবে থাকবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। এছাড়া বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু, ইকবাল মাহমুদ চৌধুরীসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *