1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
মুসল্লিদের মাঝে কোরআন শরীফ বিতরণ করলেন সরকার জহিরুল হক মিঠুন - সারাদেশ.নেট
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৫:১০ অপরাহ্ন
শিরোনাম:
সরকারি খরচায় সুপ্রিম কোর্ট লিগ্যাল এইডে ৩০৪৮ মামলায় আইনি সহায়তা শ্রম আইন প্র্যাকটিস এবং প্রাসঙ্গিক কথা : ড. উত্তম কুমার দাস, এডভোকেট, বাংলাদেশ সুপ্রিম কোর্ট বাংলাদেশি শ্রমিকদের নিয়ে কাজ করতে চায় রোমানিয়া কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা’র ইফতার মাহফিল অনুষ্ঠিত বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম আপিল বিভাগে ভ্যাকেশন জাজ মনোনীত আপিল বিভাগের জেষ্ঠ্য বিচারপতি এম. ইনায়েতুর রহিম ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি কারামুক্ত হলেন আইনজীবীদের নেতা ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল বেসিক প্রিন্সিপালস্ অফ ডেন্টাল ফার্ফাকোলজি এর দ্বিতীয় সংস্করণ প্রকাশ ‘ইতালিয়ান ভাষার’ ওপর পরীক্ষা উদ্বোধন করলেন বাংলাদেশে নিযুক্ত ইতালির রাষ্ট্রদূত ইতালিয়ান ভাষা শিক্ষাকোর্স ও পরীক্ষা কেন্দ্র উদ্বোধন বুধবার

মুসল্লিদের মাঝে কোরআন শরীফ বিতরণ করলেন সরকার জহিরুল হক মিঠুন

  • Update Time : শুক্রবার, ১৪ অক্টোবর, ২০২২

নিজস্ব প্রতিবদেক:
অনলাইন নিউজ পোর্টাল সারাদেশডটনেট এর উপদেষ্টা সম্পাদক রাজনীতিবিদ সমাজ সেবক ভিপি সরকার জহিরুল হক মিঠুন শুক্রবার ১৪ অক্টোবর রাজধানীর রামপুরা বনশ্রী কেন্দ্রীয় মসজিদে জুমার নামাজ শেষে কোরআন শরীফ বিতরণ করেছেন।

সরকার জহিরুল হক মিঠুন দীর্ঘদিন যাবৎ কুমিল্লার বিভিন্ন এলাকায়, কুমিল্লার বুড়িচং-ব্রাম্মণপাড়া উপজেলার বিভিন্ন মসজিদ ও দেশের বিভিন্ন এলাকায় বিনামূল্যে কোরআন শরীফ ও নূরানী নামাজ শিক্ষার কিতাব বিতরণ করছেন।

সরকার জহিরুল হক মিঠুন বলেন, পরম করুনাময় সৃষ্টিকর্তা মহান রাব্বুল আলামীন আমাদেরকে দুনিয়ায় কেন পাঠিয়েছেন এটি আমাদেরকে অনুধাবন করতে হবে। ক্ষণস্থায়ী দুনিয়ায় এবং অসীম আখিরাতে পরম করুণাময়ের সন্তুষ্টিলাভে আমাদের কি কি করণীয় তা সর্বশ্রেষ্ঠ মহাগ্রন্থ পবিত্র কোরআন শরীফে নিহিত রয়েছে। আমরা অনেকে কোরআন তেলাওয়াত জানলেও নিজের মাতৃভাষায় এর অর্থ না বুঝার কারণে তা থেকে সঠিক আমল ও আল্লাহর নির্দেশনা বুঝি না। তাই ‘দুনিয়া ও আখিরাতের’ কল্যানে মহাগ্রন্থ আল-কোরআন ও নামাজ শিক্ষা এবং আমল সংক্রান্ত কিতাব বিতরণ করার প্রয়াস শুরু করি। এতে মুসল্লিদের মাঝে ব্যাপক সাড়ায় আলহামদুলিল্লাহ।

সরকার মিঠুন বলেন, কোরআন ও সুন্নাহ্-এর আলোকে আমাদের জীবন পরিচালনা করলেই কেবলমাত্র দুনিয়া ও আখিরাতের শান্তি নিহিত। এটিই সর্বশ্রেষ্ঠ সত্য।

আজ বনশ্রীতে কোরআন শরীফ বিতরণে আরো উপস্থিত ছিলেন ব্যবসায়ী আবুল বাসার, সাংবাদিক মোহাম্মদ আবদুল অদুদ, ব্যবসায়ী মাহবুব খান, রহমতউল্লাহ প্রমূখ।

ডিএএম/এসএম//

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *