1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
স্বপ্নচূড়া সমিতির দ্বিতীয় বর্ষপূর্তীতে সদস্য মিলনমেলা - সারাদেশ.নেট
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:২৩ অপরাহ্ন
শিরোনাম:
বাংলাদেশি শ্রমিকদের নিয়ে কাজ করতে চায় রোমানিয়া কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা’র ইফতার মাহফিল অনুষ্ঠিত বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম আপিল বিভাগে ভ্যাকেশন জাজ মনোনীত আপিল বিভাগের জেষ্ঠ্য বিচারপতি এম. ইনায়েতুর রহিম ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি কারামুক্ত হলেন আইনজীবীদের নেতা ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল বেসিক প্রিন্সিপালস্ অফ ডেন্টাল ফার্ফাকোলজি এর দ্বিতীয় সংস্করণ প্রকাশ ‘ইতালিয়ান ভাষার’ ওপর পরীক্ষা উদ্বোধন করলেন বাংলাদেশে নিযুক্ত ইতালির রাষ্ট্রদূত ইতালিয়ান ভাষা শিক্ষাকোর্স ও পরীক্ষা কেন্দ্র উদ্বোধন বুধবার ছোটবোনকে বঞ্চিত করে পিতার কয়েক কোটি টাকা মূল্যের সব সম্পত্তি নিজ নামে করলো বড়বোন জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় ও ঢাকা বিশ্ববিদ্যালয়ে নতুন কমিটি

স্বপ্নচূড়া সমিতির দ্বিতীয় বর্ষপূর্তীতে সদস্য মিলনমেলা

  • Update Time : রবিবার, ৯ অক্টোবর, ২০২২

নিজস্ব প্রতিবদেক:
স্বপ্নচূড়া সমিতির দ্বিতীয় বর্ষপূর্তি উপলক্ষে সদস্য মিলনমেলা ২০২২ অনুষ্ঠিত হয়েছে।

৯ অক্টোবর রোববার রাজধানীর বাংলামোটর এলাকায় রূপায়ন টাওয়ারে ওয়াটার ফল রেষ্টুরেন্টে সমিতির আনন্দঘন আয়োজন সম্পন্ন হয়।

সমিতির স্বপ্নদ্রষ্টা ও প্রতিষ্ঠাতা সভাপতি মো. কামরুজ্জামান কামরুলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাংবাদিক নেতা সুপ্রিম কোর্টের এডভোকেট দিদারুল আলম দিদার।

অনুষ্ঠানে সমিতির সহসভাপতি মো. সাহাজুদ্দিন মিজি (রিয়াদ), সাধারণ সম্পাদক মো. মেহেদী হাসান, সাংগঠনিক সম্পাদক মো.হাবিবুর রহমানসহ সকল সদস্যগন উপস্থিত ছিলেন।

সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি কামরুজ্জামান কামরুলের সংগঠনটির লক্ষ্য, সদস্যদের কল্যাণে গৃহীত পদক্ষেপ ও আগামীর পরিকল্পনা তুলে ধরেন।

প্রধান অতিথির বক্তৃতায় এডভোকেট দিদার বলেন, সমিতি গঠনের মাধ্যমে অর্থনৈতিক কল্যাণ সাধন একটি প্রতিষ্ঠিত ধারণা। সুনির্দিষ্ট পরিকল্পনা, উদ্যোক্তাদের সততা ও পরিশ্রম সমিতিকে সাফল্যেরূপ দিতে পারে। স্বপ্নচূড়া সমিতি একটি সফল সমিতি হবে বলে আশাপ্রকাশ করেন তিনি।

অনুষ্ঠান শেষে প্রীতিভোজন ও সদস্যদের মাঝে উপহার দেয়া গয়।

ডিএএম/কেকে//

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *