1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
সাবেক প্রেমিকের মামলা করলেন নায়িকা - সারাদেশ.নেট
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন
শিরোনাম:
সরকারি খরচায় সুপ্রিম কোর্ট লিগ্যাল এইডে ৩০৪৮ মামলায় আইনি সহায়তা শ্রম আইন প্র্যাকটিস এবং প্রাসঙ্গিক কথা : ড. উত্তম কুমার দাস, এডভোকেট, বাংলাদেশ সুপ্রিম কোর্ট বাংলাদেশি শ্রমিকদের নিয়ে কাজ করতে চায় রোমানিয়া কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা’র ইফতার মাহফিল অনুষ্ঠিত বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম আপিল বিভাগে ভ্যাকেশন জাজ মনোনীত আপিল বিভাগের জেষ্ঠ্য বিচারপতি এম. ইনায়েতুর রহিম ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি কারামুক্ত হলেন আইনজীবীদের নেতা ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল বেসিক প্রিন্সিপালস্ অফ ডেন্টাল ফার্ফাকোলজি এর দ্বিতীয় সংস্করণ প্রকাশ ‘ইতালিয়ান ভাষার’ ওপর পরীক্ষা উদ্বোধন করলেন বাংলাদেশে নিযুক্ত ইতালির রাষ্ট্রদূত ইতালিয়ান ভাষা শিক্ষাকোর্স ও পরীক্ষা কেন্দ্র উদ্বোধন বুধবার

সাবেক প্রেমিকের মামলা করলেন নায়িকা

  • Update Time : শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২

বিনোদন ডেস্ক: 

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী অমলা পাল। অভিনয় দিয়ে জায়গা করে নিয়েছেন দর্শকের হৃদয়। তবে এবার ব্যক্তিজীবন নিয়ে সংবাদের শিরোনাম হলেন তিনি।

দক্ষিণী সিনেমার এই নায়িকা প্রাক্তন প্রেমিকের নামে মামলা দায়ের করেছেন। প্রতারণা ও হুমকি দেওয়ার অভিযোগে ভিলুপুরাম থানায় সাবেক প্রেমিক ভবনিন্দুর সিং দত্তের নামে মামলাটি দায়ের করেছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশ পাওয়া এক প্রতিবেদন থেকে জানা যায়, ইতোমধ্যেই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আরও জানা যায়, ২০১৮ সালে অমলা ও ভবনিন্দুর মাঝে বন্ধুত্ব তৈরি হয়। একসময় বেড়ে যায় ঘনিষ্ঠতা। বিয়ে করবেন বলেও একাধিকবার জানিয়েছিলেন তারা। মাঝপথে যৌথভাবে প্রযোজনা সংস্থা চালু করেন। এতে অনেক অর্থ বিনিয়োগ করেন অমলা। অভিনেত্রীর বাসার পাশেই প্রযোজনা সংস্থার অফিস নেন; সেখানে দুজনেই দেখাশোনা করতেন। পরে ভিলুপুরাম জেলার অন্য একটি শহরে অফিস স্থানান্তর করা হয়। আর সেখান থেকেই দুজনের মধ্যে টানাপড়েন তৈরি হয়।

পুলিশ জানিয়েছেন, কাগজপত্র নকল করে এ প্রতিষ্ঠানের পরিচালকের পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে অমলাকে। তাছাড়াও তাদের ঘনিষ্ঠ ছবি সামাজিকমাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয় ভবনিন্দুর। পরে ১৬ ধারার অধীনে মামলা করেন অমলা। সে মামলাতেই গ্রেপ্তার করা হয়েছে তার সাবেক প্রেমিক ভবনিন্দুর সিংকে।

উল্লেখ্য, গত ২৬ আগস্ট মুক্তি পেয়েছে অমলা অভিনীত সর্বশেষ সিনেমা ‘আধো আন্ধা পারভাই পোলা’। এ ছাড়া আরও বেশ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *