1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
কুমিল্লা মহানগর বিএনপি'র নবনির্বাচিত আহ্বায়ক আবুকে বুড়িচং ছাত্রদলের শুভেচ্ছা - সারাদেশ.নেট
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৪:৩৮ অপরাহ্ন
শিরোনাম:
সরকারি খরচায় সুপ্রিম কোর্ট লিগ্যাল এইডে ৩০৪৮ মামলায় আইনি সহায়তা শ্রম আইন প্র্যাকটিস এবং প্রাসঙ্গিক কথা : ড. উত্তম কুমার দাস, এডভোকেট, বাংলাদেশ সুপ্রিম কোর্ট বাংলাদেশি শ্রমিকদের নিয়ে কাজ করতে চায় রোমানিয়া কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা’র ইফতার মাহফিল অনুষ্ঠিত বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম আপিল বিভাগে ভ্যাকেশন জাজ মনোনীত আপিল বিভাগের জেষ্ঠ্য বিচারপতি এম. ইনায়েতুর রহিম ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি কারামুক্ত হলেন আইনজীবীদের নেতা ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল বেসিক প্রিন্সিপালস্ অফ ডেন্টাল ফার্ফাকোলজি এর দ্বিতীয় সংস্করণ প্রকাশ ‘ইতালিয়ান ভাষার’ ওপর পরীক্ষা উদ্বোধন করলেন বাংলাদেশে নিযুক্ত ইতালির রাষ্ট্রদূত ইতালিয়ান ভাষা শিক্ষাকোর্স ও পরীক্ষা কেন্দ্র উদ্বোধন বুধবার

কুমিল্লা মহানগর বিএনপি’র নবনির্বাচিত আহ্বায়ক আবুকে বুড়িচং ছাত্রদলের শুভেচ্ছা

  • Update Time : শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২

নিজস্ব প্রতিবেদক:
কুমিল্লা মহানগর বিএনপির নবনির্বাচিত
আহবায়ক উৎবাতুল বারী আবুকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে বুড়িচং উপজেলা, বুড়িচং এরশাদ ডিগ্রি কলেজ ও নিমসার জুনাব আলী কলেজ ছাত্রদল।

কুমিল্লা বুড়িচং উপজেলা ছাত্রদল নেতা ও বুড়িচং এরশাদ ডিগ্রী কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি সাইফ উদ্দিন সবুজের নেতৃত্বে ছাত্রদল নেতৃবৃন্দ উৎবাতুল বারী আবুকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

উৎবাতুল বারী আবু কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রদলের সাবেক সভাপতি, কুমিল্লা মহানগর জাতীয়তাবাদী যুবদলের প্রতিষ্ঠাকালীন সভাপতি।

ছাত্রদল নেতা সবুজের সাথে আরো উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রদল নেতা নিমসার জুনাব আলী ডিগ্রী কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি ইকবাল হোসেন রিপন, বুড়িচং এরশাদ ডিগ্রী কলেজ ছাত্রদলের আহ্বায়ক মোঃ জাহিদ হাসান আরিফ ও সদস্য সচিব মোঃ শিমুল, নিমসার জুনাব আলী কলেজ ছাত্রদলের আহ্বায়ক আবু দারুল নাঈম ও সদস্য সচিব আরিফুল ইসলাম মিঠু

উৎবাতুল বারী আবু কুমিল্লা মহানগরে বেড়ে উঠলেও তার গ্রামের বাড়ি বুড়িচং উপজেলার ময়নামতিতে। এজন্য আবুর নতুন দায়িত্বের জন্য বুড়িচং উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীগন উৎফুল্ল।

এমএইচবি/কেকে//

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *