1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
বড় পর্দায় সুজন রাজার অভিষেক - সারাদেশ.নেট
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৪:১৩ অপরাহ্ন
শিরোনাম:
সরকারি খরচায় সুপ্রিম কোর্ট লিগ্যাল এইডে ৩০৪৮ মামলায় আইনি সহায়তা শ্রম আইন প্র্যাকটিস এবং প্রাসঙ্গিক কথা : ড. উত্তম কুমার দাস, এডভোকেট, বাংলাদেশ সুপ্রিম কোর্ট বাংলাদেশি শ্রমিকদের নিয়ে কাজ করতে চায় রোমানিয়া কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা’র ইফতার মাহফিল অনুষ্ঠিত বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম আপিল বিভাগে ভ্যাকেশন জাজ মনোনীত আপিল বিভাগের জেষ্ঠ্য বিচারপতি এম. ইনায়েতুর রহিম ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি কারামুক্ত হলেন আইনজীবীদের নেতা ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল বেসিক প্রিন্সিপালস্ অফ ডেন্টাল ফার্ফাকোলজি এর দ্বিতীয় সংস্করণ প্রকাশ ‘ইতালিয়ান ভাষার’ ওপর পরীক্ষা উদ্বোধন করলেন বাংলাদেশে নিযুক্ত ইতালির রাষ্ট্রদূত ইতালিয়ান ভাষা শিক্ষাকোর্স ও পরীক্ষা কেন্দ্র উদ্বোধন বুধবার

বড় পর্দায় সুজন রাজার অভিষেক

  • Update Time : বুধবার, ১৭ আগস্ট, ২০২২

বিনোদন ডেস্ক: আগামী ২ সেপ্টেম্বর ২০২২ ইং মুক্তি পেতে যাচ্ছে “ভাইয়ারে”এতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন, ছোট পর্দার ব্যস্ত অভিনেতা সুজন রাজা। সুজন রাজা টাঙ্গাইল জেলার কালিহাতী থানার বল্লা গ্রামের মতিয়ার রহমানের ছেলে।৬ ভাই ৩ বোনের মধ্যে তিনি সবার ছোট।

১৯৯৭ সালে কমল সরকার পরিচালিত ক্ষেপাবাসু সিনেমার মাধ্যমে ক্যামেরার সামনে আসেন। প্রথম টিভি নাটক সুমন মাহমুদ পরিচালিত ঢাকার চেয়ারম্যান নাটকটি চ্যানেল ওয়ান এ প্রচার হয়েছিল।

অভিনেতা সুজন রাজার সাথে কথা বলে জানা যায়, চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করতে ভাল লাগে তার।প্রয়াত চিত্রনায়ক মান্না’র সিনেমা দেখে অভিনয় করার স্বপ্ন দেখতেন তিনি। ভাল একজন অভিনেতা হতে চান সুজন রাজা, যেন তার অভিনয়ের মাধ্যমে মানুষের হৃদয়ে জায়গা করে নিতে পারেন। মুক্তির অপেক্ষায় রয়েছে সরকারি অনুদানের ছবি আব্দুস সামাদ খোকন পরিচালিত” শ্রাবন জ্যোৎসনায়”।”

“ভাইয়ারে সিনেমা ” সকলের মনে বিশ্বাস স্থাপন হয়েছে ‘’ এটি একটি ভালো সিনেমা। এই সিনেমার মাধ্যমে দর্শক আবার হল মুখী হবে বলে মনে করেন চলচিত্রের সাথে সংশ্লিষ্টরা। চলচ্চিত্রটির কাহিনী, সংলাপ, গীত ও চিত্রনাট্য করেছেন আহমেদ ইউসুফ সাবের, প্রযোজনা করেছেন মো: ফখরুল হোসেন এবং পরিচালনায় রকিবুল আলম রকিব।

সিনেমা প্রসঙ্গে পরিচালক রাকিবুল আলম রাকিব জানান, গল্প নির্ভর এই ভাইয়ারে ছবিটি এই সময়ে দর্শকদের মনে জায়গা করে নিবেন। ভাইয়ারে চলচ্চিত্রে রাসেল মিয়াসহ সকল শিল্পীরাই অসাধারণ অভিনয় করেছেন। জানা যায়,ভাইয়ারে চলচিত্রের মূল চরিত্রে অভিনয় করেছেন সংশোধন চলচ্চিত্র নির্মাতা জনপ্রিয় অভিনেতা রাসেল মিয়া।

পাশাপাশি একটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছে বর্তমান সময়ে ছোট পর্দার নিয়মিত ও ব্যস্ততম অভিনেতা সুজন রাজা। এর আগেও তাকে দেখা গেছে ছোট পর্দা ও ডিজিটাল মাধ্যমের বিভিন্ন নাটক, শর্টফিল্ম ও বিভিন্ন পণ্যের বিজ্ঞাপনে। ছোট পর্দার এই নিয়মিত অভিনেতা সুজন রাজা এবার ‘ভাইয়ারে’ চলচ্চিত্রের একটি গুরুত্বপূর্ণ চরিত্রের মাধ্যমে বড় পর্দায় আত্বপ্রকাশ করতে যাচ্ছেন বড়সর ভাবে।

চলচ্চিত্রটিতে অভিনয় প্রসঙ্গে সুজন রাজা বলেন, এটি আমার প্রথম চলচ্চিত্র। রাসেল ভাইকে অসংখ্য ধন্যবাদ এতো সুন্দর একটি চলচ্চিত্রে আমাকে সুযোগ করে দেওয়ার জন্য।

তিনি আরো বলেন, ভাইয়ারে আমার অভিনীত প্রথম চলচ্চিত্র প্রিয় সিনেমা প্রেমী দর্শকদের শুধু এইটুকুই বলবো পারিবারিক সেন্টিমেন্টের ভাইয়ারে এই ছবিটা দেখলে আপনারা ছবি দেখার যে আত্মতৃপ্তি সেটা পাবেন।সকলকে আমাদের পাশে চাই, আপনারা সিনেমা হলে এলেই বাংলা চলচ্চিত্র আবার ঘুরে দাঁড়াবে। জয় হোক বাংলা চলচ্চিত্রের। এছাড়াও ‘ভাইয়ারে’ সিনেমায় অভিনয় করেছেন রাসেল মিয়া, এ্যালিনা শাম্মি, সাখাওয়াত সাগর, জারা, সিমান্ত আহমেদ, বর্দা মিঠু, শবনম পারভিন, পীরজাদা হারুন, সুজন রাজাসহ আরও অনেকে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *