1. newsroom@saradesh.net : News Room : News Room
  2. saradesh.net@gmail.com : saradesh :
প্রেমিক-প্রেমিকা ভেবে ভাই-বোনকে আটকে নির্যাতন - সারাদেশ.নেট
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৪:১০ অপরাহ্ন
শিরোনাম:
সরকারি খরচায় সুপ্রিম কোর্ট লিগ্যাল এইডে ৩০৪৮ মামলায় আইনি সহায়তা শ্রম আইন প্র্যাকটিস এবং প্রাসঙ্গিক কথা : ড. উত্তম কুমার দাস, এডভোকেট, বাংলাদেশ সুপ্রিম কোর্ট বাংলাদেশি শ্রমিকদের নিয়ে কাজ করতে চায় রোমানিয়া কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা’র ইফতার মাহফিল অনুষ্ঠিত বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম আপিল বিভাগে ভ্যাকেশন জাজ মনোনীত আপিল বিভাগের জেষ্ঠ্য বিচারপতি এম. ইনায়েতুর রহিম ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি কারামুক্ত হলেন আইনজীবীদের নেতা ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল বেসিক প্রিন্সিপালস্ অফ ডেন্টাল ফার্ফাকোলজি এর দ্বিতীয় সংস্করণ প্রকাশ ‘ইতালিয়ান ভাষার’ ওপর পরীক্ষা উদ্বোধন করলেন বাংলাদেশে নিযুক্ত ইতালির রাষ্ট্রদূত ইতালিয়ান ভাষা শিক্ষাকোর্স ও পরীক্ষা কেন্দ্র উদ্বোধন বুধবার

প্রেমিক-প্রেমিকা ভেবে ভাই-বোনকে আটকে নির্যাতন

  • Update Time : মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২

সারাদেশ ডেস্ক : 

চট্টগ্রামের হাটহাজারীর ধলই ইউনিয়নের ধলই বাজারে কোচিংয়ে যাওয়ার পথে ভাই-বোনকে আটকে রেখে নির্যাতন চালিয়েছে বখাটেরা। এ সময় তাদের ছাড়াতে এসে মারধরের শিকার হন তাদের বাবাও।

পরে দুজনকে আটক করলেও ইউনিয়ন পরিষদে হামলা-ভাঙচুর চালিয়ে তাদের ছিনিয়ে গেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় আহত হয়েছেন পুলিশের এক কনস্টেবল।

সোমবার (১৫ আগস্ট) দুপুরে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন হাটহাজারী থানার উপ-পরিদর্শক (এসআই) সোহেল আহম্মদ।

তিনি বলেন, কিছু বখাটে ছেলেপেলে স্কুল কলেজের শিক্ষার্থীদের আসা যাওয়ার পথে ইভটিজিং করে। মেয়েদের সঙ্গে কোনো ছেলেকে কথা বলতে দেখলে ওদের আটকে রেখে মুক্তিপণ চায়, মারধর করে। ছেলেগুলো মেয়েটিকে কয়েকদিন ধরে ডিস্টার্ব করছিল। পরে আজ মেয়েটি তার ভাইকে নিয়ে আসে।

ভাইকে সঙ্গে নিয়ে আসার পর বখাটেরা মনে করে মেয়েটি তার প্রেমিককে নিয়ে আসছে। এরপর দুইজনকে একটি দোকানে নিয়ে আটকে রাখে। তখন ছেলেটিকে মারধর করে ও মেয়েটিকে শ্লীলতাহানির চেষ্টা করে। ঘটনা শুনে বাবা এলে তাকেও মারধর করে।

তিনি বলেন, বিষয়টি দেখে টহল গাড়ি থেকে নেমে একজনকে আটক করি। এরপর স্থানীয় চেয়ারম্যান একজনকে আটকে রেখে আমাদের খবর দেন। আমরা চেয়ারম্যান অফিসে তাকে আনতে যাই। তখন বখাটে সাকিব, মেহেদি, এমরান, তারেকসহ সহযোগীরা এসে রাস্তায় ব্যারিকেড দেয়, চেয়ারম্যান অফিস ভাঙচুর করে। এক পর্যায়ে দুজনকে নিয়ে যায়। তাদের বাধা দিতে গিয়ে আমাদের একজন কনস্টেবল আহত হয়েছেন।

পুলিশের এ কর্মকর্তা বলেন, তারা ইউনিয়ন পরিষদ অফিস ভাঙচুর করেছে। এই ঘটনায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে। ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে।

ইউনিয়ন পরিষদে হামলার বিষয়ে ধলই ইউনিয়নের চেয়ারম্যান আবুল মনছুর বলেন, বখাটেদের ছাড়িয়ে নিতে ইউনিয়ন পরিষদে হামলা করেছে। হামলাকারীরা এলাকায় বখাটে নামে পরিচিত। তাদের দ্রুত গ্রেপ্তার করার দাবি জানাই।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *